Connect with us

রাজধানী

রাজধানীতে যেসব মার্কেট বন্ধ সোমবার

Published

on

আইপিও

প্রতিদিন কেনাকাটার প্রয়োজনে আমাদের কোথাও না কোথাও যেতে হয়। তবে রাজধানীর কোনো মার্কেটে যাওয়ার আগে ওই এলাকার সাপ্তাহিক বন্ধের দিনটি জেনে নেয়া জরুরি। তা হলে বিড়ম্বনায় পড়তে হয় না। তাই দেখে নিন সোমবার (৩ জুন) রাজধানীর কোন কোন এলাকার শপিংমল ও মার্কেট বন্ধ।

যেসব এলাকার মার্কেট বন্ধ

আগারগাঁও, তালতলা, শেরেবাংলা নগর, শেওড়াপাড়া, কাজীপাড়া, পল্লবী, মিরপুর-১০, মিরপুর-১১, মিরপুর-১২, মিরপুর-১৩, মিরপুর-১৪, ইব্রাহীমপুর, কচুক্ষেত, কাফরুল, মহাখালী, নিউ ডিওএইচএস, ওল্ড ডিওএইচএস, কাকলী, তেজগাঁও ওল্ড এয়ারপোর্ট এরিয়া, তেজগাঁও ইন্ডাস্ট্রিয়াল এরিয়া, ক্যান্টনমেন্ট, গুলশান-১ ও ২, বনানী, মহাখালী কমার্শিয়াল এরিয়া, নাখালপাড়া, মহাখালী ইন্টার সিটি বাস টার্মিনাল এরিয়া, রামপুরা, বনশ্রী, খিলগাঁও, গোড়ান, মালিবাগের একাংশ, বাসাবো, ধলপুর, সায়েদাবাদ, মাদারটেক, মুগদা, কমলাপুরের একাংশ, যাত্রাবাড়ী একাংশ, শনির আখড়া, দনিয়া, রায়েরবাগ, সানারপাড়।

যেসব এলাকার দোকানপাট বন্ধ

রামপুরার মোল্লা টাওয়ার, আল-আমিন সুপার মার্কেট, রামপুরা সুপার মার্কেট, মালিবাগ সুপার মার্কেট, তালতলা সিটি করপোরেশন মার্কেট, কমলাপুর স্টেডিয়াম মার্কেট, গোড়ান বাজার, মেরাদিয়া বাজার, আয়েশা-মোশারফ শপিং কমপ্লেক্স, দনিয়া তেজারত সুপার মার্কেট, আবেদীন টাওয়ার, ঢাকা শপিং সেন্টার, মিতালী অ্যান্ড ফ্রেন্ডস সুপার মার্কেট।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজধানী

রাজধানীর যেসব এলাকায় মার্কেট বন্ধ সোমবার

Published

on

আইপিও

কেনাকাটা করতে আমরা প্রতিদিন কোথাও না কোথাও গিয়ে থাকি। দেখা গেল, রাজধানীতে আজ আপনি যেখানে কেনাকাটা করতে যাবেন ওই এলাকার মার্কেট বন্ধ, তখনই পড়তে হবে মহা বিড়ম্বনায়।

তাই বাইরে বের হওয়ার আগে দেখে নিন আজ সোমবার (০১ জুলাই) রাজধানীর কোন কোন এলাকার মার্কেট ও শপিংমল বন্ধ।

যেসব এলাকার দোকানপাট অর্ধদিবস বন্ধ থাকবে
আগারগাঁও, তালতলা, শেরেবাংলা নগর, শেওড়াপাড়া, কাজীপাড়া, পল্লবী, মিরপুর-১০, মিরপুর-১১, মিরপুর-১২, মিরপুর-১৩, মিরপুর-১৪, ইব্রাহীমপুর, কচুক্ষেত, কাফরুল, মহাখালী, নিউ ডিওএইচএস, ওল্ড ডিওএইচএস, কাকলী, তেজগাঁও পুরাতন বিমানবন্দর এলাকা, তেজগাঁও শিল্প এলাকা, ক্যান্টনমেন্ট, গুলশান-১, ২, বনানী, মহাখালী কমার্শিয়াল এরিয়া, নাখালপাড়া, মহাখালী ইন্টার সিটি বাস টার্মিনাল এরিয়া, রামপুরা, বনশ্রী, খিলগাঁও, গোড়ান, মালিবাগের একাংশ, বাসাবো, ধলপুর, সায়েদাবাদ, মাদারটেক, মুগদা, কমলাপুরের একাংশ, যাত্রাবাড়ী একাংশ, শনির আখড়া, দনিয়া, রায়েরবাগ, সানারপাড়।

যেসব মার্কেট অর্ধদিবস বন্ধ থাকবে
বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি), পল্লবী সুপার মার্কেট, মিরপুর বেনারসী পল্লী, ইব্রাহীমপুর বাজার, রজনীগন্ধা মার্কেট, ইউএই মৈত্রী কমপ্লেক্স, বনানী সুপার মার্কেট, ডিসিসি মার্কেট গুলশান-১ এবং ২, গুলশান পিংক সিটি, মোল্লা টাওয়ার, আল-আমিন সুপার মার্কেট, রামপুরা সুপার মার্কেট, মালিবাগ সুপার মার্কেট, তালতলা সিটি করপোরেশন মার্কেট, কমলাপুর স্টেডিয়াম মার্কেট, গোরান বাজার, আবেদিন টাওয়ার, ঢাকা শপিং সেন্টার, আয়েশা মোশারফ শপিং কমপ্লেক্স, মিতালী অ্যান্ড ফ্রেন্ড সুপার মার্কেট।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

তীব্র যানজটে ভোগান্তিতে পরীক্ষার্থী-অফিসগামী মানুষ

Published

on

আইপিও

চলতি বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু আজ রোববার (৩০ জুন) থেকে। এদিকে, সকাল থেকে রাজধানীতে শুরু হয়েছে বৃষ্টি। যার ফলে ঢাকার অভ্যন্তরীণ সড়কগুলোতে তীব্র যানজট তৈরি হয়েছে। চরম দুর্ভোগে পড়েছেন এইচএসসি পরীক্ষার্থী ও অফিসগামী মানুষরা। সকাল থেকেই বাস, সিএনজিচালিত যানবাহন, প্রাইভেটকারের দখলে রাজধানীর বিভিন্ন সড়ক। ভেতরের রাস্তাগুলোতে অটোরিকশার আধিক্য। আবার শুরু হয়েছে গুড়ি গুড়ি বৃষ্টি। ফলে ভোগান্তিতে পড়েছেন এইচএসসি পরীক্ষার্থী ও অফিসগামীরা।

রাজধানীর কুড়িল বিশ্বরোড থেকে আবুল হোটেল পর্যন্ত তীব্র যানজট তৈরি হয় সকাল থেকেই। এছাড়া রাজধানীর মহাখালী, মিরপুরসহ অন্যান্য এলাকার গুরুত্বপূর্ণ সড়কে সকাল থেকেই গাড়ির চাপ বেশি।

রাস্তায় যানজটের কথা চিন্তা করে পরীক্ষা ১০টা শুরু হলেও নিজ নিজ কেন্দ্রে পৌঁছাতে সকাল ৮ টায় রওয়ানা দেন এইচএসসির অনেক পরীক্ষার্থী। পরীক্ষার প্রথম দিন দুর্ভোগ এড়াতে গণপরিবহন এড়িয়ে সিএনজিচালিত যান কিংবা প্রাইভেটকার, মোটরসাইকেল বেছে নেন তারা।

সকাল সাড়ে ৮টার দিকে শুরু হয় ঝুম বৃষ্টি। এসময় বাবার মোটরসাইকেলে চড়ে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলেন সাজেদা। তবে বৃষ্টি বেড়ে যাওয়ায় রাস্তার পাশে এসে দাঁড়াতে হয় তাদের। এসময় দ্রুত কেন্দ্রে যাওয়া নিয়ে দুশ্চিন্তায় পড়েন তারা।

রাজধানীতে প্রতিদিন সকালে এক ধরনের যুদ্ধ করেই যেতে হয় অফিস, বলছিলেন আশিকুর রহমান। রাজধানীর বাড্ডা থেকে মতিঝিল এলাকায় অফিসে যাবেন তিনি। হোসেন মার্কেটের সামনে অপেক্ষা করছিলেন বাসের জন্য৷ তবে বৃষ্টি শুরু হওয়ায় পড়েছেন বিপাকে। তিনি বলেন, বাড্ডা থেকে আবুল হোটেল পর্যন্ত প্রতিদিন সকাল থেকেই যানজট লেগে থাকে। আগে আগেই বের হতে হয় অফিসের জন্য। আজকে তো আবার বৃষ্টি হচ্ছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীর যেসব মার্কেট বন্ধ রোববার

Published

on

আইপিও

নানা প্রয়োজনে ঢাকার বাসিন্দারা দোকানপাট ও মার্কেট যান। কিন্তু গিয়ে যদি দেখতে পান বন্ধ, তাহলে প্রয়োজনীয় কাজ আর করা হয় না।

রোববার (৩০ জুন) রাজধানীর কয়েকটি এলাকায় দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে। চলুন জেনে নেওয়া যাক এই দিনে দোকানপাট বন্ধ থাকা এলাকার পাশাপাশি মার্কেটের নাম।

যেসব এলাকার দোকানপাট বন্ধ

আগারগাঁও, তালতলা, শেরেবাংলা নগর, শেওড়াপাড়া, কাজীপাড়া, পল্লবী, মিরপুর-১০, মিরপুর-১১, মিরপুর-১২, মিরপুর-১৩, মিরপুর-১৪, ইব্রাহীমপুর, কচুক্ষেত, কাফরুল, মহাখালী, নিউ ডিওএইচএস, ওল্ড ডিওএইচএস, কাকলী, তেজগাঁও ওল্ড এয়ারপোর্ট অঞ্চল, তেজগাঁও শিল্প অঞ্চল, ক্যান্টনমেন্ট, গুলশান-১, ২, বনানী, মহাখালী বাণিজ্যিক অঞ্চল, নাখালপাড়া, মহাখালী ইন্টারসিটি বাস টার্মিনাল অঞ্চল, রামপুরা, বনশ্রী, খিলগাঁও, গোড়ান, মালিবাগের একাংশ, বাসাবো, ধলপুর, সায়েদাবাদ, মাদারটেক, মুগদা, কমলাপুরের একাংশ, যাত্রাবাড়ীর একাংশ, শনির আখড়া, দনিয়া, রায়েরবাগ, সানারপাড়।

বন্ধ থাকবে যেসব মার্কেট

বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি), পল্লবী সুপার মার্কেট, মিরপুর বেনারসী পল্লী, ইব্রাহীমপুর বাজার, রজনীগন্ধা মার্কেট, ইউএই মৈত্রী কমপ্লেক্স, বনানী সুপার মার্কেট, ডিসিসি মার্কেট গুলশান-১ এবং ২, গুলশান পিংক সিটি, মোল্লা টাওয়ার, আল-আমিন সুপার মার্কেট, রামপুরা সুপার মার্কেট, মালিবাগ সুপার মার্কেট, তালতলা সিটি করপোরেশন মার্কেট, কমলাপুর স্টেডিয়াম মার্কেট, গোড়ান বাজার, আবেদিন টাওয়ার, ঢাকা শপিং সেন্টার, আয়েশা মোশারফ শপিং কমপ্লেক্স, মিতালী অ্যান্ড ফ্রেন্ডস সুপার মার্কেট।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীতে আষাঢ়ের বৃষ্টি, ভোগান্তিতে রাজধানীবাসী

Published

on

আইপিও

রাজধানী ঢাকাসহ আশাপাশের বিভিন্ন এলাকায় বৃষ্টি ঝরছে। এর ফলে ভোগান্তিতে পড়েছেন জীবিকার তাগিদে সড়কে বের হওয়া শ্রমজীবী-কর্মজীবী এবং অফিসগামী মানুষজন। যদিও সকাল থেকে ঢাকার আবহাওয়া মেঘাচ্ছন্ন থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রোদের উপস্থিতি বৃষ্টির সম্ভাবনা কমিয়ে দিয়েছিল। ফলে ছাতা ছাড়াই বাইরে বেরিয়েছিলেন অধিকাংশ মানুষ। কিন্তু সকাল সাড়ে ১০টায় শুরু হয় হঠাৎ বৃষ্টি। এসময় মানুষজনকে বৃষ্টি থেকে বাঁচতে বিভিন্ন দোকান এবং মার্কেটে নিচ তলায় দাঁড়িয়ে আশ্রয় নিতে দেখা যায়।

আজ শনিবার (২৯ জুন) সকালে রাজধানীর নিউমার্কেট, সায়েন্স ল্যাবরেটরি, শুক্রাবাদ, ধানমন্ডি, আসাদগেট, ফার্মগেট, বিজয় স্মরণী এবং মহাখালী এলাকায় বৃষ্টি ঝরতে দেখা গেছে।

সরেজমিনে এসব এলাকা ঘুরে দেখা যায়, বৃষ্টির এবং সরকারি অফিস আদালত বন্ধ হওয়ার সুবাদে অধিকাংশ রাস্তাই ছিল ফাঁকা। গণপরিবহনের পরিমাণও ছিল কম। বিভিন্ন বাণিজ্যিক এবং ব্যবসা প্রতিষ্ঠান কেন্দ্রিক এলাকাগুলোর অধিকাংশ দোকানপাটও বন্ধ। তবে রিকশা, মোটরসাইকেল এবং ব্যক্তিগত গাড়ির পরিমাণ ছিল চোখে পড়ার মতো। মোটরসাইকেল নিয়ে যারা সড়কে বেরিয়েছিলেন তাদের অনেককেই বৃষ্টিতে ভিজেই গন্তব্যের দিকে যেতে দেখা গেছে।

যদিও আজ রাজধানী ঢাকাসহ দেশের বেশিরভাগ এলাকায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে এমন আভাস দিয়েছিল আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ ড. মুহাম্মদ আবুল কালাম মল্লিকের দেওয়া পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং খুলনা বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

একইসঙ্গে বৃষ্টির কারণে সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে বলেও উল্লেখ করা হয়েছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীর যেসব মার্কেট বন্ধ থাকবে শনিবার

Published

on

আইপিও

বিভিন্ন প্রয়োজনে আমাদের মার্কেটে যেতে হয়। কিন্তু গিয়ে যদি দেখা যায় মার্কেট বন্ধ তাহলে মেজাজটাই খারাপ হয়ে যায়। তাই যে মার্কেটে যাচ্ছেন তা খোলা না কি বন্ধ তা জেনে যাওয়াই ভালো। তাহলে জেনে নেই শনিবার রাজধানীর যেসব এলাকার দোকানপাট, মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ থাকবে।

যেসব এলাকার দোকানপাট বন্ধ থাকবে
শ্যামবাজার, বাংলাবাজার, পাটুয়াটুলী, ফরাশগঞ্জ, জুরাইন, করিমউল্লাহবাগ, পোস্তগোলা, শ্যামপুর, মীরহাজারীবাগ, দোলাইপাড়, টিপু সুলতান রোড, ধূপখোলা, গেণ্ডারিয়া, দয়াগঞ্জ, স্বামীবাগ, ধোলাইখাল, জয়কালী মন্দির, যাত্রাবাড়ীর দক্ষিণ-পশ্চিম অংশ, গুলিস্তানের দক্ষিণ অংশ, ওয়ারী, আহসান মঞ্জিল, লালবাগ, কোতোয়ালি থানা, বংশাল, নবাবপুর, সদরঘাট, তাঁতীবাজার, লক্ষ্মীবাজার, শাঁখারি বাজার, চানখারপুল।

যেসব মার্কেট বন্ধ থাকবে
ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট, আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠবাজার, চকবাজার, বাবুবাজার, নয়াবাজার, কাপ্তান বাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাটরা, বড় কাটরা হোলসেল মার্কেট, শারিফ ম্যানশন।

যে দর্শনীয় স্থান বন্ধ থাকবে
শিশু একাডেমি জাদুঘর শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি। রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

আইপিও আইপিও
পুঁজিবাজার53 mins ago

আইপিওর অর্থ ব্যয়ে সময়সীমা বাড়াবে ইউনিয়ন ব্যাংক

পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত প্রতিষ্ঠান ইউনিয়ন ব্যাংক পিএলসির পর্ষদ প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে উত্তোলিত অর্থ ব্যয়ের সময় বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।...

আইপিও আইপিও
পুঁজিবাজার3 hours ago

টেকনো ড্রাগসের আইপিওতে রেকর্ড ২৪ গুণ আবেদন

বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে তালিকাভুক্তির পক্রিয়ায় থাকা ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান টেকনো ড্রাগস লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) টাকার অংকে রেকর্ড পরিমাণ...

আইপিও আইপিও
পুঁজিবাজার5 hours ago

পুঁজিবাজারে বছরের সর্বনিম্ন গড় লেনদেন জুনে

দেশের পুঁজিবাজারে চলতি বছরের প্রথম দুই মাসে সূচক ও লেনদেনের ঊর্ধ্বমুখিতা দেখা গিয়েছিল। এর পর থেকে পুঁজিবাজারে দরপতন পরিলক্ষিত হয়েছে।...

আইপিও আইপিও
পুঁজিবাজার9 hours ago

ন্যাশনাল লাইফের নগদ লভ্যাংশ অনুমোদন

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ৩৯তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ জুন) ভার্চুয়াল প্লাটফর্মে সভাটি অনুষ্ঠিত হয়। সভায়...

আইপিও আইপিও
পুঁজিবাজার9 hours ago

পুঁজিবাজার বন্ধ আজ

প্রতি বছরের মতো ১ জুলাই ‘ব্যাংক হলিডে’ থাকায় তফসিলি ব্যাংকের সব ধরনের লেনদেন বন্ধ থাকবে। ব্যাংক বন্ধ থাকায় আজ সোমবার...

আইপিও আইপিও
পুঁজিবাজার18 hours ago

মিডল্যান্ড ব্যাংকের ঋণমান যাচাই

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি মিডল্যান্ড ব্যাংক পিএলসির ক্রেডিট রেটিং বা ঋণমান যাচাই সম্পন্ন হয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা...

আইপিও আইপিও
পুঁজিবাজার22 hours ago

ইউসিবির ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির (ইউসিবি) ৪১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩০ জুন) ডিজিটাল প্ল্যাটফর্মে এ সভা অনুষ্ঠিত...

আইপিও আইপিও
পুঁজিবাজার23 hours ago

প্রগতি লাইফের নগদ লভ্যাংশ ঘোষণা

গত ৩১ ডিসেম্বর,২০২৩ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। আলোচ্য...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

সোমবার ব্যাংক হলিডে, বন্ধ থাকবে পুঁজিবাজার

প্রতি বছরের মতো ১ জুলাই ‘ব্যাংক হলিডে’ থাকায় তফসিলি ব্যাংকের সব ধরনের লেনদেন বন্ধ থাকবে। ব্যাংক বন্ধ থাকায় আগামীকাল সোমবার...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

লভ্যাংশ পেলো আইসিবির বিনিয়োগকারীরা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) গত ৩০ জুন, ২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। ঢাকা...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

ওরিয়ন ইনফিউশনের নগদ লভ্যাংশ বিতরণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওরিয়ন ইনফিউশন লিমিটেড গত ৩০ জুন, ২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

প্রগতি লাইফে নতুন চেয়ারম্যান নিয়োগ

পুঁজিবাজারের তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি প্রগতি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডে চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

আল-আরাফাহ্ ব্যাংকের ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি আল-আরাফাহ্ ব্যাংক পিএলসির ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

বে লিজিংয়ের সর্বোচ্চ দরপতন

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৮টি কোম্পানির মধ্যে ২৬৮ কোম্পানির শেয়ারদর কমেছে।...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

দরবৃদ্ধির শীর্ষে বিডি ল্যাম্পস

সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৮ কোম্পানির মধ্যে ৯২টির শেয়ারদর বৃদ্ধি পেয়েছে।...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

লেনদেনের শীর্ষে লিন্ডে বাংলাদেশ

সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৮টি কোম্পানির শেয়ার ও ইউনিট হাতবদল হয়েছে। এদিন লেনদেনের শীর্ষে...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

উত্তরা ব্যাংকের ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি উত্তরা ব্যাংক পিএলসির ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

সূচকের নেতিবাচক প্রবণতায় মাস শেষ করলো পুঁজিবাজার

চলতি মাসের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের নেতিবাচক প্রবণতায় লেনদেন শেষ হয়েছে। আজ কমেছে সবগুলো...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

কে অ্যান্ড কিউয়ে কোম্পানি সচিব নিয়োগ

পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি কে অ্যান্ড কিউ বাংলাদেশ লিমিটেডে কোম্পানি সচিব নিয়োগ দেওয়া হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য...

আইপিও আইপিও
পুঁজিবাজার1 day ago

ব্র্যাক ব্যাংকের ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি ব্র্যাক ব্যাংক পিএলসির ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য...

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

আইপিও
জাতীয়9 mins ago

দুর্নীতি করে পালিয়ে যাওয়া সম্ভব নয়: মন্ত্রিপরিষদ সচিব

আইপিও
জাতীয়22 mins ago

সর্বাত্মক কর্মবিরতিতে ঢাবিসহ ৩৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

আইপিও
জাতীয়35 mins ago

চিন্তার উৎকর্ষ সাধনের জন্য উচ্চশিক্ষা দরকার: স্পিকার

আইপিও
জাতীয়40 mins ago

কর্মক্ষেত্রে দুর্ঘটনায় ছয় মাসে ৪৭৫ শ্রমিকের মৃত্যু

আইপিও
জাতীয়53 mins ago

নতুন অর্থবছরে মন্ত্রিসভার প্রথম বৈঠক

আইপিও
পুঁজিবাজার53 mins ago

আইপিওর অর্থ ব্যয়ে সময়সীমা বাড়াবে ইউনিয়ন ব্যাংক

আইপিও
জাতীয়1 hour ago

স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর

আইপিও
ক্যাম্পাস টু ক্যারিয়ার1 hour ago

স্নাতক পাসে নিয়োগ দিচ্ছে আড়ং

আইপিও
আইন-আদালত1 hour ago

ফায়ার সার্ভিসের গাড়ি থেকে টোল না নেওয়ার নির্দেশ

আইপিও
জাতীয়1 hour ago

রাজস্ব আদায়ের নতুন মাইলফলক দক্ষিণ সিটির

আইপিও
জাতীয়2 hours ago

সাদেক এগ্রোকে অনৈতিক সহযোগিতা, সাভার ডেইরি ফার্মে অভিযান

আইপিও
জাতীয়2 hours ago

রাষ্ট্রপতির কাছে তিন দেশের রাষ্ট্রদূতদের পরিচয়পত্র পেশ

আইপিও
এগ্রিবিজনেস2 hours ago

কৃষিখাতে অবদানের জন্য এআইপি হলেন ড. আনসারী

আইপিও
জাতীয়2 hours ago

বদলে গেলো ভূমি উন্নয়ন কর আদায়ের সময়কাল

আইপিও
অর্থনীতি2 hours ago

হিলিতে দেশী পেঁয়াজের দাম কমেছে

আইপিও
জাতীয়2 hours ago

অনলাইনে জঙ্গি তৎপরতা পুলিশের বড় চ্যালেঞ্জ: ডিএমপি কমিশনার

আইপিও
অর্থনীতি3 hours ago

এসএমই ফাউন্ডেশনের নতুন এমডি আনোয়ার হোসেন

আইপিও
আন্তর্জাতিক3 hours ago

আট শতাধিক ফ্লাইট বাতিল করলো কানাডার ওয়েস্টজেট

আইপিও
পুঁজিবাজার3 hours ago

টেকনো ড্রাগসের আইপিওতে রেকর্ড ২৪ গুণ আবেদন

আইপিও
আন্তর্জাতিক3 hours ago

ফ্রান্সে বিমান বিধ্বস্ত, সকল আরোহীর মৃত্যু

আইপিও
অর্থনীতি3 hours ago

এআইআইবি থেকে ৪০ কোটি ডলার বাজেট সহায়তা পেলো সরকার

আইপিও
আন্তর্জাতিক4 hours ago

উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে

আইপিও
আইন-আদালত4 hours ago

সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসাব দাখিলের নির্দেশনা চেয়ে রিট

আইপিও
লাইফস্টাইল4 hours ago

ড্রাগন ফল খাওয়ার ৯ উপকারিতা

আইপিও
জাতীয়5 hours ago

আদানির বিদ্যুৎকেন্দ্রের ১ ইউনিট চালু

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১