Connect with us

কর্পোরেট সংবাদ

নগদ লেনদেনে এবার জমি জেতার সুযোগ

Published

on

শেয়ারবাজার

গত বছরই বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো বিএমডব্লিউর গাড়ি জেতার সুযোগ এনে হইচই ফেলে দিয়েছিল মোবাইল আর্থিক সেবা নগদ। এবার আরেক ধাপ এগিয়ে আরও বিশাল ক্যাম্পেইন নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। নগদে লেনদেন করে এবং তিন জনের দল বানিয়ে ঢাকায় জমিসহ ২০ কোটি টাকার উপহার জেতার সুযোগ নিয়ে এসেছে নগদ।

ঈদ উপলক্ষ্যে প্রতি বছরই দারুণ সব আকর্ষণীয় অফার নিয়ে আসে নগদ। গত বছর ছিল বিএমডব্লিউসহ বেশ কয়েকটি সেডান গাড়ি, মোটরসাইকেলসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ। এবার ঈদকে সামনে রেখে নগদ শুরু করেছে আরেকটি মেগা ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে মাত্র ৩ ধাপে ঢাকায় জমি জেতার সুযোগ থাকছে। ২০ কোটি টাকার এই ক্যাম্পেইনে দেশের বিভিন্ন ব্র্যান্ড নগদের সাথে পার্টনার হিসেবে থাকছে। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, এপেক্স, বাটা, বে, লোটো, জেন্টল পার্ক, সেইলর, আর্টিসান, ডিমান্ড ফ্যাশন, র‌্যাংগস ইমার্ট, এমকে ইলেকট্রনিক্স লিমিটেড, হাইসেনস, স্যামস্যাং, সিঙ্গার বাংলাদেশ ও চেরি।

এ ছাড়া ঈদের খুশি আরও বাড়িয়ে দিতে নগদ লেনদেনে এই সময়ে ১০০% ক্যাশব্যাক জেতার সুযোগ থাকছে। থাকছে বাইক, টিভি, ফ্রিজ, এসি, স্মার্টফোন, ম্মার্ট ওয়াচসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ।

প্রথমত নগদে কমপক্ষে ৫০০ টাকার লেনদেন অথবা কমপক্ষে ১০০ টাকার মোবাইল রিচার্জ অথবা ব্যাংক থেকে নগদে ১০০০ টাকা অ্যাড মানি করতে হবে। সাথে সাথে ব্যবহারকারী এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার উপযুক্ত হয়েছেন বলে একটি ম্যাসেজ পাবেন। সে ক্ষেত্রে তাকে তিন জনের একটি দল গঠন করতে হবে। তিন জনেরই নগদ অ্যাকাউন্ট থাকতে হবে। এরপর তিন জন গ্রাহক ক্যাম্পেইন জুড়ে নগদে নিয়মিত লেনদেন করলেই সুযোগ পাবেন জমি জেতার। এ ছাড়া বিদেশ থেকে পাঠানো ৫০০০ টাকা বা তারবেশি (সরকারি প্রণোদনা ব্যাতীত) রেমিট্যান্স নগদে গ্রহণ করেও এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

নগদ অ্যাপ থেকে বা ২৬৯৬৯ নম্বরে এসএমএস করে দল বানানো যাবে। দল বানাতে হলে বাকি দুটি নম্বর এসএমএস করতে হবে এমন করে: NGD<space>OPEN<space>Member 1 Nagad Number<space> Member 2 Nagad Number. এ ছাড়া nagad.io/jmi লিংকে গিয়েও সরাসরি দল খোলা যাবে।

এই পদ্ধতি অনুসরণ করে যিনি প্রথম দলটি চালু করবেন, তিনিই দলনেতা বলে বিবেচিত হবেন। তিনি দল তৈরির পুরস্কার হিসেবে একটি ভাউচারও পাবেন। একজন নগদ গ্রাহক যত খুশি দল বানাতে পারবেন। এ ছাড়া একজন গ্রাহক যত খুশি দলের সদস্য হতে পারবেন। এরমধ্যে নিয়মিত লেনদেন করা দলগুলোর লিডারবোর্ড নগদ ওয়েবসাইটে নিয়মিত আপডেট হতে থাকবে। দল সফলভাবে বানানোর পর বিজয়ের পথে টিকে থাকার জন্য দলের তিন সদস্যকেই প্রতিমাসে অন্তত একটি নগদ লেনদেন করতে হবে; সেন্ডমানি এই লেনদেন বলে বিবেচ্য হবে না।

দল বানানোর পর প্রত্যেক দলনেতা এসএমএসে একটি করে অ্যাকসেস কোড পাবেন। এই কোড দিয়ে নগদের বিশেষ মাইক্রোসাইটে গিয়ে দলের অবস্থা, সক্রিয়তা পরীক্ষা করা যাবে। এ ছাড়া এই সাইটে পাওয়া যাবে বিভিন্ন দলের লিডারবোর্ড। হধমধফ.রড়/লসর লিংকে গিয়ে এসব তথ্য দেখা যাবে। ১৫ মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত চলবে।

মেগা এই ক্যাম্পেইন নিয়ে সামনে আসার সম্পর্কে নগদের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সিহাব উদ্দীন চৌধুরী বলেন, ‘আমরা সবসময় চাই দেশের মানুষ আরও বেশি ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হোক। সেই সাথে আমাদের চাওয়া মানুষ উৎসবে মেতে উঠুক। বাংলাদেশের মানুষের একটা বড় স্বপ্ন ঢাকায় এক টুকরো নিজের জমি, এই উৎসবে সেই স্বপ্নপূরণ হোক। যে কারণে জমিসহ ২০ কোটি টাকার পুরস্কার জেতার সুযোগ নিয়ে এসেছে নগদ।’

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

প্রাইম ব্যাংক ও বি-ট্র্যাক সলিউশনসের চুক্তি

Published

on

শেয়ারবাজার

উদ্যোক্তা ও কর্মজীবী নারীদের অফিস যাতায়াত নিরাপদ করতে অংশীদারিত্ব করেছে দেশের শীর্ষ স্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসি ও বি-ট্র্যাক সলিউশনস লিমিটেড। সম্প্রতি গুলশানে ব্যাংকের করপোরেট অফিসে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষর হয়।

চুক্তি অনুযায়ী, উদ্যোক্তা ও কর্মজীবী নারীদের অফিস যাতায়ত নিরাপদ করতে বি-ট্র্যাক মোবাইল অ্যাপ “নিরাপদ” চালু করেছে, যার মাধ্যমে উদ্যোক্তা ও কর্মজীবী নারীরা কাজের জন্য এক জায়গা থেকে অন্য জায়গায় নিরাপদে যাতায়াত করতে পারবেন।

প্রাইম ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শামস আবদুল্লাহ মুহাইমিন এবং বি-ট্র্যাক সলিউশনস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এম. তানভীর সিদ্দিকী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাকের হেড অব উইমেন ব্যাংকিং অ্যান্ড অ্যাফ্লুয়েন্ট সেগমেন্ট শায়লা আবেদীন, বি-ট্র্যাক সলিউশনস লিমিটেডের হেড অফ সেলস জনাব সিরাজ উদ্দীনসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

নগদে রেমিট্যান্স পাঠিয়ে জমি জিতলেন প্রবাসী গ্রাহক

Published

on

শেয়ারবাজার

দেশ থেকে নগদে রেমিট্যান্স পাঠিয়ে, এই প্রথম জমি জিতলেন একজন প্রবাসী নগদ গ্রাহক। নগদ থেকে জিয়াউল হক পলাশ ও সোলায়মান সুখন মালয়েশিয়া গিয়ে তাঁকে জানিয়েছেন এই সুখবর। অভিনন্দন বিজয়ীকে।

নগদে রেমিটেন্স পাঠিয়ে বা পেমেন্ট, মোবাইল রিচার্জ বা অ্যাড মানি করে, আপনিও জিতে নিতে পারেন ঢাকায় জমি। তাই ৩ জনের দল বানিয়ে, সবাই মিলে নিয়মিত লেনদেন করুন নগদে। আরো আছে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক আর গাড়িসহ ২০ কোটি টাকার পুরস্কার।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

বিকাশ পেমেন্টে ওয়াটার পার্ক ‘ম্যানা বে’-তে ২০ শতাংশ ডিসকাউন্ট

Published

on

শেয়ারবাজার

ঈদের ছুটিতে ‘ম্যানা বে’ ওয়াটার পার্কে পরিবার পরিজন নিয়ে ঘুরে বেড়ানো আরও আনন্দময় ও সাশ্রয়ী করতে অনলাইনে এন্ট্রি টিকেট কিনে বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাচ্ছেন ২০ শতাংশ ডিসকাউন্ট। ৩০ জুলাই পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে গ্রাহকরা যতবার খুশি ততবার এই ডিসকাউন্ট উপভোগ করতে পারছেন।

ঢাকার অদূরে মুন্সিগঞ্জের গজারিয়ায় অবস্থিত প্রায় ৬০ হাজার বর্গমিটার বিস্তৃত বাংলাদেশের প্রথম প্রিমিয়াম ওয়াটার পার্কটিতে সব বয়সী মানুষের জন্য বৈচিত্র্যময় আয়োজন রয়েছে। এর মধ্যে অন্যতম হচ্ছে ওয়াটার স্লাইড ট্যুর, ওয়েভ পুল, ফ্লোরাইডার ডাবল, বাচ্চাদের জন্য
আলাদা জোন, কৃত্রিম নদীসহ নানা আয়োজন। ওয়াটার পার্কটিতে প্রবেশ মূল্যের মধ্যেই সব রাইড অন্তর্ভুক্ত। অর্থাৎ ভেতরে ঢোকার পর আলাদা করে কোনো রাইডের জন্যে টিকেট কাটার প্রয়োজন নেই।

বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে ও ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্ট করতে পারবেন গ্রাহকরা। অফারের সম্পর্কে বিস্তারিত জানা যাবে
https://www.bkash.com/campaign/mana-bay-discount লিংকটিতে। টিকেট কেনা যাবে https://www.manabay.com/ লিংক থেকে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

প্রাইম ব্যাংকের সঙ্গে এবি আর-মাসাফি গ্রুপের চুক্তি

Published

on

শেয়ারবাজার

দেশের শীর্ষ স্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসির সঙ্গে পেরোল চুক্তি সই করেছে এবি আর-মাসাফি গ্রুপ। সম্প্রতি গুলশানে ব্যাংকের করপোরেট অফিসে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি সই হয়।

চুক্তি অনুযায়ী, এবি আর-মাসাফি গ্রুপের কর্মীরা প্রাইম ব্যাংকের কার্ড ও লোন সুবিধাসহ প্রেফারেনশিয়াল ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন। এছাড়াও তারা নিজেদের সুবিধা মতো প্রাইম ব্যাংকের অটোমেটেড স্যালারি সেবার ডিজিটাল পোর্টাল ‘প্রাইমারি পে’ সেবাটি উপভোগ করতে পারবেন। পাশাপাশি করপোরেট পেমেন্ট-এর সেবাও সার্বক্ষণিক উপভোগ করতে পারবেন।

প্রাইম ব্যাংক পিএলসির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) ফয়সাল রহমান ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী এবং এবি আর-মাসাফি গ্রুপের এমডি মোহাম্মদ সাইফুল হুদা চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাংক পিএলসির হেড অব কমার্শিয়াল ব্যাংকিং মো. আসিফ বিন ইদ্রিস ও হেড অব পেরোল ব্যাংকিং অনুপ কান্তি দাশ এবং এবি আর-মাসাফি গ্রুপের জিএম-(হেড অফ অ্যাকাউন্টস) মো. আনোয়ার হোসেন ও ডিজিএম-(হেড অফ কমার্শিয়াল) মোহাম্মদ ওবায়দুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

রিটেইল এশিয়া অ্যাওয়ার্ডস পেল এপেক্স ফুটওয়্যার

Published

on

শেয়ারবাজার

পরিবেশ সংরক্ষণে বিশেষ অবদান রেখে রিটেইল ফুটওয়্যার ব্যবসা খাতে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য রিটেইল এশিয়া অ্যাওয়ার্ডস ২০২৪ পেয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত এপেক্স ফুটওয়্যার লিমিটেড। মঙ্গলবার (১১ জুন) ‘ফুটওয়্যার রিটেইলার অফ দ্য ইয়ার বাংলাদেশ’ এবং ‘সাস্টেইনেবিলিটি ইনিশিয়েটিভ অফ দ্য ইয়ার বাংলাদেশ’ এই দুই ক্যাটেগরিতে পুরস্কার পেয়েছে কোম্পানিটি।

দ্য রিটেইল এশিয়া অ্যাওয়ার্ডস সবসময় রিটেইল সেক্টরে অভিনব পদ্ধতি অবলম্বন করে কাস্টমারদের চাহিদা অনুযায়ী পণ্য বাজারজাত করা এবং সার্বক্ষণিক মান নিয়ন্ত্রণ নিশ্চিত করাকে সাধুবাদ জানায়। এ বছরেও তারা রিটেইল শিল্পের স্বনামধন্য ব্যক্তি ও প্রতিষ্ঠানগুলোকে একত্রিত করে রিটেইল শিল্পের নিত্যনতুন প্রক্রিয়া নিয়ে আলোচনা করে এবং তাদের সফলতা উদযাপন করে।

রিটেইল এশিয়া অ্যাওয়ার্ডস এশিয়ার রিটেইল শিল্পে একটি জমকালো আয়োজন যেখানে বিশ্বের সুপরিচিত বিভিন্ন রিটেইল ব্র্যান্ড সেভেন ইলেভেন, বার্কেনষ্টক, সেন্ট্রাল গ্রুপ থাইল্যান্ড, চার্লস এন্ড কীথ, ক্রক্স সিঙ্গাপুর পি টি ই, বেঞ্চ, জিম থমসন, পুমা সাউথ ইস্ট এশিয়া পি টি ই, সাকুর ব্রাদার্স, সিঙ্গটেল, স্কেচার্স হংকং, টয়স’আর’ইয়োর্স সিঙ্গাপুর পি টি ই, ওয়াটসন সিঙ্গাপুর প্রভৃতি অংশগ্রহণ করে।

রিটেইল এশিয়া অ্যাওয়ার্ডস জিততে এপেক্সকে রিটেইল ইন্ডাস্ট্রির অভিজ্ঞ বিশেষজ্ঞদের কঠিন বিচার প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয়েছে। প্রোগ্রামটির বিচারকমণ্ডলীতে ছিলেন ডেভিড ই ইউ (পার্টনার, ফুড এন্ড বেভারেজ, রিটেইল এন্ড কনজিউমার প্রোডাক্ট, আর এস এম সিঙ্গাপুর), আনসন বেইলি (হেড অব কনজিউমার এন্ড রিটেইল, এশিয়া প্যাসিফিক, কে পি এম জি চায়না), মাইকেল চেং (এশিয়া প্যাসিফিক, মেইনল্যান্ড চায়না এবং হংকং কনজিউমার মার্কেট লিডার, পি ডব্লিউ সি) অলিভিয়ার গারগেল (এশিয়া প্যাসিফিক ই ওয়াই- পার্থেনন কনজিউমার লিডার, ই ওয়াই) এবং হিরোমি ইয়ামাগুচি (রিসার্চ ম্যানেজার, ইউরোমনিটর ইন্টারন্যাশনাল)।

১৯৯৭ সালে রিটেইল ফুটওয়্যার ব্র্যান্ড হিসেবে যাত্রা শুরু করে, এপেক্স ২০২৪ সালের মধ্যে দেশব্যাপী প্রায় ৪৮০টিরও বেশি দোকানে সম্প্রসারিত হয়েছে। এপেক্স মনে করে যে পণ্যের ডিজাইন একটি ব্র্যান্ডের সবচেয়ে বড় শক্তি। তাই এ বছর ঈদে তারা আড়াই হাজারের বেশি নতুন ডিজাইন এনেছে, যা তাদের ৯টি নিজস্ব ব্র্যান্ড- এপেক্স, ভেনচুরিনি, নিনো রসি, মুচি, ম্যাভেরিক, স্প্রিন্ট, ডক্টর মক, টুইঙ্কলার এবং স্কুল স্মার্টে রয়েছে। এছাড়াও, নাইকি, এডিডাস, ক্লার্কস, এসিক্সসহ বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের সাথে একত্রিত হয়ে এপেক্স তাদের রিটেইল যাত্রা এগিয়ে নিচ্ছে।

টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জন করতে এপেক্সের নেয়া বিভিন্ন উদ্যোগও পর্যালোচনা করা হয় অনুষ্ঠানটিতে। বিশেষত ‘পি ই টি টু প্রোডাক্ট’ প্রোগ্রামের মধ্যে উল্লেখযোগ্য যা প্লাস্টিক পণ্য পুনর্ব্যবহার করে নতুন জুতা উৎপাদন করে থাকে। কার্বন ফুটপ্রিন্ট কমিয়ে আনতে এপেক্স তাদের কাঁচামালগুলো সব ট্রেসেবল উৎস থেকেই নিয়ে আসে। এর সাথে তারা নবায়নযোগ্য গ্রীন এনার্জি উৎপাদনেও তৎপর। পরিবেশ ও জাতির প্রতি দায়িত্ববোধ থেকেই এপেক্স পরিবেশবান্ধব প্রক্রিয়ায় জুতা উৎপাদন করে থাকে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার1 day ago

শেয়ারবাজারে ১ কোটি বিনিয়োগ করে ১৪ কোটি টাকার মালিক মতিউর

দেশের শেয়ারবাজার থেকে বিপুল পরিমাণ অর্থ বানিয়েছেন বলে দাবি করেছেন ছাগলকাণ্ডে নতুনভাবে আলোচনায় আসা কাস্টমস কর্মকর্তা মতিউর রহমান। তিনি নিজেকে...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

ন্যাশনাল টি’র প্লেসমেন্ট শেয়ারের সাবস্ক্রিপশন ফের চালু

পুঁজিবাজারে তালিকাভুক্ত ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড বিদ্যমান শেয়ারহোল্ডারদের মধ্যে নতুন শেয়ার ইস্যু করে কোম্পানির মূলধন বাড়াবে। কোম্পানিটি ১০ টাকা অভিহিত...

ব্লক ব্লক
পুঁজিবাজার2 days ago

ব্লকে ১১৩ কোটি টাকার লেনদেন

সপ্তাহের শেষ কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে মোট ৪৫টি কোম্পানির শেয়ার ও ইউনিট হাতবদল হয়েছে। তাতে কোম্পানিগুলোর মোট লেনদেন...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

বেক্সিমকো সুকুকের লেনদেন বন্ধ ২৩ জুন

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান বেক্সিমকো গ্রিন সুকুক আল ইসতিসনার লেনদেন আগামী ২৩ জুন (রোববার) রেকর্ড ডেটের কারণে বন্ধ থাকবে। ডিএসই সূত্রে...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

পর্ষদ সভার তারিখ জানালো প্রগতি লাইফ

পর্ষদ সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রগতি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। আগামী ৩০ জুন বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

মেঘনা লাইফের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পর্ষদ সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। আগামী ২৭ জুন বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

গ্লোবাল হেভিকেমিক্যালসের সর্বোচ্চ দরপতন

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৩টি কোম্পানির মধ্যে ৫৫ কোম্পানির শেয়ারদর কমেছে।...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

দরবৃদ্ধির শীর্ষে লিন্ডে বিডি

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৩ কোম্পানির মধ্যে ২২৮টির শেয়ারদর বৃদ্ধি পেয়েছে।...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

লেনদেনের শীর্ষে এশিয়াটিক ল্যাবরেটরিজ

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৩টি কোম্পানির শেয়ার ও ইউনিট হাতবদল হয়েছে। এদিন লেনদেনের শীর্ষে...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

দুইদিনে প্রধান সূচক বেড়েছে ১২৬ পয়েন্ট

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্যসূচকের ইতিবাচক প্রবণতায় লেনদেন শেষ হয়েছে। তাতে দুইদিনে প্রধান সূচক...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

এশিয়াটিক ল্যাবরেটরিজ নিয়ে মিথ্যা তথ্য ছড়াচ্ছে কারসাজি চক্র

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ খাতের কোম্পানি এশিয়াটিক ল্যাবরেটরিজ লিমিটেডের কারখানা বন্ধ নিয়ে মিথ্যা তথ্য ছড়াচ্ছে একদল কুচক্রী মহল। সামাজিক যোগাযোগ মাধ্যমের...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

স্পট মার্কেটে যাচ্ছে ৩ কোম্পানি

রেকর্ড ডেটের আগে আগামী ২৩ জুন (রোববার) স্পট মার্কেটে যাচ্ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি। কোম্পানিগুলো হলো- পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, ইউনিয়ন...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

দুই কোম্পানির লেনদেন চালু রোববার

পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির শেয়ার লেনদেন রেকর্ড তারিখের পর আগামী রোববার চালু হবে। কোম্পানিগুলো হলো- সালভো কেমিক্যাল ও বিডি থাই...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

সানলাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ৩০ জুন

পর্ষদ সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। আগামী ৩০ জুন বিকাল সোয়া ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

পর্ষদ সভা করবে সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স

পর্ষদ সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। আগামী ২৯ জুন বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

পর্ষদ সভার তারিখ জানালো লিন্ডে বিডি

পর্ষদ সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত লিন্ডে বাংলাদেশ (বিডি) লিমিটেড। আগামী ২৭ জুন বিকাল সাড়ে ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

দুই ঘণ্টায় শেয়ারদর বেড়েছে ২৯৯ কোম্পানির

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের ইতিবাচক প্রবণতায় লেনদেন চলছে। এদিন প্রথম দুই ঘণ্টায় লেনদেন...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

এক্সিম ব্যাংকের এজিএমের তারিখ পরিবর্তন

পুঁজিবাজারে তালিকাভুক্ত এক্সিম ব্যাংক পিএলসির বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ পরিবর্তন করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের নতুন সিইও শহীদুল্লাহ

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি ক্রিস্টাল ইন্স্যুরেন্সের নতুন সিইও হিসেবে নিয়োগ পেয়েছেন এস এম শহীদুল্লাহ। ঢাকা স্টক একচেঞ্জ সূত্রে এ...

শেয়ারবাজার শেয়ারবাজার
পুঁজিবাজার2 days ago

শেয়ার প্রতি ১৫৪ টাকা লভ্যাংশ দেবে লিন্ডে বিডি

পুঁজিবাজারে তালিকাভুক্ত বহুজাতিক কোম্পানি লিন্ডে বাংলাদেশ লিমিটেড দশ টাকার প্রতিটি সাধারন শেয়ারের বিপরীতে ১৫৪ টাকা অন্তর্বর্তীকালীন লভ্যাংশ দেবে। গতকাল অনুষ্ঠিত...

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

শেয়ারবাজার
রাজধানী42 seconds ago

রাজধানীর যেসব মার্কেট বন্ধ থাকবে শনিবার

শেয়ারবাজার
রাজধানী9 mins ago

বায়ুদূষণের শীর্ষে দিল্লি, ঢাকার খবর কী?

শেয়ারবাজার
জাতীয়18 mins ago

হজ শেষে দেশে ফিরেছেন ৩ হাজার ৯২০ হাজি

শেয়ারবাজার
জাতীয়28 mins ago

বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী

শেয়ারবাজার
চিত্র-বিচিত্র15 hours ago

রাসেলস ভাইপার নিয়ে ভয়-উদ্বেগের কী কোন কারণ আছে?

শেয়ারবাজার
জাতীয়15 hours ago

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত ৭ লাখ ৭২ হাজার শিশু

শেয়ারবাজার
জাতীয়15 hours ago

পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ

শেয়ারবাজার
ক্যাম্পাস টু ক্যারিয়ার16 hours ago

একাদশে ভর্তিতে প্রথম ধাপে সাড়ে ১৩ লাখ আবেদন

শেয়ারবাজার
রাজনীতি16 hours ago

আ. লীগের ক্ষমতার উৎস দেশের জনগণ: কাদের

শেয়ারবাজার
জাতীয়16 hours ago

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সেনাপ্রধানের পুষ্পস্তবক অর্পণ

শেয়ারবাজার
ক্যাম্পাস টু ক্যারিয়ার17 hours ago

জুলাইয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে থাকছে না শনিবারের ছুটি

শেয়ারবাজার
জাতীয়17 hours ago

দুই দিনের সফরে দিল্লিতে প্রধানমন্ত্রী

শেয়ারবাজার
জাতীয়17 hours ago

প্রবাসীদের পেনশন স্কিমে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

শেয়ারবাজার
সারাদেশ17 hours ago

বিপৎসীমা ছাড়িয়ে তিস্তার পানি

শেয়ারবাজার
আন্তর্জাতিক18 hours ago

তুরস্কে দাবানলে নিহত ৫, আহত ৪৪

শেয়ারবাজার
রাজধানী18 hours ago

ডিএমপির মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২

শেয়ারবাজার
অর্থনীতি19 hours ago

পেঁয়াজ-কাঁচামরিচের ঝাঁজে বিপাকে মানুষ

শেয়ারবাজার
জাতীয়19 hours ago

ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী

শেয়ারবাজার
আবহাওয়া19 hours ago

টানা বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া অধিদপ্তর

শেয়ারবাজার
সারাদেশ20 hours ago

সিলেটে কমছে বন্যার পানি

শেয়ারবাজার
অর্থনীতি20 hours ago

সুইস ব্যাংক থেকে টাকা তুলে নিচ্ছেন বাংলাদেশিরা

শেয়ারবাজার
ক্যাম্পাস টু ক্যারিয়ার21 hours ago

অভিজ্ঞতা ছাড়াই আকিজে চাকরির সুযোগ

শেয়ারবাজার
খেলাধুলা21 hours ago

কোপায় কানাডাকে হারিয়ে যা বললেন মেসি

শেয়ারবাজার
জাতীয়21 hours ago

বিদ্যুতে ৩২ হাজার কোটি টাকার ভর্তুকি

শেয়ারবাজার
আবহাওয়া22 hours ago

বায়ুদূষণে দেশে এক বছরে ১৯ হাজার শিশুর মৃত্যু

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০