ক্যাটাগরি: রাজনীতি

প্রধানমন্ত্রী যে কাজে হাত দেন, তাতেই তিনি সফল হন: অর্থমন্ত্রী

আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কাজে হাত দেন, সেই কাজে তিনি সফল হন বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।
বৃহস্পতিবার (৭ মার্চ) বিকেলে খানসামা উপজেলার পাকেরহাট শহীদ মিনার উন্মুক্ত মঞ্চে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, বিএনপি আগে যানবাহন লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তো। তারপর তারা যানবাহনে আগুন দিতে শুরু করল। সর্বশেষ এখন তারা ট্রেনে আগুন দিতে শুরু করেছে। তারা কোনো আন্দোলন সফল করতে পারছে না। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কাজে হাত দেন, সেই কাজে তিনি সফল হন।

তিনি আরও বলেন, দেশে ভূমিহীনদের কথা কেউ চিন্তা করে নাই। বঙ্গবন্ধু চিন্তা করেছিলেন। কিন্তু তাকে সময় দেওয়া হয়নি। স্বাধীনতাবিরোধীরা তাকে হত্যা করেছে। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ভূমিহীনদের জন্য ঘর করেছেন। বিএনপি পদ্মা সেতু নিয়ে বহু কথা বলেছে। কিন্তু আজ পদ্মা সেতু মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। বিএনপি একটি ব্রিজও বানাতে পারে না, মেট্রোরেলও বানাতে পারে নাই। কিন্তু শেখ হাসিনা ব্রিজও বানিয়েছেন, মেট্রোরেলও বানিয়েছেন। তারা তো শুধু আগুন দিতে পারে।

উপজেলা আওয়ামী লীগ এ গণসংবর্ধনার আয়োজন করে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জিতে অর্থমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর এবারই প্রথম নিজ সংসদীয় এলাকায় এলেন আবুল হাসান মাহমুদ আলী।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার