Connect with us

সারাদেশ

নিহতদের দাফনে ২৫ হাজার টাকা করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী

Published

on

ব্যাংকাস্যুরেন্স

রাজধানীর বেইলি রোডের একটি ভবনে অগ্নিকাণ্ডে নিহতদের দাফনের জন্য আর্থিক সহায়তা দেবে সরকার। আজ শুক্রবার সকাল ১০টায় ঘটনাস্থল পরিদর্শন করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, মর্মান্তিক এ ঘটনায় নিহতদের দাফনের জন্য মন্ত্রণালয় থেকে ২৫ হাজার টাকা করে দেওয়া হবে।

ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের প্রতিমন্ত্রী আরও বলেন, দাফন সহায়তার পাশাপাশি অগ্নিকাণ্ডে আহতদের চিকিৎসার ব্যয়ভারও সরকার বহন করবে।

নিহতদের পরিবারকে ভবিষ্যতে প্রয়োজন অনুযায়ী সহায়তা ও সহযোগিতার আশ্বাসও দেন তিনি।

এদিকে বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। আজ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে এ তথ্য জানান তিনি।

ডা. সামন্ত লাল সেন জানান, এই ঘটনায় আহত ১২ জন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে দুইজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন। বাকি ১০ জন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন। ওই ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শ্বাসনালী পুড়ে গেছে। যারা মারা গেছেন, তাদের বেশিরভাগেরই শ্বাসনালীতে ধোয়া ঢোকায় মৃত্যু হয়েছে।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সারাদেশ

কাপ্তাই হ্রদে ৩ মাস মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরু

Published

on

ব্যাংকাস্যুরেন্স

রাঙামাটির কাপ্তাই হ্রদে মাছের বংশবিস্তার ও প্রাকৃতিক প্রজনন নিশ্চিতকরণে অন্যান্য বছরের মতো এবারও মৎস্য আহরণের ওপর নিষেধাজ্ঞা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) থেকে হ্রদে মৎস্য আহরণের ওপর নিষেধাজ্ঞা শুরু হয়।

এই সময়টাতে রাঙামাটির আট ও খাগড়াছড়ির দুই জেলা নিয়ে বিস্তীর্ণ কাপ্তাই হ্রদে মাছ শিকার করা যাবে না। চলতি বছরের ২৪ জুলাই পর্যন্ত আগামী ৩ মাস হ্রদে সব ধরনের মাছ ধরা, বাজারজাতকরণ এবং পরিবহনের ওপর এই নিষেধাজ্ঞা আরোপ থাকবে।

এর আগে গত ১৮ এপ্রিল জেলা প্রশাসনের কার্যালয়ে কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে হ্রদে মৎস্য আহরণ, নিষেধাজ্ঞা আরোপ সংক্রান্ত বিষয় নিয়ে সভা অনুষ্ঠিত হয়েছিল। বন্ধকালীন সময়ে হ্রদে মাছের উৎপাদন বৃদ্ধিকল্পে কার্পজাতীয় মাছ অবমুক্ত করা হবে।

হ্রদে মৎস্য আহরণ বন্ধকালীন সময়ে অবৈধ উপায়ে মাছ ধরা, পরিবহন ও বাজারজাতকরণ বন্ধ করতে মোবাইল কোর্ট পরিচালনার পাশাপাশি হ্রদের বিভিন্ন স্থানে নৌপুলিশ মোতায়েন করা থাকবে। হ্রদে অবৈধ উপায়ে কোনো অসাধু চক্র মাছ শিকার করলে তাতে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। নিষেধাজ্ঞাকালীন সময় থেকে স্থানীয় সব বরফকল বন্ধ রাখা হয়েছে। বন্ধকালীন তারিখ থেকে স্থানীয় বাজারসমূহ ও কাপ্তাই হ্রদ মনিটরিং করবে প্রশাসন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

বুধবার গ্যাস থাকবে না যেসব এলাকায়

Published

on

ব্যাংকাস্যুরেন্স

গ্যাস পাইপলাইনের জরুরি কাজের জন্য বুধবার (২৪ এপ্রিল) দেশের বিভিন্ন স্থানে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) এক বার্তায় এ তথ্য জানায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

এতে হয়, বুধবার দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মোট তিন ঘণ্টা শনিরআখড়া, বড়ইতলা, ছাপড়া মসজিদ, দনিয়া, জুরাইন, ধোলাইরপাড় ও কদমতলী এলাকার সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া, উক্ত সময়ে আশপাশের এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে। গ্রাহকবৃন্দের সাময়িক অসুবিধার জন্য কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

সেনাবাহিনীর অভিযানে নিহত কুকিচিন সদস্য

Published

on

ব্যাংকাস্যুরেন্স

বান্দরবানের রুমায় অভিযান চালিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। এ সময় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) একজন সশস্ত্র সন্ত্রাসী নিহত হয়েছেন বলে জানা গেছে। রুমা উপজেলার দুর্গম মুনলাই পাড়া এলাকায় এ অভিযান চালানো হয়। আইএসপিআর থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানা গেছে।

অভিযানের সময় অস্ত্র, গোলাবারুদসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবাহিনী। এর আগে রুমায় যৌথবাহিনী দিনভর অভিযান চালিয়ে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে আরও ৪৯ জনকে আটক করে। তাদের মধ্যে ১৮ জন নারী রয়েছে।

এ ছাড়া অভিযানে আটকদের কাছ থেকে ৭টি দেশি বন্দুক, ২০ রাউন্ড গুলি, কেএনএফের পোশাক, সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহৃত ল্যাপটপ, দুই জোড়া বুট, একটি ছুরি ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল রাতে রুমার সোনালী ব্যাংকে শতাধিক কেএনএফ সদস্য অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা করে অস্ত্রের মুখে পুলিশ, আনসার সদস্যদের জিম্মি করে ১৪টি অস্ত্র লুট ও সোনালী ব্যাংকের ম্যানেজার নেজাম উদ্দিনকে অপহরণ করে। এ ঘটনার ১৭ ঘণ্টার মধ্যে ৩ এপ্রিল থানচিতে গুলিবর্ষণ এবং কৃষি ও সোনালী ব্যাংক থেকে ১৫ লাখ টাকা লুট ও ৪ এপ্রিল ফের থানচির সোনালী ব্যাংক ও বাজারে আক্রমণ করলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এরপর থেকে কেএনএফ দমনে পাহাড়ে যৌথ অভিযান পরিচালনা করছে যৌথ বাহিনী।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

আজ গ্যাস থাকবে না যেসব এলাকায়

Published

on

ব্যাংকাস্যুরেন্স

গ্যাস পাইপলাইনের জরুরি কাজের জন্য আগামীকাল দেশের বিভিন্ন স্থানে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

রবিবার (২১ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

এতে বলা হয়, সোমবার দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ২ ঘণ্টা সাভারের টংগাবাড়ী, আশুলিয়া, খেজুর বাগান, গৌরীপুর, খাগান, কুমকুমারি, আক্রাণ এলাকার সকল শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া, উক্ত সময়ে আশেপাশের এলাকায় গ্যাসের স্বল্প চাপ বিরাজ করতে পারে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

হিটস্ট্রোকে সারাদেশে ৭ মৃত্যু

Published

on

ব্যাংকাস্যুরেন্স

দেশে প্রতিদিনই ভাঙছে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড। দুর্বিষহ গরমে অসুস্থ হয়ে পড়ছেন সাধারণ মানুষ। বন্ধ ঘোষণা করা হয়েছে সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান। তীব্র গরমে হাঁসফাঁস অবস্থার মধ্যেই সারাদেশে হিটস্ট্রোকে ২৪ ঘণ্টায় এখন পর্যন্ত মোট ৭জন মারা গেছেন। এর মধ্যে দিনাজপুরের ফুলবাড়ীতে দু’জন, মেহেরপুরে একজন, নরসিংদীর মাধবদীতে একজন, শরীয়তপুরে একজন, ঝালকাঠি ও সিলেটে একজন করে রয়েছেন।

রোববার (২১ এপ্রিল) বিভিন্ন সময় তাদের মৃত্যু হয়। সংশ্লিষ্ট সূত্রে হিটস্ট্রোকে সারাদেশে মৃত্যুর এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

দিনাজপুর

সারাদেশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ। আর এই তাপপ্রবাহে দিনাজপুরের ফুলবাড়ীতে হিটস্ট্রোকে দুজন মারা গেছেন। তারা হলেন- পৌর এলাকার চকসাবাজপুর গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে সাবেক পৌর কাউন্সিলর মোতাহার আলী (৫৮) এবং অপরজন যশোর কোতোয়ালি থানা এলাকার রাজারহাট গ্রামের ট্রাকচালক বিল্লাল হোসেন (৫২)।

হিটস্ট্রোকে দুজনের মৃত্যুর বিষয়টি রোববার (২১ এপ্রিল) দুপুরে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মশিউর রহমান।

মেহেরপুর

মেহেরপুরের গাংনীতে হিটস্ট্রোকে শিল্পী খাতুন (৪৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার (২১ এপ্রিল) সকাল ৮টায় উপজেলার ষোলটাকা ইউনিয়নের রুয়েরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। শিল্পী খাতুন রুয়েরকান্দি গ্রামের আবু তাহেরের স্ত্রী এবং পার্শ্ববর্তী আমতৈল গ্রামের বিল্লাল মালিথার মেয়ে।

মেহেরপুর জেলা প্রশাসক শামীম হাসান বলেন, শিল্পী খাতুনের মৃত্যু হিটস্ট্রোকে হয়েছে কিনা সেটা নিশ্চিত করতে ইউএনও এবং স্বাস্থ্য কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে। তবে জেলায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা বইছে। তীব্র গরমে অতি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হতে এবং নিজেকে সুস্থ রাখার নির্দেশনা দিয়ে মাইকিং করা হয়েছে।

নরসিংদী

নরসিংদীর মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (২১ এপ্রিল) দুপুরে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত সাফকাত জামিল ইবান (৩২) সদর উপজেলার মাধবদী থানার ভগীরথপুর এলাকার মৃত জাকারিয়া জামিলের ছেলে এবং শেখেরচর বাজারের কাপড় ব্যবসায়ী ছিলেন।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক মেডিকলে অফিসার (আরএমও) ডা. মাহমুদুল কবির বাশার বলেন, পরিবারের পক্ষ থেকে জানানো হয় প্রচণ্ড রোদের মাঝে চলাফেরা এবং প্রচুর ঘামের ফলেই অজ্ঞান হয়ে যান ইবান। তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। পরিবারের দেওয়া তথ্যের ভিত্তিতে প্রাথমিকভাবে তার মৃত্যু হিটস্ট্রোকে হয়েছে বলে মনে হচ্ছে।

শরীয়তপুর

শরীয়তপুরে অতিরিক্ত গরমে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হারুন চৌকিদার (৪৩) নামে এক অটোরিকশা চালকের মৃত্যুর খবর পাওয়া গেছে। রোববার (২১ এপ্রিল) দুপুরে জেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। নিহত হারুন চৌকিদার নড়িয়া উপজেলার মোক্তারেরচর ইউনিয়নের নয়ন মাদবরকান্দি এলাকার আলী হোসেন চৌকিদারের ছেলে।

এ বিষয়ে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাবিকুন নাহার বলেন, স্বজনদের কাছ থেকে জানতে পারি অতিরিক্ত গরমে কাজ করার ফলে হঠাৎ অসুস্থ হয়ে যান হারুন নামের ওই ব্যক্তি। রোগীর স্বজনরা তাকে অ্যাম্বুলেন্সে করে সদর হাসপাতালে সামনে নিয়ে আসলে, আমি অ্যাম্বুলেন্সে গিয়ে তাকে দেখি। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। অতিরিক্ত গরমে কাজ করার ফলে হিটস্ট্রোকে তার মৃত্যু হয়েছে।

ঝালকাঠি

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার কাঠালিয়া সদর ইউনিয়নের পশ্চিম আউরা গ্রামে মো. আফজাল তালুকদার (৪৫) নামের এক যুবক হিটস্ট্রোকে মারা গেছেন।

রোববার (২১ এপ্রিল) আফজালের মৃত্যুর বিষয়টি হিটস্ট্রোকে হয়েছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় পল্লী চিকিৎসক দিলীপ চন্দ্র হাওলাদার।

সিলেট

সিলেটের দক্ষিণ সুরমায় হিটস্ট্রোকে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। রোববার (২১ এপ্রিল) দুপুরে দক্ষিণ সুরমা পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে। নিহত রিকশাচালকের পরিচয় এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

দক্ষিণ সুরমা থানার ওসি ইয়ারদৌস হাসান গণমাধ্যমকে জানান, দুপুর ১২টার দিকে এক অজ্ঞাত পরিচয়ের রিকশাচালক দক্ষিণ সুরমা পুলিশ বক্সের সামনে অজ্ঞান হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে সারাদেশে হিটস্ট্রোকে মৃত্যুর বিষয় নিয়ে বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সায়েন্সেসের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. লিয়াকত আলী বলেন, ঝড়, বন্যার মতো হিট অ্যালার্টকে আমরা এখনো তেমনভাবে দুর্যোগ হিসেবে চিহ্নিত করতে পারিনি। হিট অ্যালার্ট যে স্বাস্থ্যের জন্য বড় দুর্যোগ, তা আমাদের উপলব্ধি করার সময় এসেছে।

ডা. লিয়াকত আলী আরও বলেন, শুধু হিট অ্যালার্ট ঘোষণা করেই দায়িত্ব শেষ করলে হবে না, তীব্র গরমকে দুর্যোগ হিসেবে চিহ্নিত করে শ্রমজীবী মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
Orion Infusion
পুঁজিবাজার14 mins ago

লেনদেনের শীর্ষে ওরিয়ন ইনফিউশন

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার29 mins ago

শেয়ারদর কমার নতুন নিয়মে সূচকে নিম্নগতি

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার43 mins ago

ফরচুন সুজের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার50 mins ago

ইস্টার্ন ক্যাবলসের পর্ষদ সভার তারিখ ঘোষণা

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার56 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো রংপুর ফাউন্ড্রি

ব্যাংকাস্যুরেন্স
আন্তর্জাতিক1 hour ago

থাইল্যান্ডে হিট স্ট্রোকে ৩০ মৃত্যু

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার1 hour ago

শেয়ার কিনবেন এডিএন টেলিকমের উদ্যোক্তা পরিচালক

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার1 hour ago

রেকিট বেনকিজারের লেনদেন চালু রোববার

Central Insurance
পুঁজিবাজার2 hours ago

কাল স্পট মার্কেটে যাচ্ছে সেন্ট্রাল ইন্স্যুরেন্স

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের লভ্যাংশ ঘোষণায় কেন্দ্রীয় ব্যাংকের সম্মতি

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

কোম্পানি সচিব নিয়োগ দিলো প্রাইম ফাইন্যান্স

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো জুট স্পিনার্স

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

গ্লোবাল ইসলামী ব্যাংকের পর্ষদ সভার তারিখ পরিবর্তন

Beach Hatchery Ltd
পুঁজিবাজার2 hours ago

বিচ হ্যাচারির পর্ষদ সভার তারিখ নির্ধারণ

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

এসবিএসি ব্যাংকের পর্ষদ সভার তারিখ পরিবর্তন

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

এইচআর টেক্সটাইলের পর্ষদ সভার তারিখ ঘোষণা

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

মূলধনভিত্তি শক্তিশালী করতে বন্ড ইস্যু করবে ইসলামী ব্যাংক

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

ঢাকা ডাইংয়ের পর্ষদ সভা ৩০ এপ্রিল

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো হাওয়া ওয়েল টেক্সটাইলস

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

আমরা টেকনোলজিসের পর্ষদ সভার তারিখ নির্ধারণ 

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

বিডি থাই ফুডের পর্ষদ সভার তারিখ ঘোষণা

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

পর্ষদ সভা করবে ইউনাইটেড পাওয়ার জেনারেশন

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

দুই ঘণ্টায় লেনদেন ২৭৪ কোটি টাকা

ব্যাংকাস্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

সেন্ট্রাল ফার্মার পর্ষদ সভা ৩০ এপ্রিল

ব্যাংকাস্যুরেন্স
জাতীয়3 hours ago

যুদ্ধ কখনো কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০