ক্যাটাগরি: শিল্প-বাণিজ্য

রিহ্যাবের নতুন সভাপতি ওয়াহিদুজ্জামান

আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) নতুন সভাপতি হয়েছেন জাপান গার্ডেন সিটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. ওয়াহিদুজ্জামান। একইসাথে জ্যেষ্ঠ সহসভাপতি হয়েছেন ব্রিক ওয়ার্কস ডেভেলপমেন্টের চেয়ারম্যান লিয়াকত আলী ভূঁইয়া।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাজধানীর সোনারগাঁও সড়কে রিহ্যাব কার্যালয়ে বেলা দুইটার দিকে সভাপতি, জ্যেষ্ঠ সহসভাপতি ও পাঁচজন সহসভাপতি পদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে দুটি সহসভাপতি পদে নির্বাচন হয়। সহসভাপতি নির্বাচনে ভোট দেন গত মঙ্গলবার ভোটে জিতে আসা পরিচালকেরা। অন্যদিকে সভাপতি, জ্যেষ্ঠ সহসভাপতি ও বাকি তিনজন সহসভাপতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সহসভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন হাভেলি প্রপার্টি ডেভেলপমেন্টের এমডি এম এ আউয়াল। আর পরিচালকদের ভোটে সহসভাপতি হয়েছেন আক্তার প্রপার্টিজের এমডি মোহাম্মদ আক্তার বিশ্বাস ও বেসিক বিল্ডার্সের এমডি আবদুল লতিফ। সহসভাপতি (অর্থ) পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আরমা রিয়েল এস্টেটের চেয়ারম্যান আবদুর রাজ্জাক। এ ছাড়া পর্ষদে চট্টগ্রামের প্রতিনিধি হিসেবে সহসভাপতি হয়েছেন আরএফ বিল্ডার্সের এমডি দেলোয়ার হোসেন।

জানা যায়, দুটি সহসভাপতি পদে নির্বাচন পরিচালনা করে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সুব্রত কুমার দে। সঙ্গে ছিলেন নির্বাচন বোর্ডের অপর দুই সদস্য বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ মশিউর রহমান ও নুসরাত আইরিন। আরও উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব ও রিহ্যাবের প্রশাসক জান্নাতুল ফেরদৌস।

নতুন সভাপতি মো. ওয়াহিদুজ্জামানের নেতৃত্বাধীন এ কমিটি ২০২৪-২৬ মেয়াদে রিহ্যাবের দায়িত্ব পালন করবে।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
শেয়ার