Connect with us

কর্পোরেট সংবাদ

হোটেল-রিসোর্ট বুকিংয়ে বিকাশ পেমেন্টে ৫৫ শতাংশ ছাড়

Published

on

এসবিএসি

প্রিয়জনদের সাথে কিংবা নিজের মতো করে ছুটি কাটাতে হোটেল ও রিসোর্ট বুকিংয়ে বিকাশ পেমেন্টে গ্রাহকরা পাচ্ছেন ৫৫% পর্যন্ত ডিসকাউন্ট। আগামী ১০ মার্চ পর্যন্ত কক্সবাজার, কুয়াকাটা, শ্রীমঙ্গলসহ দেশের বিভিন্ন পর্যটনস্থলে হোটেল ও রিসোর্টে রুম বুকিংয়ে এই ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

ক্যাম্পেইন চলাকালীন বিকাশ পেমেন্টে হোটেল দ্য কক্স টুডে-তে ৪০ শতাংশ, সীগাল হোটেলে ৪৫ শতাংশ, ডেরা রিসোর্ট এন্ড স্পা-তে ৪০ শতাংশ, লং বিচ হোটেলে ৪৫ শতাংশ, সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা-তে ৫৫ শতাংশ, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজে ৪৫ শতাংশ, সিকদার রিসোর্ট এন্ড ভিলা-তে ৪৫ শতাংশ, মোমো ইন-এ ৫৫ শতাংশ এবং হোটেল ডি’মোর-এ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন ভ্রমণ পিপাসুরা।

গ্রাহকরা বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্টে করে এই অফারগুলো উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই – https://www.bkash.com/campaign/hotel-and-resort-offer লিংকে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

টেন মিনিট স্কুলের কোর্সে বিকাশ পেমেন্টে ১৫ শতাংশ ক্যাশব্যাক

Published

on

এসবিএসি

বিকাশ অ্যাপ থেকে দেশের শীর্ষস্থানীয় অনলাইন শিক্ষামূলক প্ল্যাটফর্ম টেন মিনিট স্কুলের নির্দিষ্ট কোর্স নিয়ে পেমেন্ট করলেই গ্রাহকরা পাচ্ছেন ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত।

বিকাশ অ্যাপের হোম স্ক্রিনের সাজেশনস সেকশন থেকে ‘টেন মিনিট স্কুল’ সিলেক্ট করে ৩০ জুন পর্যন্ত অফারটি গ্রহণ করা যাবে।

টেন মিনিট স্কুলের লাইভ কোর্স, স্পোকেন ইংলিশ, আইইএলটিএস, ফ্রিল্যান্সিংয়ের মতো ভাষা শিক্ষা ও স্কিল ডেভেলপমেন্ট কোর্স, ইংলিশ মাস্টার্স, কনটেন্ট ক্রিয়েশন, ডিজিটাল মার্কেটিংয়ের মতো বান্ডেল কোর্স, বুয়েট, মেডিকেল, ভার্সিটির ভর্তি পরীক্ষার কোর্স, এসএসসি-এইচএসসি প্রস্তুতি ও অনলাইন ব্যাচের জন্য একাডেমিক কোর্স, চাকরির নিয়োগ পরীক্ষার প্রস্তুতি সহ নানা ধরনের কোর্স নিতে পারবেন বিকাশ গ্রাহকরা এই অফারের আওতায়।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সফটওয়্যার ও স্টার্টআপ খাতের উদ্যোগ হুমকির মুখে

Published

on

এসবিএসি

এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস খাতে আয়কর অব্যাহতি সুবিধার মেয়াদ। জাতীয় রাজস্ব বোর্ড এই অব্যাহতির মেয়াদ বৃদ্ধি না করলে হুমকির মুখে পড়তে যাচ্ছে সম্ভবনাময় এই খাতের বিকাশ। এতে সরকারের ঘোষিত স্মার্ট বাংলাদেশ পরিকল্পনা বাস্তবায়নও ক্ষতিগ্রস্ত হবে। এমনই আশঙ্কা করেছেন এই খাতের উদ্যোক্তারা।

আজ বুধবার (২৪ এপ্রিল) ডেইলি স্টার মিলনায়তনে ‘টেক স্টার্টআপ : ইনকাম ট্যাক্স পলিসি সাপোর্ট’ শীর্ষক একটি গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন দেশের ২০টি উদীয়মান স্টার্টআপ উদ্যোক্তা, স্টার্টআপ সেক্টরে বিনিয়োগকারী বেশকিছু প্রতিষ্ঠানের প্রতিনিধি, ট্যাক্স বিশেষজ্ঞ ও বেসিসের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আমাদের পার্শবর্তী দেশগুলোতে টেকনোলজি খাতে নতুন স্টার্টআপ বিনিয়োগ উৎসাহিত করতে উদ্যোক্তাদের অনেক ধরণের প্রণোদনা দেওয়া হচ্ছে। দীর্ঘমেয়াদি কর অব্যাহতি এইরকম প্রণোদনার মধ্যে সবচেয়ে বেশি কার্যকর। আমাদের দেশেও গত ৫ বছরে টেকনোলজি স্টার্টআপ সেক্টরে প্রায় ১ বিলিয়ন ডলার বিদেশী বিনিয়োগ এসেছে। এই বছরের জুন মাসের পরে যদি অব্যাহতি সুবিধা তুলে নেওয়া হয়, তাহলে একদিকে যেমন বিনিয়োগ কমে যাবে, অন্যদিকে সফটওয়্যার রপ্তানির অনেক টাকা দেশে না আসার শঙ্কা তৈরী হবে, যাতে আরো চাপ পড়বে দেশের ডলার রিজার্ভের উপর।

অনুষ্ঠানের মূল সঞ্চালনকারী বেসিসের সাবেক সভাপতি ফাহিম মাসরুর বলেন, জাতীয় রাজস্ব বোর্ডের হিসাব অনুযায়ী সরকার আইসিটি খাতে কর অব্যাহতি বাবদ প্রতি বছর প্রায় ১ হাজার ৪৭০ কোটি টাকা রাজস্ব হারাচ্ছে। এই হিসাবে এই খাতের কোম্পানিগুলো বছরে ৫ হাজার কোটি টাকার লাভ করছে। তিনি বলেন, এই হিসাব কোনোভাবেই বাস্তব চিত্রের প্ৰতিফলন না। বর্তমানে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সেবার ৫ হাজারের বেশি ক্ষদ্র উদ্যোক্তা সব মিলিয়ে বছরে সর্বোচ্চ ১ হাজার কোটি টাকা মুনাফা করে যা থেকে সর্বোচ্চ ৩০০ কোটি টাকা সরকার পাবে কর অব্যাহতি সুবিধা তুলে নিলে। তিনি রাজস্ব বোর্ডের কাছে আহবান করেন যাতে কোম্পানি লেভেলে জরিপ করে এই সেক্টরের প্রকৃত মুনাফার হিসাব নিরুপন করা হয়।

অনুষ্ঠানে ভেঞ্চার ক্যাপিটাল অ্যান্ড প্রাইভেট ইকুইটি অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশের (ভিসিপিয়াব) সভাপতি ও বেসিসের সাবেক সভাপতি শামীম আহসান বলেন, সরকার ইতিমধ্যেই যে সকল পলিসি সাপোর্ট তথ্যপ্রযুক্তি খাতে দিয়ে আসছে তার সুফল সবেমাত্র আসা শুরু হয়েছে। তিনি বলেন, কর অব্যাহতি অনির্দিষ্টকাল পর্যন্ত থাকুক সেটা এই খাতের কেওই চায় না। তবে এখনই তুলে নিলে সরকার অতি স্বল্প মেয়াদে যে পরিমান সামান্য অতিরিক্ত কর পাবে, তার থেকেও বেশি কর হারাবে আগামী পাঁচ থেকে দশ বছরে। এছাড়াও অনেক উদ্যোক্তা দেশে ব্যবসা করা ছেড়ে বিদেশে চলে যেয়ে ব্যবসা শুরু করবে, যাতে সবচেয়ে বড় ক্ষতি হবে নতুন কর্মসংস্থান সৃষ্টির।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বেসিসের সিনিয়র সহ সভাপতি জুবেরি হিমিকা, ভেঞ্চার ক্যাপিটাল এসোসিয়েশনের পরিচালক শওকত হোসেন, পলিসি গবেষণা প্রতিষ্ঠান আই-আই-ডির প্রধান সায়ীদ আহমেদ। এছাড়াও বক্তব্য দেন ২০টি স্টার্টআপ প্রতিষ্ঠানের ফাউন্ডার ও কে-ফাউন্ডার। মূল প্রবন্ধ উপস্থাপন করেন স্টার্টআপ ব্যবসা ও ট্যাক্স বিশেষজ্ঞ স্নেহাশীষ বড়ুয়া।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ব্র্যাক ব্যাংকের আড়াই হাজার কোটি টাকা নিট ডিপোজিট প্রবৃদ্ধি অর্জন

Published

on

এসবিএসি

গ্রাহকদের অবিচল আস্থার ওপর নির্ভর করে ২০২৪ সালেও ব্র্যাক ব্যাংক ডিপোজিটে প্রবৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখেছে। ২০২৪ সালের ফেব্রুয়ারি এবং মার্চে স্বাভাবিকের চেয়ে কম কর্মদিবস থাকা সত্ত্বেও ব্র্যাক ব্যাংকের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক এই দুই মাসে ২ হাজার ৫০০ কোটি টাকা নিট ডিপোজিট অর্জন করেছে।

রবিবার (২১ এপ্রিল) আয়োজিত এক অনুষ্ঠানে ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের লিডাররা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন এবং হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাককে সাথে নিয়ে ডিপোজিট প্রবৃদ্ধির এই অর্জন উদযাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সিনিয়র জোনাল হেড তাহের হাসান আল মামুন, এ. কে. এম. তারেক এবং রিজিওনাল হেড, ক্লাস্টার ম্যানেজার ও ব্রাঞ্চ ম্যানেজারসহ অন্যান্যরা।

ব্যাংকের একটি বিজনেস সেগমেন্টের এমন রেকর্ড প্রবৃদ্ধি অর্জন ব্র্যাক ব্যাংকের প্রতি গ্রাহকদের আস্থা বৃদ্ধির উজ্জ্বল প্রমাণ। এছাড়াও নিয়মিতভাবে ব্যাংকের ব্রাঞ্চ ও সাব-ব্রাঞ্চের সংখ্যা বৃদ্ধি, গ্রাহকদের বেশি সুযোগ- সুবিধা দেওয়ার লক্ষ্যে নতুন স্থানে ব্রাঞ্চ স্থানান্তর, নিরবচ্ছিন্ন ও সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিতকরণ এবং ডিজিটাল ব্যাংকিং সুযোগ-সুবিধা বৃদ্ধির মাধ্যমে ব্যাংকটি গ্রাহক সেবায় ব্যক্ত করা প্রতিশ্রুতি বাস্তবায়ন করে যাচ্ছে, যা ডিপোজিট বৃদ্ধিতেও দারুণ ভূমিকা রাখছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

অস্ট্রেড কমিশনার মনিকা কেনেডিকে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশের অভ্যর্থনা

Published

on

এসবিএসি

অস্ট্রেলিয়ান ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট কমিশনের (অস্ট্রেড) সিনিয়র কমিশনার ড. মনিকা কেনেডিসহ অন্যান্য অতিথিদের একটি দলকে নিজেদের ক্যাম্পাসে সাদর অভ্যর্থনা জানিয়েছে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ (ইউসিবি)।

আজ মঙ্গলবার (২৩ এপ্রিল, ২০২৪) সকালে তাদের অভ্যর্থনা জানানো হয়।

ইউসিবি ক্যাম্পাস পরিদর্শনকালে প্রতিষ্ঠানটির সিনিয়র লিডারশিপ টিমের কর্মকর্তাদের সাথে সাক্ষাৎ করেন ড. মনিকা কেনেডি। আমন্ত্রিত অতিথিরা ইউসিবিতে শিক্ষার অনন্য পরিবেশ ঘুরে দেখেন। এসময় তারা ইউসিবির অধীনে মোনাশ ইউনিভার্সিটি ফাউন্ডেশন ইয়ার প্রোগ্রামে অধ্যয়নরত শিক্ষার্থীদের সাথে গ্লোবাল স্টাডিজ সেশনেও অংশ নেন।

বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার সম্পর্ককে আরো শক্তিশালী ও কার্যকরী করে তোলা, এবং অস্ট্রেলিয়ায় অধ্যয়নরত বাংলাদেশী শিক্ষার্থীদের পড়াশোনা ও কর্মসংস্থান সহ অন্যান্য সুযোগ-সুবিধা আরো সমৃদ্ধ করে তোলার লক্ষ্যে মূলত এই অতিথিদের আমন্ত্রণ জানায় ইউসিবি। আগত অতিথিরা ইউসিবির শিক্ষার্থী, অ্যাকাডেমিক সদস্য ও মার্কেটিং বিভাগের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন। তাদের উপস্থিতিতে প্রদর্শিত ইউসিবি শিক্ষার্থীদের একটি প্রেজেন্টেশনে বিশ্বায়নের নানা প্রভাব, শিক্ষার ভবিষ্যৎ গতিপ্রকৃতি, এবং অস্ট্রেড ও ইউসিবির সমন্বিত প্রয়াসকে আরো জোরদার করে তোলার ইতিবাচক ফলাফলসহ বিভিন্ন দিক উঠে আসে।

আয়োজনে বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য মোনাশ স্কলারশিপ প্রাপ্তি প্রসঙ্গে বিভিন্ন তথ্য আলোচিত হয়। ইনফরমেশন সেশনে ইউসিবি’র স্বীকৃতি কীভাবে শিক্ষার্থীদের জন্য অস্ট্রেলিয়ায় সহজে পড়াশোনা, চাকরি ও আবাসনের সুযোগ তৈরি করবে- এ প্রসঙ্গেও আলোকপাত করা হয়।

বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য দীর্ঘ মেয়াদে অস্ট্রেলিয়ায় পড়াশোনার সুযোগ বৃদ্ধিতে অত্যন্ত আগ্রহী ও সহযোগিতাপূর্ণ রয়েছে অস্ট্রেলিয় সরকার, বলেন ড. মনিকা কেনেডি। উল্লেখ্য, ড. মনিকা কেনেডি বর্তমানে দেশটির ইন্টারন্যাশনাল এডুকেশন সেক্টরিয়াল স্ট্র্যাটেজির প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া পাথওয়ে, এলিকোস, ভিই ও উচ্চশিক্ষাসহ অস্ট্রেলিয়া সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রকল্পেও নেতৃত্ব দিচ্ছেন তিনি।

ইউসিবির প্রেসিডেন্ট ও প্রভোস্ট প্রফেসর হিউ গিল বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য অস্ট্রেলিয়ার সেরা মানের শিক্ষার সুযোগ নিশ্চিতে মোনাশ পার্টনারশিপের মতো উদ্যোগগুলোর গুরুত্ব তুলে ধরে বলেন, ‘বাংলাদেশে আমাদের মোনাশ প্রোগ্রামগুলো রীতিমতো অনন্য, কারণ ইউসিবি থেকে শিক্ষা সম্পন্ন করা প্রত্যেক শিক্ষার্থী মোনাশ ইউনিভার্সিটিতে যোগদানের নিশ্চিত সুযোগ পাচ্ছেন। তাছাড়া, আমাদের পাসের হার ৯৭ শতাংশ, যার অর্থ হল বিশ্বের শীর্ষ ৫০ বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার জন্য আমরাই দিচ্ছি সেরা মানের ইন্টারন্যাশনাল পাথওয়ে সুবিধা’।

শিক্ষা মন্ত্রণালয় অনুমোদিত আন্তর্জাতিক শিক্ষা প্রদানকারী প্রতিষ্ঠান ইউসিবি বাংলাদেশে মোনাশ মালয়েশিয়া ও অস্ট্রেলিয়ার একমাত্র অংশীদার। ভবিষ্যতে অস্ট্রেডসহ অন্যান্য বৈশ্বিক অংশীদারদের সাথে একযোগে এমন আরো অনন্য সুযোগ তৈরিতে আগ্রহী রয়েছে ইউসিবি। যেগুলোর মাধ্যমে দেশ ও দেশের বাইরেরমেধাবী শিক্ষার্থীরা তাদের বিশ্বমানের শিক্ষা অর্জনের স্বপ্নকে বাস্তব রূপ দানের সুযোগ পাবে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন

Published

on

এসবিএসি

ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি (আইবিটিআরএ) আয়োজিত ১৫৮তম ইন্টার্নশিপ প্রোগ্রাম শুরু হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ প্রোগ্রামের উদ্বোধন করেন।

আইবিটিআরএ’র প্রিন্সিপাল মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কে এম মুনিরুল আলম আল-মামুন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আব্দুল হামিদ মিয়া, মুহাম্মদ হাসনাইন আবিদ ও মো. মিজানুর রহমান এবং ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রেজাউল করিম।

বিভিন্ন পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ৯৫ জন শিক্ষার্থী ৬০ দিনব্যাপী এ প্রোগ্রামে অংশ নিচ্ছেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
এসবিএসি
পুঁজিবাজার19 seconds ago

এসবিএসি ব্যাংকের পর্ষদ সভার তারিখ পরিবর্তন

এসবিএসি
পুঁজিবাজার5 mins ago

এইচআর টেক্সটাইলের পর্ষদ সভার তারিখ ঘোষণা

এসবিএসি
পুঁজিবাজার15 mins ago

মূলধনভিত্তি শক্তিশালী করতে বন্ড ইস্যু করবে ইসলামী ব্যাংক

এসবিএসি
পুঁজিবাজার20 mins ago

ঢাকা ডাইংয়ের পর্ষদ সভা ৩০ এপ্রিল

এসবিএসি
পুঁজিবাজার29 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো হাওয়া ওয়েল টেক্সটাইলস

এসবিএসি
পুঁজিবাজার37 mins ago

আমরা টেকনোলজিসের পর্ষদ সভার তারিখ নির্ধারণ 

এসবিএসি
পুঁজিবাজার41 mins ago

বিডি থাই ফুডের পর্ষদ সভার তারিখ ঘোষণা

এসবিএসি
পুঁজিবাজার52 mins ago

পর্ষদ সভা করবে ইউনাইটেড পাওয়ার জেনারেশন

এসবিএসি
পুঁজিবাজার59 mins ago

দুই ঘণ্টায় লেনদেন ২৭৪ কোটি টাকা

এসবিএসি
পুঁজিবাজার1 hour ago

সেন্ট্রাল ফার্মার পর্ষদ সভা ৩০ এপ্রিল

এসবিএসি
জাতীয়1 hour ago

যুদ্ধ কখনো কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী

এসবিএসি
পুঁজিবাজার1 hour ago

ড্যাফোডিল কম্পিউটারসের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

এসবিএসি
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে সালভো কেমিক্যাল

এসবিএসি
পুঁজিবাজার1 hour ago

জিকিউ বলপেনের পর্ষদ সভার তারিখ ঘোষণা

এসবিএসি
পুঁজিবাজার1 hour ago

তিন প্রান্তিকের পর্ষদ সভার তারিখ জানালো একমি পেস্টিসাইড

এসবিএসি
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে মীর আক্তার

এসবিএসি
পুঁজিবাজার2 hours ago

সোনালী আঁশের পর্ষদ সভা ৩০ এপ্রিল

Pacific Denims
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো প্যাসিফিক ডেনিমস

এসবিএসি
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো জেনেক্স ইনফোসিস

এসবিএসি
পুঁজিবাজার2 hours ago

নাভানা সিএনজির পর্ষদ সভার তারিখ নির্ধারণ

Golden Son
পুঁজিবাজার2 hours ago

গোল্ডেন সনের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

এসবিএসি
পুঁজিবাজার2 hours ago

সাফকো স্পিনিংয়ের পর্ষদ সভার তারিখ ঘোষণা

এসবিএসি
পুঁজিবাজার2 hours ago

কাসেম ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভার তারিখ ঘোষণা

এসবিএসি
পুঁজিবাজার2 hours ago

জমি কিনবে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক

এসবিএসি
পুঁজিবাজার3 hours ago

লোকসান কমেছে বিডি ল্যাম্পসের

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০