Connect with us

প্রবাস

মালয়েশিয়ায় ২ শতাধিক বাংলাদেশিসহ আটক ৫৬১

Published

on

বাংলাদেশ ন্যাশনাল

মালয়েশিয়ায় অবৈধভাবে বসবাসসহ বিভিন্ন অপরাধে বাংলাদেশিসহ ৫৬১ জনকে আটক করা হয়েছে। গত শুক্রবার সেলাঙ্গর রাজ্যের বান্দার তাসিক কেসুমার বৈদুরি অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন দেশটির অভিবাসন বিভাগের মহাপরিচালক দাতুক রুসলিন জুসোহ।

আটক ব্যক্তিদের মধ্যে রয়েছেন বাংলাদেশের ২০৫, মিয়ানমারের ২০০, নেপালের ৬৫, ইন্দোনেশিয়ার ৪৩, পাকিস্তানের ৩৮, শ্রীলঙ্কার তিন, কম্বোডিয়া, ভারত ও সিয়েরা লিওনের দু’জন করে এবং ক্যামেরুনের একজন।

দাতুক রুসলিন জুসোহ জানান, বৈদুরি অ্যাপার্টমেন্টে যারা বাস করেন, তাদের প্রায় ৮০ শতাংশ বিদেশি। ঘনবসতি হওয়ায় অস্বাস্থ্যকর জীবনযাত্রার কারণে আশপাশের এলাকার স্থানীয় বাসিন্দাদের কষ্ট হচ্ছিল বলে অভিযোগ ছিল। এখানে বসবাসরত বিদেশিদের মধ্যে অনেকে বিভিন্ন অপরাধে জড়িত ছিল বলে অভিযোগ আছে।

তিনি আরও জানান, অভিবাসন আইনের অধীনে অন্যান্য অপরাধসহ বিভিন্ন অপরাধের জন্য বিদেশিদের আটক করা হয়েছে। তাদের আরও তদন্তের জন্য বুকিত জলিলের ইমিগ্রেশন ডিপোতে পাঠানো হয়েছে।

অভিযানে অংশ নেন ৪৫৫ ইমিগ্রেশন অফিসার, ৬০ জেনারেল অপারেশন ফোর্স, ১২ জাতীয় নিবন্ধন বিভাগের কর্মকর্তা এবং সিভিল ডিফেন্স ফোর্সের পাঁচ কর্মী। এ সময় ইমিগ্রেশনের উপমহাপরিচালক (অপারেশন) জাফরি এমবোক তাহা, ইমিগ্রেশনের উপমহাপরিচালক (নিয়ন্ত্রণ) দাতুক কেন আনাক লেবেন, ইমিগ্রেশন এনফোর্সমেন্টের পরিচালক মোহাম্মদ জাসমি মোহাম্মদ জুওয়াহির, সেলাঙ্গর ইমিগ্রেশনের পরিচালক খায়রুল আমিনুস কামর উদ্দিন এবং ওয়ান মোহাম্মদ সাউপি ওয়ান ইউসুফ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাস

লেবানন থেকে ফেরত এসেছেন ৫৪ প্রবাসী বাংলাদেশী

Published

on

বাংলাদেশ ন্যাশনাল

যুদ্ধবিদ্ধস্ত লেবানন থেকে স্বেচ্ছায় দেশে ফেরত আসতে ইচ্ছুক আটকে পড়া ৫৪ বাংলাদেশী ফেরত এসেছেন। সম্পূর্ণ সরকারি ব্যয়ে সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৬টায় সৌদি এয়ারলাইন্স (এসভি ৮১০) ফ্লাইটযোগে তারা দেশে ফেরত আসেন।

বুধবার (২৩ অক্টোবর) আরো ৬৫ জন বাংলাদেশীর প্রত্যাবাসন করার কথা রয়েছে। পররাষ্ট্র মন্ত্রণালয়, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, বাংলাদেশ দূতাবাস, বৈরুত, লেবানন এবং আন্তর্জাতিক অভিবাসন সংস্থার (আইওএম) সহযোগিতায় এ প্রত্যাবাসন কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে।

প্রত্যাবাসনকৃত বাংলাদেশী নাগরিকদের বিমানবন্দরে অভ্যর্থনা জানান প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. আসিফ নজরুল। এছাড়াও বিমানবন্দরে পররাষ্ট্র মন্ত্রণালয় এবং আন্তর্জাতিক অভিবাসন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে রোববার স্থানীয় সময় রাত ১১টার কিছু আগে লেবাননের রাষ্ট্রীয় সংস্থা মিডল ইস্ট এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রওনা হন ৫৪ জন বাংলাদেশী। দূতাবাসের ব্যবস্থাপনায় তাদেরকে একটি বাসে করে বৈরুতের রফিক হারিরি আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়।

লেবাননে আটকে পড়া বাংলাদেশীদের দেশে ফিরিয়ে আনার উদ্যোগ সম্পর্কে প্রবাসী কল্যাণ উপদেষ্টা বলেন, লেবাননে কোনো জায়গাতেই বাংলাদেশীরা নিরাপদে নেই। তাদের ফিরিয়ে আনতে যা করার, সরকার করবে। তিনি বলেন, বাংলাদেশীদের জন্য সরকার এখন পর্যন্ত ১৭ কোটি টাকা খরচ করেছে।

আইওএম জানায়. ২০০ বাংলাদেশীকে লেবানন থেকে ফিরিয়ে আনতে সহায়তা করবে তারা।

আইওএমের পক্ষ থেকে লেবানন থেকে প্রত্যাবাসনকৃত সবাইকে ৫ হাজার টাকা, কিছু খাদ্য সামগ্রী ও প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। তাদের সাইকো সোশ্যাল সাপোর্ট দেয়া হবে।

লেবাননে চলমান যুদ্ধাবস্থায় ১ হাজার ৮০০ প্রবাসী বাংলাদেশী দেশে ফেরার ইচ্ছা প্রকাশ করে বৈরুতে বাংলাদেশ দূতাবাসে রেজিষ্ট্রেশন করেছেন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

প্রবাস

চীনে বাংলাদেশিদের অংশগ্রহণে ‘ইন্টারন্যাশনাল মিডিয়া ট্যুর’

Published

on

বাংলাদেশ ন্যাশনাল

চীনের স্বায়ত্তশাসিত অঞ্চল ইনার মঙ্গোলিয়া এবং শানশি প্রদেশের বিভিন্ন শহরে আন্তর্জাতিক দর্শনার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে সাত দিনব্যাপী ‘আন্তর্জাতিক অন্তর্দৃষ্টিতে চীনের দৃশ্য’ প্রোগাম। ‘নতুন যুগে উন্মুক্ততা এবং একীকরণের রাস্তা’—এই থিম নিয়ে এ ভ্রমণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বাংলাদেশসহ বিভিন্ন দেশের শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীরা অংশ নেন।

চীনের নেটওয়ার্ক কমিউনিকেশন ব্যুরোর সাইবারস্পেস অ্যাডমিনিস্ট্রেশনের পরিচালনায় ইভেন্টটি যৌথভাবে আয়োজন করে ইনার মঙ্গোলিয়া স্বায়ত্তশাসিত অঞ্চলের সাইবারস্পেস অ্যাডমিনিস্ট্রেশন, শানশি প্রদেশের সাইবারস্পেস অ্যাডমিনিস্ট্রেশন এবং চায়না ডেইলি নিউজপেপার।

এই সফরের ফলে পরিদর্শনকারী দলটি অঞ্চলগুলোর উচ্চমানের অর্থনৈতিক প্রবৃদ্ধি, শিল্প ও অবকাঠামো উন্নয়ন, কৃষি ও পরিবেশগত অর্জন, সংস্কৃতি এবং ঐতিহাসিক ঐতিহ্য সম্পর্কে জানতে পারে।

সাত দিনব্যাপী বাস্তব অভিজ্ঞতা অর্জন করার জন্য পরিদর্শনকারী দলের সদস্যরা আধুনিক উৎপাদন উদ্যোগ, সংখ্যালঘু সম্প্রদায়ের জাদুঘর, বড় প্রকল্পগুলোর নির্মাণ স্থান, তথ্য ও প্রযুক্তিকেন্দ্র, ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও আন্তর্জাতিক লজিস্টিক হাব, রেলওয়ে লজিস্টিক সেন্টার, সিড ইন্ডাস্ট্রি সেন্টার ও কৃষিশিল্পের স্থান এবং সাংস্কৃতিক ঐতিহ্যের কেন্দ্রসহ অন্যান্য স্থান পরিদর্শন করে।

বাংলাদেশ, কাজাখস্তান, মঙ্গোলিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশ ও অঞ্চলের ২০ জন বিদেশি মিডিয়া সাংবাদিক, বিশেষজ্ঞ ও আন্তর্জাতিক শিক্ষার্থীদের একটি দল এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

প্রবাস

লেবাননের অবৈধ বাংলাদেশি প্রবাসীদের জন্য দুঃসংবাদ

Published

on

বাংলাদেশ ন্যাশনাল

লেবাননে চলমান যুদ্ধ পরিস্থিতির কারণে স্বেচ্ছায় দেশে ফিরতে আগ্রহী অবৈধ বাংলাদেশি কর্মীদের জরিমানা দিয়ে ফিরতে হবে বলে জানিয়েছে বৈরুতের বাংলাদেশ দূতাবাস। স্থানীয় সময় রোববার (১৩ অক্টোবর) বাংলাদেশ দূতাবাস এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

দূতাবাস জানায়, লেবাননে থাকা অনিয়মিত প্রবাসী বাংলাদেশি কর্মীদের দেশে ফেরত যেতে হলে সে দেশের জেনারেল সিকিউরিটি অফিসে (আমলনামা) প্রয়োজনীয় সার্ভিস চার্জ ও জরিমানা দিয়ে এক্সিট ভিসা সংগ্রহ করে অন্যান্য প্রক্রিয়া সম্পন্ন করতে হয়, যা সময়সাপেক্ষ।

দূতাবাস আরও জানায়, বাংলাদেশ দূতাবাস এ বিষয়ে জেনারেল সিকিউরিটি অফিসসহ সংশ্লিষ্ট সব কর্তৃপক্ষের সঙ্গে প্রয়োজনীয় যোগাযোগ চালিয়ে যাচ্ছে। সব প্রক্রিয়া সম্পন্ন করে লেবানন প্রবাসী অনিয়মিত কর্মীদের দেশে পাঠানোর বিষয়টি উপযুক্ত সময়ে দূতাবাসের ফেসবু‌ক পেজে জানিয়ে দেয়া হবে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

প্রবাস

মালদ্বীপে অবৈধ বাংলাদেশিদের বৈধ হওয়ার বড় সুযোগ

Published

on

বাংলাদেশ ন্যাশনাল

মালদ্বীপে আসা বেশিরভাগ বাংলাদেশির প্রবাস জীবন শুরু হয় চরম দুর্ভোগের মধ্যদিয়ে। এদের অনেকেই বৈধভাবে দেশটিতে এলেও দালাল চক্র আর দেশটির নিয়োগকর্তাদের অবহেলার কারণে নির্দিষ্ট কর্মস্থল থেকে পালিয়ে বা অবৈধভাবে অন্য মালিকানায় কাজ করেন। এসব প্রবাসীদের নিখোঁজ হিসেবে চিহ্নিত করে কর্মসংস্থান অধিদফতরে অভিযোগ করা হয়।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, নিয়োগকর্তারা নিখোঁজের অভিযোগ তুলে নিলে এই প্রবাসীরা চাইলে মালিকানা পরিবর্তন করে বৈধতা নিতে পারবেন। এই সুযোগকে কাজে লাগানোর আহ্বান জানিয়েছেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশন।

মালদ্বীপের স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, পরিবর্তিত নতুন নিয়মে, পালিয়ে কাজ করা প্রবাসীদের বিরুদ্ধে আনা মালিক পক্ষের অভিযোগ এক্সপ্যাট সিস্টেমের মাধ্যমে প্রত্যাহার করে নিলেই মিলবে বৈধ হওয়ার সুযোগ। ৩০ অক্টোবরের মধ্যে কোনো নিয়োগকর্তা চাইলে নিখোঁজের অভিযোগ তুলে নিতে পারবেন বিনা পয়সায়। যেই কাজটি এতদিন করা সম্ভব ছিল না।

দেশটির নতুন এই নীতিকে স্বাগত জানিয়েছেন মালদ্বীপে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা।

এদিকে বিভিন্ন কোম্পানি থেকে পালিয়ে কাজ করা বাংলাদেশিদের দ্রুতই সংশ্লিষ্ট কোম্পানির সঙ্গে যোগাযোগ করে বৈধ হওয়ার আহ্বান জানান মালদ্বীপের বাংলাদেশ হাইকমিশন।

ভারপ্রাপ্ত হাইকমিশনার মো. সোহেল পারভেজ বলেন, ‘মালদ্বীপে বসবাসরত প্রবাসী বাংলাদেশি যারা এই মিসিং রিপোর্টের অধীনে রয়েছেন তাদেরকে অনুরোধ করবো আপনারা যে কোম্পানি থেকে চলে এসেছিলেন তাদেরকে অনুরোধ করে তাদের মাধ্যমে যে মিসিং কমপ্লেইন ছিল সেটি উইথড্র করে আপনি বর্তমানে যেখানে কাজ করছেন সেখানে নতুন ভিসা সংগ্রহ করুন।’

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

প্রবাস

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৬০২ অভিবাসী আটক

Published

on

বাংলাদেশ ন্যাশনাল

মালয়েশিয়ায় বিভিন্ন অভিবাসন অপরাধের অভিযোগে ২১৪ বাংলাদেশিসহ ৬০২ অভিবাসীকে আটক করেছে দেশটির অভিবাসন বিভাগ।

শনিবার (৫ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে দেশটির সেলাঙ্গর রাজ্যের শাহ আলম জেলার তামান শ্রী মুদা সেকশন ২৫ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে ২১৪ জন বাংলাদেশি, নেপালের ১১৫, মিয়ানমারের ৮৬, ৮১ জন ইন্দোনেশিয়ার, ৬০ জন ভারতের, ৩৪ জন পাকিস্তানের, শ্রীলঙ্কান ১০ জন এবং একজন করে আলজেরিয়া ও ফিলিপিনের নাগরিক রয়েছেন। এদের মধ্যে ১৯ থেকে ৫৩ বছর বয়সী ৫০৫ জন পুরুষ এবং ৯৭ জন নারী রয়েছেন।

সেলাঙ্গর ইমিগ্রেশন ডিপার্টমেন্ট, ন্যাশনাল সিকিউরিটি কাউন্সিল, সেলাঙ্গর কন্টিনজেন্ট পুলিশ হেডকোয়ার্টার্স এবং ন্যাশনাল রেজিস্ট্রেশন ডিপার্টমেন্টসহ বিভিন্ন সংস্থার ৪৪৫ জন কর্মকর্তা ও কর্মী এই বিশেষ অভিযান পরিচালনা করে।

চিহ্নিত অপরাধগুলোর মধ্যে ইমিগ্রেশন অ্যাক্ট ১৯৫৯/৬৩ লঙ্ঘন, বিশেষ করে ওয়ার্ক পারমিট বা পাসপোর্টের মতো বৈধ ভ্রমণ নথি দেখাতে ব্যর্থ হওয়াসহ বিভিন্ন অপরাধ রয়েছে।

আটককৃতদের পরবর্তী তদন্তের জন্য সেমেনিয়েহ ইমিগ্রেশন ডিপোতে রাখা হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

Khulna Power Khulna Power
পুঁজিবাজার25 mins ago

খুলনা পাওয়ারের সহযোগী কোম্পানির লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান ইউনাইটেড পায়রা পাওয়ার লিমিটেড (ইউপিপিএল) লভ্যাংশ ঘোষণা...

বাংলাদেশ ন্যাশনাল বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার42 mins ago

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের পরিচালকের শেয়ার হস্তান্তরের ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের এক পরিচালক পৌনে ৯ লাখ শেয়ার হস্তান্তরের ঘোষণা...

বাংলাদেশ ন্যাশনাল বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার55 mins ago

বিএটিবিসির পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি লিমিটেড (বিএটিবিসি) পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী...

বাংলাদেশ ন্যাশনাল বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো ট্রাস্ট ব্যাংক

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ট্রাস্ট ব্যাংক লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ অক্টোবর দুপুর ২টা...

বাংলাদেশ ন্যাশনাল বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার2 hours ago

গ্লোবাল ইসলামী ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ অক্টোবর বিকাল...

বাংলাদেশ ন্যাশনাল বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার2 hours ago

দেড় ঘণ্টায় সূচক উধাও ৭৮ পয়েন্ট, ২৮৬ শেয়ারের দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের নিম্নমুখী প্রবণতায় চলছে লেনদেন।...

বাংলাদেশ ন্যাশনাল বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার2 hours ago

পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত পূরবী জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ অক্টোবর...

বাংলাদেশ ন্যাশনাল বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার2 hours ago

ফিনিক্স ফাইন্যান্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ফিনিক্স ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ অক্টোবর...

বাংলাদেশ ন্যাশনাল বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার3 hours ago

ইন্দো-বাংলা ফার্মার পর্ষদ সভা স্থগিত

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইন্দো-বাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পর্ষদ সভা স্থগিত করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)...

Premier Bank Premier Bank
পুঁজিবাজার3 hours ago

প্রিমিয়ার ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রিমিয়ার ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ অক্টোবর বিকাল ০৪...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

Khulna Power
পুঁজিবাজার25 mins ago

খুলনা পাওয়ারের সহযোগী কোম্পানির লভ্যাংশ ঘোষণা

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার42 mins ago

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের পরিচালকের শেয়ার হস্তান্তরের ঘোষণা

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার55 mins ago

বিএটিবিসির পর্ষদ সভার তারিখ ঘোষণা

বাংলাদেশ ন্যাশনাল
ব্যাংক1 hour ago

তথ্য গোপনে এনআরবিসি ব্যাংককে অর্থদন্ড, শাস্তির মুখে কর্মকর্তারা

বাংলাদেশ ন্যাশনাল
জাতীয়2 hours ago

বিমানবন্দরে সাবেক ডিএমপি কমিশনারকে আটকে দিলো পুলিশ

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো ট্রাস্ট ব্যাংক

বাংলাদেশ ন্যাশনাল
জাতীয়2 hours ago

রিমান্ড শেষে কারাগারে ব্যারিস্টার সুমন

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার2 hours ago

গ্লোবাল ইসলামী ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার2 hours ago

দেড় ঘণ্টায় সূচক উধাও ৭৮ পয়েন্ট, ২৮৬ শেয়ারের দরপতন

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার2 hours ago

পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার2 hours ago

ফিনিক্স ফাইন্যান্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার3 hours ago

ইন্দো-বাংলা ফার্মার পর্ষদ সভা স্থগিত

Premier Bank
পুঁজিবাজার3 hours ago

প্রিমিয়ার ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার3 hours ago

আমান কটনের পর্ষদ সভার নতুন তারিখ নির্ধারণ

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার3 hours ago

এডিএন টেলিকমের প্রথম প্রান্তিক প্রকাশ

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার4 hours ago

আমান ফিডের লভ্যাংশ ঘোষণা

Sinobangla Industries
পুঁজিবাজার4 hours ago

সিনোবাংলার লভ্যাংশ ঘোষণা

বাংলাদেশ ন্যাশনাল
আন্তর্জাতিক4 hours ago

মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত ১৯

বাংলাদেশ ন্যাশনাল
জাতীয়4 hours ago

ভোক্তা অধিদপ্তরের অভিযান, ১০৯ প্রতিষ্ঠানকে জরিমানা

বাংলাদেশ ন্যাশনাল
জাতীয়5 hours ago

আজ থেকে মোহাম্মদপুরে সব হাউজিংয়ে বসছে সেনা ক্যাম্প

বাংলাদেশ ন্যাশনাল
খেলাধুলা14 hours ago

বাফুফের সদস্য পদে নির্বাচিত হলেন যারা

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার14 hours ago

ইফাদ অটোসের লভ্যাংশ ঘোষণা

বাংলাদেশ ন্যাশনাল
জাতীয়14 hours ago

পুলিশে ছাত্রলীগ খুঁজে বের করতে ৬ বিসিএসে ফের ভেরিফিকেশন

বাংলাদেশ ন্যাশনাল
জাতীয়15 hours ago

জীবাশ্ম জ্বালানির ব্যবহার কমাতে হবে: পরিবেশ উপদেষ্টা

বাংলাদেশ ন্যাশনাল
পুঁজিবাজার16 hours ago

নগদ লভ্যাংশ দেবে কপারটেক ইন্ডাস্ট্রিজ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১