বন্দরে আশ্রয়ণ প্রকল্পে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

বন্দরে আশ্রয়ণ প্রকল্পে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ
নারায়ণগঞ্জের বন্দরে করোনায় সৃষ্ট পরিস্থিতিতে আশ্রয়ণ প্রকল্পের হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। সোমবার (২৭ এপ্রিল) দুপুরে বন্দরের শান্তিনগর আশ্রয়ন প্রকল্পে এই ত্রাণ বিতরণ করেন তারা।

সেনাবাহিনীর মেজর ফরহাদের নেতৃতে ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার।

খাদ্য সামগ্রীর মধ্যে আছে ৫ কেজি চাল, ৪ কেজি আটা, ১ কেজি ডাল, আধা কেজি সুজি, আধা লিটার তেল, আধা কেজি লবন ও এক প্যাকেট বিস্কুট।

এ সময় সেনাবাহিনীর মেজর ফরহাদ বলেন, সেনাবাহিনীর পক্ষ থেকে শান্তিনগর আশ্রয়ণ প্রকল্পে আমরা ত্রাণ বিতরণ করেছি। এখানে ৫০টি গার্মেন্ট এবং আরও ১৫টি কলকারখানা খুলবে। তারা ঠিক মতো কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করছেন কি না আমরা তা দেখবো। কর্মক্ষেত্রে কর্মীরা সামাজিক দূরত্ব বজায় ও গ্লাভস মাস্ক পরছে কিনা এসব বিষয়গুলো আমরা দেখবো। যদি তারা কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে কোন ব্যবস্থা না রাখেন তাহলে আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার বলেন, সেনাবাহিনী তাদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেছে। এছাড়া ইতিমধ্যে আমরা ৫টি ইউনিয়নেই মোট ১০ হাজার ১৯০ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছি। বন্দরে কয়েকটি সিমেন্ট কারখানা ও গার্মেন্টস রয়েছে। গার্মেন্টসগুলোতে কর্মীদের সুরক্ষা নিশ্চিত না করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা