বিএনপি পেট্রলবোমা নিক্ষেপ করে নির্বাচন করতে চায়: তথ্যমন্ত্রী

বিএনপি পেট্রলবোমা নিক্ষেপ করে নির্বাচন করতে চায়: তথ্যমন্ত্রী
বিএনপি পেট্রলবোমা নিক্ষেপ করে নির্বাচন করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ।

বুধবার (২ মার্চ) দুপুরে প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি) মিলনায়তনে আয়োজিত এক সেমিনার অংশ গ্রহণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘এখন বিএনপি জাফরুল্লাহকে অস্বীকার করেছে। এক সময় বিএনপি মির্জা ফখরুলকে অস্বীকার করতে পারে।’

তিনি বলেন, ‘আপনারা (সাংবাদিকরা) দেখেছেন, আমিও দেখেছি বিএনপি বিভিন্ন অনুষ্ঠানে জাফরুল্লাহ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। তাকে বিএনপির উপদেষ্টা হিসেবে সবাই জানতেন। জাফরউল্লাহর দেওয়া তালিকা থেকে সিইসি নির্বাচিত হয়েছেন। এতে জাফরুল্লাহ সন্তুষ্ট হয়েছেন।’

তিনি আরও বলেন, নতুন করে নির্বাচন কমিশন গঠন হলো। কিন্তু বিএনপির কোনো কিছুতেই আস্থা রাখতে পারতেছে না। তারা আসলে নির্বাচনকে ভয় পায়। আসলে তারা নির্বাচন করতে চায় না। তাদের নেত্রী খালেদা জিয়ার প্রতি যথেষ্ট সম্মান রেখে বলতে চাই, খালেদা জিয়া একজন দন্ডপ্রাপ্ত আসামি। তারেক রহমানও দন্ডপ্রাপ্ত আসামি। বাংলাদেশের আইন অনুযায়ী তারা নির্বাচন করতে পারবে না। যেহেতু তারা দুইজনে নির্বাচন করতে পারবে না সেই জন্য বিএনপি নির্বাচনের কোনো আগ্রহ নাই।

তথ্যমন্ত্রী করে বলেন, নির্বাচনকে বিতর্কিত করার উদ্দেশ্য নিয়ে তারা কাজ করছে। দলটি আসলে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। জনগণের সাথে তাদের কোনো সম্পর্ক নেই। তারা পেট্রলবোমা নিক্ষেপ করে নির্বাচনই করতে চায়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

নির্বাচনী প্রচারে টেলিগ্রাম চ্যানেল খুললো আ. লীগ
নির্বাচন থেকে সরে গেলেন জাপার তিন প্রার্থী
নির্বাচনে ভোটারদের উপস্থিতি খুবই গুরুত্বপূর্ণ: কাদের
মানুষের ভাগ্য নিয়ে কেউ ছিনিমিনি খেলতে পারবে না: প্রধানমন্ত্রী
আ.লীগের আমলে বেড়েছে মাথাপিছু আয়
পল্টনের খাদে পড়ে গেছে বিএনপির এক দফা: কাদের
বিএনপির রাজনীতি করার অধিকার বাংলাদেশে নেই: শেখ হাসিনা
ঢাকায় নির্বাচনী জনসভার অনুমতি পেল আ.লীগ
বছরে ২০ লাখ কর্মসংস্থান সৃষ্টি করবে আ.লীগ: কাদের
বিকেলে ৬ জেলার জনসভায় ভার্চুয়ালি বক্তব্য দেবেন শেখ হাসিনা