বইমেলায় পাওয়া যাচ্ছে জহিরুল ইসলামের ‘এভিয়েশন ক্যারিয়ার’

বইমেলায় পাওয়া যাচ্ছে জহিরুল ইসলামের ‘এভিয়েশন ক্যারিয়ার’
এবারের অমর একুশে বইমেলা-২০২২ এ অদম্য প্রকাশ থেকে প্রকাশিত হয়েছে সামাজিক উদ্যোক্তা ইগনাইট ফাউন্ডেশন এর ফাউন্ডার চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল ইসলাম এর প্রথম বই ‘এভিয়েশন ক্যারিয়ার’।

ইতিমধ্যে লেখক তাঁর অসামান্য অবদানের জন্য ইতিমধ্যে পেয়েছেন দা ডায়না অ্যাওয়ার্ড, জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড সহ দেশি-বিদেশি দশটির ও অধিক সম্মাননা ।

বইটি সম্পর্কে লেখক বলেন, আমাদের তরুণ প্রজন্ম কিংবা বয়োজ্যেষ্ঠর মাঝে একটা বড় অংশ উড়োজাহাজ কিংবা এভিয়েশন ইন্ডাস্ট্রি নিয়ে তেমন সঠিক কোন ধারণা নেই কিন্তু আছে জানার অতি আগ্রহ, প্রবল ইচ্ছা এবং কৌতুহল। এভিয়েশন সম্পর্কে সঠিক গাইডলাইন আর শত অজানা তথ্য দিবে এভিয়েশন ক্যারিয়ার বইটি যার ফলে এভিয়েশনের প্রতি তৈরী হবে আগ্রহ, উদ্দীপনা এবং জানার প্রবল ইচ্ছা। বইটি পড়লে জানতে পারবে দারুন সব চমকপ্রদ বিষয় যা তরুণদের অনুপ্রাণিত করবে- যেমন: উড়োজাহাজ, হেলিকপ্টার এবং সামরিক উড়োজাহাজ কিভাবে উড়ে। কিভাবে একজন পাইলট, ক্যাবিন ক্রু, ইঞ্জিনিয়ার ও এয়ার ট্রাফিক কন্ট্রোলার হবে এছাড়াও জানতে পারবে উড়োজাহাজ তৈরীর উপাদান সহ সকল তথ্য। শিক্ষার্থীদের এভিয়েশনে সুন্দর ক্যারিয়ার গড়তে এভিয়েশন ক্যারিয়ার বইটি অনন্য ভূমিকা পালন করবে।

অমর একুশে বইমেলায় অদম্য প্রকাশনীর স্টলে (স্টল-১৬) বইটি পাওয়া যাবে। এছাড়াও, অনলাইনে রকমারি থেকে বইটি পাওয়া যাবে। অনলাইনে অর্ডার করার লিংক: https://www.rokomari.com/book/226452/aviation-career

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী আজ
জাপানে বঙ্গবন্ধুকে নিয়ে জাপানি চিত্রকলা বইয়ের প্রকাশনা অনুষ্ঠান
সোহেল মাহমুদের থ্রিলার-উপন্যাস ‘অ-নির্বাণ’
একুশে বইমেলায় আলতামিশ নাবিলের 'অস্কারনামা'
‘কাব্যরাগে অসমাপ্ত আত্মজীবনী’ বইয়ের মোড়ক উম্মোচন
বইমেলায় আলতামিশ নাবিলের 'বাংলার চলচ্চিত্রপাঠ'
বইমেলায় রাশেদুল মওলার ‘লকডাউনের লকারে’
বইমেলায় পাওয়া যাচ্ছে জহিরুল ইসলামের ‘এভিয়েশন ক্যারিয়ার’
একুশে বইমেলায় জান্নাতুল ফেরদাউস অনির ‘সরল অঙ্ক’