বিনামূল্যে চিকিৎসা দেবেন ডা. এজাজ

বিনামূল্যে চিকিৎসা দেবেন ডা. এজাজ

অভিনয় শিল্পীদের বিনামূল্যে চিকিৎসা দেবেন ডা. এজাজ। প্রতি মাসের এক তারিখে অভিনয় শিল্পী সংঘের অফিসে বসবেন। চিকিৎসা দিবেন সকল অভিনয় শিল্পীসহ নাটকের সকল কলাকুশলীকে। লাগবে না কোনো প্রকার ফিস, ফ্রীতেই দিবেন চিকিৎসা।


এই বিষয়ে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান বলেন ‘আমাদের অভিনয় শিল্পীদের সব সময় স্বাস্থ্য প্রতি খেয়াল রাখতে হয়। কেননা আমাদের সব সময় বাহিরে শুটিং করতে হয়। শরীল কখন কি হচ্ছে তা তো বুঝার উপায় নাই। তা প্রাথমিক চিকিৎসাসহ যে কোনো রোগের কি চিকিৎসা নিতে হবে তার পরামর্শ নিতে এই ব্যবস্থা করা হয়েছে। বিশেষ ভাবে ধ্যনবাদ দিতে চাই এজাজ ভাইকে। তাকে বলার সঙ্গে সঙ্গে রাজি হয়ে গিয়েছেন। আজ খেকে তিনি কাজ শুরু করে দিয়েছেন।

তিনি আরও বলেন ‘আমরা সবাই মিলে কাজ শূুরু করেছি। সামনে আমাদের চেষ্টা আছে ভালো ভালো হাসপাতালের সঙ্গে চুক্তি করা। কম সময়ে, কম টাকায় ভালো সেবা পেতে পারে যেন নাটকের সব কলাকুশলী। এটা চেষ্টা করা হচ্ছে। আর ডা. এজাজ ভাই প্রতিমাসের এক তারিখে সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আমাদের অফিসে বসবেন।

অভিনেতা রাশেদ মামুন অপু বলেন ‘ ভালো কাজ দিয়ে শুরু করেছে এই কমিটি কাজ। আমাদের সবার উচিত এই কমিটির পাশে থাকা। আশা করছি নাটকের কলাকুশলী আরও ভালো কিছু করবে এই কমিটি।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে