মৌলভীবাজারে পুলিশ সদস্যসহ ৬ জন আক্রান্ত

মৌলভীবাজারে পুলিশ সদস্যসহ ৬ জন আক্রান্ত
মৌলভীবাজারে দুই পুলিশ সদস্য ও শিক্ষার্থীসহ নতুন করে আরও ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সিভিল সার্জন ডা. তৌউহীদ আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার (২৬ এপ্রিল) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৫৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৮ জনের করোনা পজিটিভ আসে। এর মধ্যে ৬ জন মৌলভীবাজারের।

আক্রান্ত ৬ জনের মধ্যে ৪ জন কুলাউড়ার, একজন বড়লেখা এবং একজন শ্রীমঙ্গল উপজেলার বলে জানা গেছে। আক্রান্তদের মধ্য ২ জন পুলিশ সদস্য রয়েছেন। আক্রান্তদের মধ্যে পুরুষ ৪ জন আর নারী দুইজন। শ্রীমঙ্গলে আক্রান্ত শিক্ষার্থী (২১) চা বাগান এলাকার বাসিন্দা।

শ্রীমঙ্গলের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন বলেন, যিনি করোনায় আক্রান্ত হয়েছেন তিনি একজন ঢাকা ফেরত শীক্ষার্থী ও শ্রীমঙ্গলের একটি চা বাগানের বাসিন্দা। এছাড়া তিনি গত ২২ এপ্রিল ঢাকার যাত্রাবাড়ী থেকে শ্রীমঙ্গল এসেছেন এবং হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

এদিকে বড়লেখায় গত শনিবার আক্রান্ত রোগীর গ্রাম লকডাউন করার পর রোববার নতুন করে পৌর এলাকায় এক গৃহিণী আক্রান্ত হয়েছেন। আক্রান্ত এ নারীর স্বামী করোনা প্রতিরোধে রাষ্ট্রীয় দায়িত্ব পালন করছেন।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস বলেন, এ নিয়ে উপজেলায় মোট দুইজন করোনায় আক্রান্ত হলেন। এবার যিনি করোনায় আক্রান্ত হয়েছেন তিনি একজন নারী। আক্রান্ত নারীর বাসা বড়লেখা পৌর এলাকায়। তার বাসা লকডাউন করার পরিকল্পনা নেয়া হচ্ছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা