ঢাকা ফেরা হলো না বাংলাদেশ ব্যাংক কর্মকর্তার

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০১৯-১২-২৮ ১৮:৩৬:২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা ও তার দুই মেয়ে। শনিবার সকালে চট্টগ্রাম থেকে ঢাকা ফেরার পথে ফৌজদারহাট এলাকায় এ দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে আছেন ওই কর্মকর্তার স্ত্রী।নিহত কর্মকর্তার নাম সাইফুজ্জামান মিন্টু (৫০)। তিনি বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-মহাপরিচালক। তার দুই মেয়ে হলেন আশরা আনাম খান (১৩) ও তাসমিন জামান খান (১১)।

নিহত ব্যাংক কর্মকর্তা পরিবারের সদস্যদের নিয়ে বান্দরবান বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ঢাকায় ফেরার পথে দুর্ঘটনায় পড়ে তাদের বহনকারী প্রাইভেটকারটি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন তালুকদার সাংবাদিকদের বলেন, “সকাল ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বাইপাস এলাকায় একটি লরির সঙ্গে প্রাইভেটকারটির সংঘর্ষ হয়। এতে শিশু দুটি ঘটনাস্থলেই মারা যায়।”

গুরুতর আহত অবস্থায় সাইফুজ্জামান ও তার স্ত্রী মনিকাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ১০টার দিকে সাইফুজ্জামান মারা যান।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।