রূপালী ব্যাংকের ভোক্তা ঋণের তিন মাসের কিস্তি আদায় স্থগিত

রূপালী ব্যাংকের ভোক্তা ঋণের তিন মাসের কিস্তি আদায় স্থগিত
পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি রূপালী ব্যাংক লিমিটেড করোনা ভাইরাসের কারণে তিনমাসের জন্য ভোক্তা ঋণের কিস্তি আদায় স্থগিত করেছে । স্থগিত কিস্তির টাকা ঋণ হিসাব মেয়াদ পূর্তির পরবর্তী তিনমাসে আদায় করা হবে।

বুধবার রূপালী ব্যাংকের সাধারণ ঋণ ও এসএমই বিভাগের মহাব্যবস্থাপকের সই করা এক আদেশ ব্যাংকের সব শাখা, করপোরেট, জোনাল, স্থানীয় ও বিভাগীয় কার্যালয়ে পাঠানো হয়েছে।

এতে বলা হয়েছে, নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সীমিত আয়ের মানুষের কষ্ট কিছুটা লাঘবের জন্য রূপালী ব্যাংক সাধারণ ঋণের আওতায় বিতরণকৃত পারসোনাল, প্রফেশনাল ঋণ এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের গৃহ নির্মাণের জন্য বিতরণ করা হোলসেল সাধারণ গৃহ নির্মাণ ঋণের (আবাসিক) এপ্রিল, মে ও জুন মাসের কিস্তি স্থগিত করা হয়েছে। স্থগিত কিস্তির টাকা ঋণের মেয়াদ পূর্তির পরের তিনমাসে আদায় করা হবে।

এছাড়াও গ্রাহকের সঞ্চয়ী হিসাবের কিস্তি, ঋণের কিস্তি কিংবা বিদ্যুৎসহ যেকোনো বিলের অর্থ জমা দেওয়ার ক্ষেত্রে আগামী জুন পর্যন্ত বিলম্ব জরিমানা মওকুফ করা হয়েছে। এসময়ের মধ্যে যেকোনো মাসের টাকা জমা দেওয়ার ক্ষেত্রে কোনো জরিমানা আদায় করা হবে না জানানো হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা