আরেকবার সুযোগ চান মেয়র সাঈদ খোকন

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০১৯-১২-২৭ ২০:৫৯:৪৬

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) জনগণের সুখে-দুঃখে পাশে থাকতে এবং অসমাপ্ত কাজগুলো শেষ করতে আরেকবার মেয়র হবার ইচ্ছা পোষণ করেছেন মেয়র সাঈদ খোকন। তিনি বলেন, আমি মানুষ, আমার ভুল-ক্রুটি হতেই পারে। আপনাদের সন্তান, আপনজন হিসেবে আমার ভুল-ক্রুটি ধরিয়ে দেবেন। আপনারা আমাকে আর একবার সুযোগ দেন আপনাদের সেবা করার।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় বকশিবাজারে কারা কনভেনশন সেন্টারে ঢাকা মহানগরী সমিতির (ঢাকা সমিতি) সাধারণ সভা অনুষ্ঠানে এসব কথা বলেন সাঈদ খোকন।

মেয়র সাঈদ খোকন বলেন, ‘এই সাড়ে চার বছর নিষ্ঠা, একাগ্রতার সঙ্গে আমি আমার কর্তব্য পালন করেছি। কর্তব্যে অবহেলা করিনি। আমি বলতে পারি, ইতিবাচক পরিবর্তনের সূচনা আমি করতে সক্ষম হয়েছি। তবে নাগরিক সেবায় একসঙ্গে যে শতভাগ আমি করে ফেলেছি এমনটি নয়।’

তিনি বলন, ‘আপনারা যদি আমাকে আরেকবার সুযোগ দেন, তাহলে ভুল-ক্রুটি সুধরে নিয়ে অভিজ্ঞতার আলোকে কাজ করব। আগামী পাঁচ বছর আপনাদের সুখে-দুঃখে পাশে থাকব। দল যদি আমাকে সুযোগ দেয়, আর আপনারা যদি আমার পাশে থাকেন, আপনাদের দোয়ায় যদি নির্বাচিত হই, তাহলে আমি বাকি কাজগুলোও শেষ করব।’

মেয়র বলেন, নগরবাসীর সমস্যা সমাধানের লক্ষ্যে কাজ করে যাওয়ার চেষ্টা করেছি। ঢাকা দক্ষিণ সিটি এলাকায় প্রতিটি সড়কের অলিগলিতে এখন এলইডি বাতি জ্বলে। বলা যায়, ডিএসসিসি এলাকায়, প্রায় ৯৬ থেকে ৯৮ শতাংশ এলাকায়, এলইডি লাইট আছে, যে কারণে চুরি-ছিনতাই অনেকাংশেই কমে গেছে। ৩১টি পার্ক-খেলার মাঠ আমরা দখলমুক্ত করেছি, যেগুলো আন্তর্জাতিক মানের করা হচ্ছে। বেশ কিছু উন্মুক্ত করা হয়েছে আরও বাকিগুলোর কাজ চলছে। এসব কাজ করা কিন্তু সহজ ছিল না। আমি চেষ্টা করেছি, তবে আরও কাজ বাকি আছে, আমাকে যদি ঢাকাবাসী আরেকবার সুযোগ দেন, তাহলে আমি বাকি কাজগুলোও শেষ করব। পাশাপাশি বিশ্বের উন্নত শহরের আদলে সব নাগরিক সুযোগ-সুবিধা দিতে কাজ করব। আপনারা আমাকে আর একবার সুযোগ দেন আপনাদের সেবা করার।

ঢাকা মহানগরী সমিতির সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে সমিতির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।