সাকিব আল হাসানের ই-কমার্স প্লাটফর্ম মোনার্ক মার্টের যাত্রা শুরু

সাকিব আল হাসানের ই-কমার্স প্লাটফর্ম মোনার্ক মার্টের যাত্রা শুরু
বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানের মালিকানাধীন ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্টের যাত্রা শুরু হচ্ছে। আজ শুক্রবার (২১ জানুয়ারি) থেকে যাত্রা শুরু হতে যাচ্ছে। মোনার্ক মার্ট হচ্ছে মোনার্ক হোল্ডিংসের একটি অঙ্গ প্রতিষ্ঠান। মোনার্ক মার্টের চেয়ারম্যান হিসেবে রয়েছেন সাকিব আল হাসান।

এদিকে এবারের বিপিএল এ ফরচুন বরিশালের গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে মোনার্ক মার্ট। এর আগে ক্রিকেট মাঠের বাহিরে সাকিব আল হাসান একাধিক ব্যবসায় অভিষেক হয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার ই-কমার্স ব্যবসায় অভিষেক হতে যাচ্ছেন ক্রিকেট বিশ্বের পোস্টারবয় সাকিব।



প্রতিষ্ঠানটি পক্ষ থেকে জানানো হয়েছে, ভোক্তাদের চাহিদা পূরণ করতে কিছু উদ্ভাবনী সেবা নিয়ে হাজির হয়েছে ‘মোনার্ক মার্ট’। নতুন প্রজন্মের এই ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে গ্রাহকরা ঝামেলাহীনভাবে কেনাকাটা করতে পারবেন। দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে মোনার্ক মার্টের যাত্রা এক নতুন মাত্রা যুক্ত হবে। যেখানে থাকবেনা গ্রাহকের কোন ভোগান্তি।

মোনার্ক মার্ট হচ্ছে মোনার্ক হোল্ডিংসের একটি অঙ্গ প্রতিষ্ঠান। ক্রেতাদের সহজ ও ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিত করবে নতুন এই ই-কমার্স প্রতিষ্ঠানটি।বিপুল পরিমাণ মানসম্মত পণ্যসম্ভার নিয়ে মোনার্ক মার্ট সেবা দেবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পোশাকখাতে উৎপাদন খরচ বেড়েছে, কমে গেছে চাহিদা
২০২৩ সালে স্বর্ণের দাম বেড়েছে ১৩ শতাংশ
২০২৩ সালে জ্বালানি তেলের দাম কমেছে ১০ শতাংশ
ইভ্যালিতে বড় অফার আজ, ১০ টাকায় মিলবে পাঞ্জাবি
হিলিতে আদা-সবজিতে স্বস্তি, বাড়তি দামে রসুন
বাংলাদেশে বিনিয়োগের ঐক্যমতে শেষ হলো গ্লোবাল বিজনেস কনফারেন্স
১১ মাসে ৪৩ বিলিয়ন ডলারের পোশাক রফতানি
২০২৪ সালে ৮ বিলিয়ন ডলার বিনিয়োগ পাচ্ছে চট্টগ্রাম বন্দর
আইসিএবির নতুন সভাপতি ফোরকান উদ্দীণ
বিসিক শিল্পনগরীতে এক হাজার ৯৮ প্লট খালি