আইএসও সনদ পেলো লংকাবাংলা সিকিউরিটিজ

আইএসও সনদ পেলো লংকাবাংলা সিকিউরিটিজ
দেশের শীর্ষস্থানীয় স্টক ব্রোকার, লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেডকে (এলবিএসএল) আনুষ্ঠানিকভাবে ISO 9001:2015 (QMS ) সনদ প্রদান করেছে বি-অ্যাডভান্সি।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী এই সনদ বি-অ্যাডভান্সির পরিচালক আলমগীর হোসাইন মিল্কীর কাছ থেকে আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন ।

লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবসা এবং অপারেশনাল প্রক্রিয়াগুলির স্বাধীন মূল্যায়নের পর বি-অ্যাডভান্সি এ সনদ প্রদান করল। ISO 9001:2015(QMS) সনদ প্রাপ্তির দ্বারা লংকাবাংলা সিকিউরিটিজের পরিষেবা ও কার্যক্রম মানসম্মত এবং আন্তর্জাতিকভাবে স্বীকৃত হবে।

এছাড়াও লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা এবং কর্মচারীরা গ্রাহকের সন্তুষ্টিকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে পরিষেবা প্রদানের একটি সাধারণ লক্ষ্যে একীভূত হল।

সনদ গ্রহণের পর লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী বলেন “ISO 9001:2015(QMS) প্রত্যয়িত হওয়ায় লংকাবাংলার প্রমিত ক্রিয়াকলাপ বছরের পর বছর ধরে আমাদের মূল্যবান গ্রাহকদের আমাদের কর্মচারী এবং পরিষেবার উপর দীর্ঘস্থায়ী আস্থা রক্ষা করতে সাহায্য করবে।”

সনদ প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লংকাবাংলা সিকিউরিটিজের সিইও খন্দকার সাফাত রেজা এবং সিটিও মোঃ মঈনুল ইসলামসহ উভয় পক্ষের উর্দ্ধতন কর্মকর্তারা ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন