অনুদান দিয়ে প্রকাশ রাজের পকেট খালি!

অনুদান দিয়ে প্রকাশ রাজের পকেট খালি!
ভারতে লকডাউন বেড়েছে ৩ মে পর্যন্ত। এই অবস্থায় নিজের ফাউন্ডেশনের মাধ্যমে দরিদ্র অস্থায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন বলিউড ও দক্ষিণ ভারতীয় সিনেমার অভিনেতা প্রকাশ রাজ। কিন্তু সেই কাজ করতে গিয়েই নাকি নিঃস্ব হওয়ার পথে তিনি!

এক সাক্ষাৎকারে এনডিটিভিকে সেই খবর জানিয়েছেন রাজনীতি-সচেতন এই অভিনেতা। পরে টুইটে সে খবর পোস্ট করতেই ভাইরাল হয়েছে নিমেষে।

টুইটে প্রকাশের দাবি, “ক্রমশ আমার আর্থিক সংস্থান কমে আসছে। জানি না, আগামী দিনে কীভাবে সবার পাশে দাঁড়াব। আবার শুট শুরু না হলে রোজগার করতে পারব না। তবে যতক্ষণ অর্থ আছে ততক্ষণ সবার পাশে আছি। এভাবেই সবাই মিলে লড়তে লড়তে ঠিক পেরিয়ে যাব দুর্দিন।”

বর্তমানে ছেলে বেদান্তের সঙ্গে নিজের খামার বাড়িতে সেলফ কোয়ারেন্টাইনে আছেন প্রকাশ রাজ। সেই ভিডিও পোস্ট করে প্রকাশ লেখেন, “লকডাউন বেড়েছে। প্রকাশ রাজ ফাউন্ডেশন হাজার হাজার পরিবারের কাছে পৌঁছে গেছে। এখন ৩০ জন কর্মী ফার্মে আমার সঙ্গে বন্দি। তাদের দেখাশোনা, দায়িত্ব আমার। সবাই দয়া করে সরকারকে সহযোগিতা করুন।”

এ দিকে মঙ্গলবার পর্যন্ত ভারতে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত ২০ হাজার ছাড়িয়েছে। মৃত বেড়ে দাঁড়িয়েছে প্রায় সাড়ে ছয়শ’তে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে