বীমা খাতে ৬ কোম্পানির আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড অর্জন

বীমা খাতে ৬ কোম্পানির আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড অর্জন
আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০২০ পেয়েছে বীমা খাতের ৬ কোম্পানি। এর মধ্যে ৩টি লাইফ বীমা কোম্পানি এবং ৩টি নন-লাইফ বীমা কোম্পানি। করপোরেট প্রতিষ্ঠানগুলোর বার্ষিক প্রতিবেদনের ভিত্তিতে তাদের কর্মকাণ্ড বিচার বিশ্লেষণ করে ২০২০ বছরের জন্য ১৮টি ক্যাটাগরিতে আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড পেয়েছে ৬০টি প্রতিষ্ঠান। ইনস্টিটিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এ অ্যাওয়ার্ড প্রদান করেছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি প্রধান অতিথি হিসেবে বিজয়ী প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিদের কাছে পুরস্কার তুলে দেন। প্রতিষ্ঠানটি ২০০৭ সাল থেকে এ অ্যাওয়ার্ড প্রদান করে আসছে।

কোম্পানিগুলো হলো- জেনারেল ইন্স্যুরেন্স ক্যাটাগরিতে ১ম (গোল্ড) গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড, ২য় (সিলভার) যৌথভাবে নিটোল ইন্স্যুরেন্স লিমিটেড এবং ৩য় (ব্রোঞ্জ) যৌথভাবে রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড ও পাইওনিয়ার ইন্সুরেন্স লিমিটেড।

এছাড়া লাইফ ইন্স্যুরেন্স ক্যাটাগরিতে ১ম (গোল্ড) প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, ২য় (সিলভার) সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং ৩য় (ব্রোঞ্জ) মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

অনুষ্ঠানে বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক শিবলি রুবায়েত-উল-ইসলাম, এফবিসিসিআই’র সাবেক প্রেসিডেন্ট ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমদ ও সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টসের প্রেসিডেন্ট এ কে এম দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
৩৪ ব্যাংক ‘ব্যাংকাস্যুরেন্স’ ব্যবসায় অযোগ্য
কমেছে জীবন বিমার বিনিয়োগ, বেড়েছে সাধারণ বিমার
বিআইএ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
ফের সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারপারসন শেখ কবির
মেটলাইফের বিমা সুবিধা পাবেন ক্যাল বাংলাদেশের কর্মীরা
বেস্ট সিইও'র স্বীকৃতি পেলেন ন্যাশনাল লাইফের কাজিম উদ্দিন
বিমা খাতের বড় সমস্যা কর্পোরেট গভর্নেন্সের অভাব
দুর্বল বিমা কোম্পানিকে মূলধারায় নিয়ে আসার চেষ্টা করতে হবে
যাত্রা শুরু করলো শান্তা লাইফ ইন্স্যুরেন্স