শত কোটির পারিশ্রমিক নিয়ে যা বললেন রাম চরণ

শত কোটির পারিশ্রমিক নিয়ে যা বললেন রাম চরণ
ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রাম চরণ। বর্তমানে চাহিদা সম্পন্ন তারকাদের অন্যতম তিনি। তার পরবর্তী সিনেমা ‘ট্রিপল আর’-এর জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন।

কিছু দিন ধরে জোর গুঞ্জন উড়ছে, পারিশ্রমিক বাড়িয়েছেন রাম চরণ। গৌতম তিনানুরি পরিচালিত একটি সিনেমার কেন্দ্রীয় চরিত্র রূপায়নের জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন এই অভিনেতা। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন রাম চরণ। ১০০ কোটির পারিশ্রমিকের কথা শুনে হেসে ফেলেন তিনি। এ অভিনেতা বলেন—‘কোন সিনেমার জন্য ১০০ কোটি পারিশ্রমিক নিচ্ছি? কে আমাকে এই টাকা দিচ্ছেন? এসব ভিত্তিহীন গুঞ্জন।’

রাম চরণ অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। এটি পরিচালনা করেছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এস এস রাজামৌলি। আগামী ৭ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে। বর্তমানে এ সিনেমার প্রচারে ব্যস্ত সময় পর করছেন এই অভিনেতা।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অজয় দেবগন। এছাড়া রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকাদেরও দেখা যাবে।

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে