শত কোটির পারিশ্রমিক নিয়ে যা বললেন রাম চরণ

বিনোদন ডেস্ক প্রকাশ: ২০২২-০১-০১ ১৪:১৮:৪৫

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রাম চরণ। বর্তমানে চাহিদা সম্পন্ন তারকাদের অন্যতম তিনি। তার পরবর্তী সিনেমা ‘ট্রিপল আর’-এর জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন।

কিছু দিন ধরে জোর গুঞ্জন উড়ছে, পারিশ্রমিক বাড়িয়েছেন রাম চরণ। গৌতম তিনানুরি পরিচালিত একটি সিনেমার কেন্দ্রীয় চরিত্র রূপায়নের জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন এই অভিনেতা। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন রাম চরণ। ১০০ কোটির পারিশ্রমিকের কথা শুনে হেসে ফেলেন তিনি। এ অভিনেতা বলেন—‘কোন সিনেমার জন্য ১০০ কোটি পারিশ্রমিক নিচ্ছি? কে আমাকে এই টাকা দিচ্ছেন? এসব ভিত্তিহীন গুঞ্জন।’

রাম চরণ অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। এটি পরিচালনা করেছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এস এস রাজামৌলি। আগামী ৭ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে। বর্তমানে এ সিনেমার প্রচারে ব্যস্ত সময় পর করছেন এই অভিনেতা।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অজয় দেবগন। এছাড়া রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকাদেরও দেখা যাবে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।