বাংলাদেশে অ্যামাজন পণ্য নিয়ে এসেছে আটলান্টিস ডেকোরা

বাংলাদেশে অ্যামাজন পণ্য নিয়ে এসেছে আটলান্টিস ডেকোরা
বিশ্বের অন্যতম শীর্ষ ই-কমার্স মার্কেটপ্লেস যুক্তরাষ্ট্রভিত্তিক অ্যামাজনের পণ্য মিলবে এবার বাংলাদেশে।যুক্তরাষ্ট্রভিত্তিক আটলান্টিস ডেকোরা নামের একটি ই-কমার্স সাইটের মাধ্যমে বাংলাদেশীদের দোরগোড়ায় পণ্য পৌঁছে দিবে।

সম্প্রতি নিউইর্য়কে আটলান্টিস ডেকোরা আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে। তুলনামূলক কম প্রাইসে ভালো মানের প্রোডাক্ট নিশ্চিত করতে যুক্তরাষ্ট্র প্রবাসী নুরুল আমিন চালু করেছেন এই ই-কর্মাস সাইটটি। এতে অ্যামাজনের পণ্য বাংলাদেশে ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে গ্রাহকদের কাছে পৌঁছে দেয়া হবে।

গ্রাহকরা খুব সহজেই www.atlantisdecora.com এই ওয়েবসাইটের মাধ্যমে বাংলাদেশে বসেই অ্যামাজনের পণ্য কিনতে পারবেন। ইমেইলের মাধ্যমে ২৪/৭ কাস্টমার সাপোর্ট দেয়া হবে।পাশাপাশি স্থানীয় প্রতিনিধি আপনার পণ্য নিশ্চিত করবেন।

আটলান্টিস ডেকোরা পণ্যের মানের সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে। ওয়েবসাইটে যে পণ্যটি অর্ডার দেওয়া হয়, সেটিই ক্রেতাদের হাতে তুলে দেওয়া বিষয়ে কোনো আপস করে না প্রতিষ্ঠানটি। আটলান্টিস ডেকোরায় আপনার পছন্দের পণ্য অর্ডার করলে যুক্তরাষ্ট্র থেকে ১০ থেকে ১৮ দিনের মধ্যে ক্রেতার কাছে পণ্যটি পৌঁছে দেয়া হয়।

নিরাপত্তার জন্য আটলান্টিস ডেকোরার মাধ্যমে কোনো কিছু কিনলে ক্রেতাকে প্রথমে সে পণ্যের দাম পরিশোধ করতে হয় না, ক্রেতা সঠিক পণ্য বুঝে পেলে গ্রাহককে সে অর্থ পরিশোধ করার সুযোগ দেয় আটলান্টিস ডেকোরা।

আটলান্টিস ডেকোরার স্থানীয় যোগাযোগে নম্বর +88 0141274147, Email:sales@atlantisdecora.com

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন