ডিএসইর সাথে অর্থমন্ত্রীর বৈঠক ২ জানুয়ারি

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০১৯-১২-২৭ ১৮:৫৭:৩০

দেশের পুঁজিবাজারের চলমান সংকট নিরসনে আগামী ২ জানুয়ারি ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সাথে অর্থমন্ত্রী এ এইচ এম মোস্তফা কামাল বৈঠকে বসবে।ওইদিন বিকাল ৩টায় অর্থমন্ত্রীর সাথে ডিএসইর বৈঠক অনুষ্ঠিত হবে।
ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, অর্থমন্ত্রী ও ডিএসইর বৈঠক কোথায় অনুষ্ঠিত হবে বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। এর আগে গত ৯ ডিসেম্বর ডিএসইর বৈঠকে বর্তমান পুঁজিবাজার পরিস্থিতি উত্তরণে অর্থমন্ত্রী ও গর্ভনররের সাথে বৈঠকের সিদ্ধান্ত হয়। এরপর ডিএসই বৈঠকের সময় জানতে চেয়ে বাংলাদেশ ব্যাংক ও অর্থমমন্ত্রাণলয়ে চিঠি পাঠায়। ডিএসইর আবেদনের প্রেক্ষিতে অর্থমন্ত্রী বৈঠকের তারিখ জানিয়েছে।

দেশের পুঁজিবাজার স্মরণকালের সবচেয়ে খারাপ সময় পার করছে। মাত্র ১০ বছর আগে যে বাজারে দৈনিক লেনদেন হয়েছে ৮শ কোটি টাকার বেশি, সেই বাজারে লেনদেন নেমে এসেছে ২শ কোটি টাকার ঘরে। গতকাল সোমবার ডিএসইতে লেনদেনের পরিমাণ ছিল ২৬৩ কোটি টাকা; আজ মঙ্গলবার সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে। এদিনও লেনদেনে ধীরগতি রয়েছে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।