জয়নাল হাজারীর জানাজা পাইলট স্কুল মাঠে, দাফন মুজিব উদ্যানে

জয়নাল হাজারীর জানাজা পাইলট স্কুল মাঠে, দাফন মুজিব উদ্যানে
বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও ফেনী-২ আসনের সাবেক সাংসদ জয়নাল আবেদীন হাজারীর মৃত্যুতে ফেনী শহরের মাস্টার পাড়ায় নেমে এসেছে শোকের ছায়া। জয়নাল হাজারীর মুজিব উদ্যানে জমেছে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের ভিড়। জীবদ্দশায় জেলা আওয়ামী লীগের সাথে জয়নাল হাজারীর মতানৈক্য থাকলেও মৃত্যুর পর সকলেই শোকাহত।

সোমবার (২৭ ডিসেম্বর) রাতে জয়নাল হাজারীর বাড়িতে যান ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহমদ, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহজাহান সাজু, দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দিদারুল কবির রতন, ছাগলানাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকনসহ স্থানীয় নেতা-কর্মীরা।

নিজাম হাজারী বলেন, জয়নাল হাজারীর মৃত্যুতে পুরো ফেনীবাসী শোকাহত। আমি ব্যক্তিগতভাবেও খুব শোকাহত। তিনি রাজনৈতিক নেতা ছাড়াও আমাদের পারিবারিক অভিভাবক ছিলেন। তিনি এই অঞ্চলের আওয়ামী লীগের প্রবীণ নেতা। তার মৃত্যুতে আমাদের মাঝে শূন্যতা সৃষ্টি হয়েছে। মহান আল্লাহর কাছে জান্নাতুল ফেরদাউস কামনা করছি। আমরা জেলা আওয়ামী লীগ তিন দিনের শোক প্রস্তাব গ্রহণ করেছি।

বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারীর জানাজা সকাল ১০টায় বায়তুল মোকাররমে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। এছাড়াও  পারিবারিকভাবে আজ বিকেল সাড়ে ৪ টায় ফেনী সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে জয়নাল হাজারীর জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে ফেনীর মুজিব উদ্যানে তাকে দাফন করা হবে।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহমদ বলেন, জয়নাল হাজারীর অবদান বলে শেষ করা যাবে না। তিনি একজন ত্যাগী আওয়ামী লীগ নেতা ছিলেন। তিনি সারাজীবন দলের জন্যই লড়ে গেছেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

নির্বাচনী প্রচারে টেলিগ্রাম চ্যানেল খুললো আ. লীগ
নির্বাচন থেকে সরে গেলেন জাপার তিন প্রার্থী
নির্বাচনে ভোটারদের উপস্থিতি খুবই গুরুত্বপূর্ণ: কাদের
মানুষের ভাগ্য নিয়ে কেউ ছিনিমিনি খেলতে পারবে না: প্রধানমন্ত্রী
আ.লীগের আমলে বেড়েছে মাথাপিছু আয়
পল্টনের খাদে পড়ে গেছে বিএনপির এক দফা: কাদের
বিএনপির রাজনীতি করার অধিকার বাংলাদেশে নেই: শেখ হাসিনা
ঢাকায় নির্বাচনী জনসভার অনুমতি পেল আ.লীগ
বছরে ২০ লাখ কর্মসংস্থান সৃষ্টি করবে আ.লীগ: কাদের
বিকেলে ৬ জেলার জনসভায় ভার্চুয়ালি বক্তব্য দেবেন শেখ হাসিনা