মিডল্যান্ড ব্যাংকের কার্ডে এটিএম চার্জ ফ্রি

মিডল্যান্ড ব্যাংকের কার্ডে এটিএম চার্জ ফ্রি
করোনাভাইরাসের কারণে সরকারি সাধারণ ছুটি চলাকালীন মিডল্যান্ড ব্যাংকের গ্রাহকরা কোনো চার্জ ছাড়াই দেশের সব এটিএম (অটোমেটেড টেলার মেশিন) বুথ থেকে টাকা তুলতে পারবে। ব্যাংক তার গ্রাহকদের সুবিধার্থে এবং অতিরিক্ত খরচের বিষয়টি বিবেচনা করে এটিএম চার্জ মওকুফের সিদ্ধান্ত নিয়েছে। রোববার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নগদ টাকা উত্তোলনের সময় কর্তনকৃত ফি পরবর্তীতে গ্রাহকের অ্যাকাউন্টে ফেরত দেয়া হবে। ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ্লিকেশন 'মিডল্যান্ড অনলাইন' এবং মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করে গ্রাহকরা সহজেই বাড়িতে থেকে তাদের দৈনন্দিন ব্যাংকিংয়ের বিভিন্ন কার্য সম্পাদন করতে পারবেন, যেমন ইউটিলিটি বিল প্রদান, মোবাইল টপ-আপ এবং নিজ অ্যাকাউন্ট থেকে যে কোনো ব্যাংক অ্যাকাউন্ট বা বিকাশে টাকা প্রেরণ করতে পারবেন কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই।

নিয়ম অনুযায়ী, এক ব্যাংকের কার্ড দিয়ে অন্য ব্যাংকের এটিএম বুথ ব্যবহার করে টাকা তুললে প্রতিবার লেনদেনের জন্য গ্রাহককে (এটিএম কার্ডধারী) ভ্যাটসহ সর্বোচ্চ ১৫ টাকা করে দিতে হয়। আর পাঁচ টাকা দেয় কার্ড ইস্যুকরী ব্যাংক। আর গ্রাহক যদি তার ব্যাংক হিসাবে সংক্ষিপ্ত বিবরণী বা স্থিতি নিতে চান তার জন্য ভ্যাটসহ অতিরিক্ত পাঁচ টাকা চার্জ টাকা হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা