ভোটের প্রচারে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন

ভোটের প্রচারে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন
‘কাঁচা বাদাম’ গান গেয়ে রাতারাতি খ্যাতি পেয়েছেন ভুবন বাদ্যকর। তিনি এখন সোশ্যাল মিডিয়া সেনসেশন। রাস্তায় রাস্তায় বাদাম বিক্রি বন্ধ করে এখন ভোটের প্রচার করছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শনিবার (১১ ডিসেম্বর) সকালে বীরভূম থেকে কলকাতায় আসেন ভুবন বাদ্যকর। এরপর ১৪ নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অমল চক্রবর্তীর হয়ে ভোটের প্রচার করেন। দুপুরে প্রচার শেষ করে পশ্চিমবঙ্গের তৃণমূল বিধায়ক মদন মিত্রের সঙ্গে দেখা করেন কাঁচা বাদাম গানের স্রষ্টা। পরে গান গেয়েও শোনান তিনি। তার সঙ্গে গলা মেলান মদন মিত্র। এছাড়া ভুবন বাদ্যকরকে আর্থিক সহযোগিতা করেন প্রবীণ এই রাজনীতিবিদ।

ভারতের ঝাড়খন্ড, বর্ধমান, ভীরভূমে ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন ভুবন। কিন্তু ভাইরাল হওয়ার পর তার বাদাম বিক্রি বন্ধ হয়ে গেছে বলে জানান। এক সাক্ষাৎকারে ভুবন বাদ্যকর বলেন, ‘বাদাম আর বিক্রি হবে বলে মনে হচ্ছে না। এবার গানের দিকেই মন দেব। গান লিখবো। বাদাম কী করে বিক্রি করব? ওটাই তো আর হচ্ছে না। ভাইরাল হওয়ার পর থেকে বাদাম বিক্রি বন্ধ হয়ে গেছে। এখন আর বাদাম বিক্রি হবে না। লোকজনকে গান শোনাতে শোনাতে সময় কেটে যায়। সামাজিক যোগাযোগমাধ্যমের বা ইউটিউবাররা আসছে সেখান থেকে কিছু রোজগার হচ্ছে।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে