ইসলামী ব্যাংকের ক্রিকেট টিমকে সংবর্ধনা

নিউজ ডেস্ক, অর্থ সংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২১-১২-১২ ১৬:২৩:০০

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ক্রিকেট টিম ‘ব্যাংকার্স চ্যাম্পিয়নশিপ ট্রফি ২০২১’-এ প্লেট গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর) ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমিতে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহবুব আলম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোঃ ইয়াহিয়া ও জে.কিউ.এম. হাবিবুল্লাহ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট একেএম মাহবুব মোরশেদ এবং এ.এস.এম রেজাউল করিম, আইবিবিএল বিসিটি টিম ম্যানেজার ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাহমুদ হোসাইন খান এবং ক্যাপ্টেন রাশেদ হোসেন অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

এ সময় আইবিটিআরএ’র প্রিন্সিপাল এস.এম. রবিউল হাসানসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে খেলোয়াড়দের পুরস্কৃত করা হয়।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও সংবাদ