রাঙ্গামাটিতে খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে সেনাবাহিনী

রাঙ্গামাটিতে খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে সেনাবাহিনী
রাঙ্গামাটিতে নিজেদের রেশনের খাদ্যসামগ্রীর একাংশ দরিদ্রদের মাঝে বিরতণ করেছে সেনাবাহিনী। শনিবার (১৮ এপ্রিল) সকালে শহরের সিও অফিস, কলেজ গেট, পাবলিক হেল্থ ও কৃষি ফার্ম এলাকায় দুই শতাধিক পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য বিরতণের সময় সামাজিক দূরত্ব বজায় রাখা হয়।

সেনাবাহিনীর পক্ষ থেকে জনানো হয়, সেনা কর্মকর্তা ও সদস্যদের জন্য নির্ধারিত রেশনসামগ্রীর একাংশ বাঁচিয়ে খেটে খাওয়া হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও আটা।

কলেজ গেট এলাকায় খাদ্য সহায়তা নিতে আসা মো. ইসমাইল হোসেন বলেন, করোনার কারণে কোনো কাজকর্ম নেই। এলাকার কাউন্সিলর গত মাসে একবার ত্রাণ দিয়েছেন। সেগুলো তো অনেক আগে শেষ হয়েছে। অনেক কষ্টে দিন যাচ্ছে আমাদের। সেনাবাহিনীর ত্রাণ পাওয়ায় অনেক উপকার হলো। আরও কয়েকদিন চলে যাবে।

কৃষি ফার্ম এলাকার এক গৃহবধূ বলেন, আমার স্বামী একটি কোম্পানিতে চাকরি করে। কিন্তু ওই কোম্পানির বেচা-কেনা বন্ধ হয়ে যাওয়ায় বেতন পায়নি। সরকার ত্রাণ দিচ্ছে, কিন্তু লাইনে গিয়ে ত্রাণ নিতে লজ্জা লাগে। আজ সেনাবাহিনীর লোকজন বাড়িতে এসে ত্রাণ দিয়ে গেল। এতে খুশি আমরা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা