অনুমোদিত মূলধন বাড়ালো বাংলাদেশ ফাইন্যান্স

অনুমোদিত মূলধন বাড়ালো বাংলাদেশ ফাইন্যান্স
পুঁজিবাজারের তালিকাভুক্ত বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের অনুমোদিত মূলধন ২০০ কোটি টাকা থেকে ৬০০ কোটি টাকায় উন্নীত হয়েছে। ঢাকার দিলকুশায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে দশম বিশেষ সাধারণ সভায় এ অনুমোদন দেওয়া হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর) ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত এ বিশেষ সাধারণ সভার সভাপতিত্ব করেন কোম্পানির ভাইস-চেয়ারম্যান ও স্বতন্ত্র পরিচালক মো. ইকবাল-ইউ-আহমেদ।

সভায় আরও উপস্থিত ছিলেন স্বতন্ত্র পরিচালক মো. রোকনুজ্জামান, পরিচালক- গিয়াস উদ্দিন আহমেদ, মো. আসাদুজ্জামান খান, মিসেস শাহনাজ রশিদ, ইমতিয়াজ ইউসুফ, ইহতিয়াজ ইউসুফ এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, মো. কায়সার হামিদ।

এছাড়াও অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সের কোম্পানি সচিব মুন্সী আবু নাঈম এসিএস এবং সামগ্রিক কার্যক্রম ও ভোটের ফলাফল প্রমাণিকরণের নিমিত্তে নিরপেক্ষ পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন এইচ.এম এনাম অ্যান্ড কোং চার্টার্ড একাউন্টেন্ট-এর ম্যানেজিং পার্টনার মো. এনামুল হাসান এফসিএ।

অনুষ্ঠানের শুরুতেই বাংলাদেশ ফাইন্যান্সের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান প্রয়াত আনোয়ার হোসেনকে শ্রদ্ধা শেষে তাঁর বিদেহী আত্তার মাগফিরাত কামনা করা হয়।

পরে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ শেয়ারহোল্ডারদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের ২৩৯তম বোর্ড সভায় কোম্পানির অনুমোদিত মূলধন ২০০ কোটি টাকা থেকে ৬০০ কোটি টাকায় উত্তীর্ণ করার প্রাথমিক সিদ্ধান্ত গৃহীত হওয়ার পর বাংলাদেশ ব্যাংকে আবেদনের প্রেক্ষিতে, গেলো ১৩ সেপ্টেম্বর কেন্দ্রীয় ব্যাংক অনাপত্তিপত্র দেয়ায় আজকের এ সভা ডাকা হয়েছে। বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের উত্তরোত্তর সাফল্য কামনা করে সভার সমাপনী বক্তব্য দেন বিশেষ সাধারণ সভার সভাপতি মো. ইকবাল-ইউ-আহমেদ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত