ক্যাশ অন ডেলিভারির প্রতিজ্ঞা নিয়ে আসছে দুর্বার

ক্যাশ অন ডেলিভারির প্রতিজ্ঞা নিয়ে আসছে দুর্বার
বৈশ্বিক অর্থনীতিতে ই-কমার্সের গুরত্ব দিনদিন বেড়েই চলছে। আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে বর্তমান ডিজিটাল বাংলাদেশের গ্রাহকদের আস্থা অর্জনের লক্ষে বিশ্বের বিভিন্ন প্রান্তের সকল ধরণের মানসম্মত পণ্য নিয়ে বাংলাদেশে “আপনার স্টোর” ট্যাগে দুর্বার নামে নতুন একটি ই-কমার্স যাত্রা শুরু করতে যাচ্ছে।

প্রাথমিক অবস্থায় ক্রেতাদের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে এবং দেশ-বিদেশের ক্রেতাদের ই-কমার্স সেবা দ্বারপ্রান্তে পৌঁছে দিতে বিপুল সংখ্যক পণ্যের সমাহার নিয়ে ‘দূর্বার’ দৃঢ় প্রতিজ্ঞ। ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ থেকে ক্রেতারা সরাসরি পোশাক থেকে শুরু করে আইটি, লাইফস্টাইল, গৃহস্থালী, স্মর্টফোন, বুটিক, ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স সহ হরেক রকমের নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে পারবেন।

জানা যায়, দেশের নতুন এই ই-কমার্স সাইটটিতে বিক্রেতাও সরাসরি তাদের উৎপাদিত পণ্য প্রোফাইল বা একাউন্টের মাধ্যমে “দুর্বারে” বিক্রয় করতে পারবেন।

এ প্রসঙ্গে দুর্বারের জনসংযোগ কর্মকর্তা আপেল আকবর বলেন, 'ক্রেতাদের খুব সহজ, একেবারেই ঝামেলাবিহীন ও দ্রুততম সময়ে মানসম্মত পণ্য সরবরাহ করবে ‘দূর্বার’। বর্তমান পরিস্থিতিতে ই-কমার্সের প্রতি মানুষের বিশ্বাস ফিরিয়ে আনা সবচেয়ে কঠিন কাজ। তবে ‘দূর্বার’ পণ্য ক্রয়ে কোনো ধরনের অগ্রিম অর্থ দিতে হবে না ফলে নির্দ্বিধায় পণ্য ক্রয় করতে পারবেন গ্রাহকেরা।'

তিনি আরো বলেন, 'অনলাইনভিত্তিক একটি বিশ্বস্ত ও নির্ভরযোগ্য ই-স্টোর তৈরির এ উদ্যোগকে সফল করতে সর্বস্তরের সকলকে সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ করেছি। সকলের পরামর্শ, দিক নির্দেশনা ও সহযোগিতা নিয়ে ক্রেতা, ক্লায়েন্ট ও পার্টনারসহ সবাইকে নিরবিচ্ছিন্ন সেবা প্রদানের মাধ্যমে সামনে এগিয়ে যাবো বলে প্রত্যাশা করছি।

গ্রাহকদের কাছে শতভাগ সঠিক মানের পণ্য, সময়মত পণ্য ডেলিভারি, ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে দেশ-বিদেশের বিশাল পণ্যের সমাহার নিয়ে খুব শীঘ্রই আনুষ্ঠানিক উদ্বোধন হবে দুর্বারের।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পোশাকখাতে উৎপাদন খরচ বেড়েছে, কমে গেছে চাহিদা
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
২০২৩ সালে স্বর্ণের দাম বেড়েছে ১৩ শতাংশ
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
২০২৩ সালে জ্বালানি তেলের দাম কমেছে ১০ শতাংশ
ইভ্যালিতে বড় অফার আজ, ১০ টাকায় মিলবে পাঞ্জাবি