দুঃখ নিয়েই ঢাকায় পাকিস্তান ক্রিকেট দল

দুঃখ নিয়েই ঢাকায় পাকিস্তান ক্রিকেট দল
তিন ম্যাচ টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। শনিবার (১৩ নভেম্বর) আনুমানিক সকাল ৮টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে অবতরণ করে দলটি।

সুপার টুয়েলভের ফর্ম যেমন ইঙ্গিত দিচ্ছিল, তাতে পাকিস্তান দলের এখন দুবাইয়ে থাকার কথা। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের প্রস্তুতি নেওয়ার কথা ছিল তাদের। কিন্তু ১১ নভেম্বর সেমিফাইনালে ম্যাচের প্রায় পুরোটা সময় কর্তৃত্ব ধরে রেখেও হেরে বসেছে পাকিস্তান। পেস আক্রমণের হঠাৎ নির্জীব হয়ে পড়া বিশ্বকাপ থেকে ছিটকে দিয়েছে পাকিস্তানকে। সে দুঃখ নিয়েই বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান।

২০১৫ সালের পর এই প্রথম দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান। ১৮ সদস্যের দলও দিয়েছে পিসিবি। বিশ্বকাপ দল থেকে আসছেন না কেবল মোহাম্মদ হাফিজ। বিশ্বকাপে রিজার্ভ হিসেবে থাকা ব্যাটসম্যান খুশদিল শাহ, পেসার শাহনাওয়াজ দাহানি ও লেগ স্পিনার উসমান কাদিরকে রাখা হয়েছে বাংলাদেশ সফরের দলে। আর বিশ্বকাপ স্কোয়াডের বাইরে থেকে যুক্ত করা হয়েছে ইফতিখার আহমেদকে।

ঘরের মাটিতে পাকিস্তানের সঙ্গে তিনটি টি–টোয়েন্টি আর দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। আগামী শুক্রবার টি-টোয়েন্টি সিরিজ হবে মিরপুর শেরেবাংলায়। পরের দুই ম্যাচ ২০ ও ২২ নভেম্বর। এরপর প্রথম টেস্ট চট্টগ্রামে আর দ্বিতীয় টেস্ট হবে মিরপুরে। এই সিরিজে গ্যালারিতে দর্শক দেখা যেতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়