৮৬ কোম্পানির পর্ষদ সভা আজ

স্টাফ করেসপন্ডেন্ট, অর্থ সংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২১-১০-২৮ ১৪:১৯:১৬

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮৬টি কোম্পানির পর্ষদ সভা আজ অনুষ্ঠিত হবে। এর মধ্যে  ৫৮টির লভ্যাংশ সংক্রান্ত এবং ২৮টির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত সভা।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

যেসব কোম্পানির লভ্যাংশ ঘোষণা আসতে পারে সেগুলো হলো- কুইনসাউথ টেক্সটাইল, মুন্নু এগ্রো, মুন্নু ফেব্রিক্স, মুন্নু সিরামিক, জাহিনটেক্স, আইটি কনসালটেন্টস, খান ব্রাদার্স, সায়হাম টেক্সটাইল, আমরা নেটওয়ার্ক, আমরা টেকনোলজিস, এসকে ট্রিমস, মতিন স্পিনিং, নিউ লাইন ক্লোথিংস, শাশা ডেনিমস, আজিজ পাইপস, অলটেক্স, অলিম্পিক এক্সেসরিজ, বারাকা পতেঙ্গা পাওয়ার, বারাকা পাওয়ার, এসিআই ফর্মূলেশন, এসিআই, গ্লোবাল হেভি কেমিক্যাল, ফাইন ফুডস, শেফার্ড, বিডিকম, অলিম্পিক, আইএলএফএসএল, জিকিউ বলপেন, সিমটেক্স, জেমিনি সী ফুড, সাফকো স্পিনিং, আরামিট, জেনেক্স, আরামিট সিমেন্ট, জিবিবি পাওয়ার, ইফাদ অটোস, এপেক্স ফুডস, এপেক্স স্পিনিং, মোজাফফর হোসাইন স্পিনিং, গোল্ডেন হার্ভেস্ট, এমএল ডাইং, প্যারামাউন্ট টেক্সটাইল, জিপিএইচ ইস্পাত, ফার কেমিক্যাল, ন্যাশনাল ফিড মিলস, দেশ গার্মেন্টস, সামিট এলায়েন্স পোর্ট, বিডি অটোকার্স, রংপুর ফাউন্ড্রি, এএমসিএল (প্রাণ), স্ট্যান্ডার্ড সিরামিক, প্যাসিফিক ডেনিমস, ইন্ট্রাকো, এসোসিয়েটেড অক্সিজেন, ইন্দো-বাংলা ফার্মা, ইয়াকিন পলিমার, গোল্ডেন সন, অ্যাডভেন্ট ফার্মা ও সেন্ট্রাল ফার্মার বোর্ড সভায় লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

প্রান্তিক প্রকাশ হতে পারে যেসব কোম্পানির- ডিবিএইচ ,মেঘনা লাইফ ইন্স্যুরেন্স, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, ইউনিয়ন ক্যাপিটাল, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, সিটি জেনারেল ইন্স্যুরেন্স, প্রাইম ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স, সোস্যাল ইসলামী ব্যাংক, সন্ধ্যানী লাইফ ইন্স্যুরেন্স, বার্জার পেইন্টস, ফেডারেল ইন্স্যুরেন্স, ট্রাস্ট ব্যাংকে, স্ট্যান্ডার্ড ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, রিলায়েন্স ইন্স্যুরেন্স, পাইওনিয়ার ইন্স্যুরেন্স, লংকাবাংলা ফাইন্যান্স, ইসলামিক ইন্স্যুরেন্স, রূপালী ব্যাংক, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স, উত্তরা ফাইন্যান্স, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স, রূপালী ইন্স্যুরেন্স, বাটা সু, আইএফআইসি ব্যাংক ও এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্সের বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।