পাসপোর্টে নতুন মহাপরিচালক, বেপজায় নির্বাহী চেয়ারম্যান

পাসপোর্টে নতুন মহাপরিচালক, বেপজায় নির্বাহী চেয়ারম্যান
মেজর জেনারেল মো. ওয়াহিদ-উজ-জামানকে বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের নতুন মহাপরিচালক ও মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ রহমানকে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ কর্তৃপক্ষের (বেপজা) নির্বাহী চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।

মেজর জেনারেল মো. ওয়াহিদ-উজ-জামানকে পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ দিতে তার চাকরি সুরক্ষাসেবা বিভাগে ন্যস্ত করা হয়েছে। আর এ অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ুব চৌধুরীকে সেনাবাহিনীতে ফেরাতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করে সোমবার রাতে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

অন্যদিকে মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ রহমানকে বেপজার নির্বাহী চেয়ারম্যান নিয়োগ দিতে তার চাকরি প্রধানমন্ত্রীর কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। আর বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মো. নজরুল ইসলামকে সেনাবাহিনীতে ফেরাতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

এছাড়া লেফটেন্যান্ট কর্নেল মো. সায়েদ উল হাসমতকে মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী (যান্ত্রিক ও তড়িৎ) নিয়োগ দিতে তার চাকরি নৌপরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

আর মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী (যান্ত্রিক ও তড়িৎ) লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ নাসির উদ্দিনকে সেনাবাহিনীতে ফেরাতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু