সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত ও একজন আহত হয়েছেন।

রোববার (১০ অক্টোবর) সকালে সীতাকুণ্ড বাস স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই জন হলো, মেহেদি হাসান জনি (১৩) ও সিয়াম (১০)। এরমধ্যে মেহেদি হাসান জনি পিকআপ ভ্যানে ছিল। আর সিয়াম হলেন পথচারী। নিহত জনি জোরারগঞ্জ থানা এলাকার মোহাম্মদ আলগীরের ছেলে ও মোহাম্মদ সিয়াম আহত মিন্টু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, ঢাকামুখী একটি মিনি ট্রাক মহাসড়কে দাঁড়িয়ে মাছ নামানোর সময় একইমূখী অপর একটি লরী পিছন থেকে ধাক্কা দিয়ে ঘটনাস্থলে শিশুসহ দুইজন নিহত হয়। এ ঘটনায় নিহত শিশু সিয়ামের পিতা মিন্টু মিয়াসহ দুইজন আহত হন। তাদের বাড়ি বাগেরহাটের চিতলমারী থানায় হলেও তারা দীর্ঘদিন ধরে সীতাকুণ্ড পৌর সদরের সোবাহানবাগ এলাকায় ভাড়া বাসায় থাকেন।

বিষয়টি নিশ্চিত করে হাইওয়ে পুলিশের কুমিরা ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক মো. আমীর ফারুক বলেন, দাঁড়ানো একটি মিনি ট্রাককে পিছন থেকে অপর একটি লরী ধাক্কা দেয়। এসময় রাস্তা হতে গিয়ে বাবা-ছেলেকে মিনি ট্রাকটি ধাক্কা দিলে ঘটনাস্থলেই ছেলেসহ অপর একজন পথচারী মারা যান। আহত হন আরও ২ জন। আহত দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লাশ দুইটি উদ্ধার এবং গাড়ি দুইটি আটক করা হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা