করোনার উপসর্গ নিয়ে শ্বশুরবাড়িতে জামাইয়ের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে শ্বশুরবাড়িতে জামাইয়ের মৃত্যু
চাঁদপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ৪১ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (১১ এপ্রিল) রাতে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে চিকিৎসক ও প্রশিক্ষিত স্বাস্থ্যকর্মীদের উপস্থিতিতে তার দাফন সম্পন্ন হয়। রাতেই তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

ওই ব্যক্তি নারায়ণগঞ্জে একটি কোম্পানিতে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলায়। এক বছর আগে তিনি বিয়ে করেন। করোনার উপসর্গ নিয়ে শ্বশুরবাড়ি চাঁদপুর সদরের রামপুর এলাকায় এসে মারা যান তিনি।

ওই ব্যক্তি গত ২৬ মার্চ তার কর্মস্থল নারায়ণগঞ্জে সর্দি, জ্বর ও কাশিতে আক্রান্ত হন। তারপর কিছুটা সুস্থ হলে তিনি ১ এপ্রিল চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে শ্বশুরবাড়িতে আসেন। এর মধ্যে আবারও তার সর্দি, জ্বর ও কাশি দেখা দেয়। তার সঙ্গে উচ্চ রক্তচাপ বেড়ে যায়। এই পরিস্থিতিতে শনিবার বিকেলে তার মৃত্যু হয়।

খবর পেয়ে রাতে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা পলিন, মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ ফয়সালের নেতৃত্বে আট সদস্যদের একটি প্রশিক্ষিত দল সেখানে যান। তারা মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করেন। পরে নির্ধারিত নিয়ম মেনে দাফন সম্পন্ন হয়।

এদিকে করোনার উপসর্গ থাকা আরও তিনজন রোগী চিহ্নিত হয়েছে। এদের মধ্যে দুইজনকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং একজনকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা