ইসলামী ব্যাংক ও ল্যাবএইড গ্রুপের মধ্যে সমঝোতা স্মারক সই

ইসলামী ব্যাংক ও ল্যাবএইড গ্রুপের মধ্যে সমঝোতা স্মারক সই
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ল্যাবএইড গ্রুপের মধ্যে কর্পোরেট সুবিধা সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বুধবার (৬ অক্টোবর) ইসলামী ব্যাংক টাওয়ারে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

স্মারক অনুযায়ী ইসলামী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্য এবং ব্যাংকটির ডেবিট ও খিদমাহ ক্রেডিট কার্ড হোল্ডাররা ল্যাবএইড গ্রুপের চারটি প্রতিষ্ঠান ল্যাবএইড ক্যানসার হসপিটাল অ্যান্ড সুপার স্পেশালিটি সেন্টার, ল্যাবএইড লিমিটেড, ল্যাবএইড কার্ডিয়াক হসপিটাল লিমিটেড এবং ল্যাবএইড স্পেশালাইজড হসপিটাল লিমিটেডে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন।

ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার উপস্থিতিতে ল্যাবএইড ক্যানসার হাসপাতাল অ্যান্ড সুপার স্পেশালিটি সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর সাকিফ শামীম ও ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে.কিউ.এম. হাবিবুলাহ স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুইঁয়া ও মিফতাহ উদ্দীন, ল্যাবএইডের হেড অব মার্কেটিং অমিতাভ ভট্টাচার্য, হিউম্যান রিসোর্স জেনারেল ম্যানেজার এ.এম.এম. মহসিন, অ্যাকাউন্ট ও ফিন্যান্স জেনারেল ম্যানেজার মো. মাহতাবুল আলম, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ওবায়দুল্লাহ আল মাসুদ ও হেড অব কমার্শিয়াল অ্যান্ড ব্যাংকিং কাজী মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন