এক্রিটিভ মিডিয়ায় নিযুক্ত হলেন বাংলাদেশের তিন তরুণ

এক্রিটিভ মিডিয়ায় নিযুক্ত হলেন বাংলাদেশের তিন তরুণ
বিশ্বব্যাপী জনপ্রিয় কুইজ ম্যানিয়া টেলিভিশন শো’র নির্মানকারী প্রতিষ্ঠান নেপালের এক্রিটিভ মিডিয়া প্রাইভেট লিমিটেডের পরিচালনা পর্ষদে বাংলাদেশের জন্য ব্যবস্থাপক হিসেবে তিন তরুণকে নিযুক্ত করা হয়েছে।

কান্ট্রি ম্যানেজার ও কমিউনিকেশনস ডিরেক্টর হিসেবে শেখ শরফুদ্দিন রেজা আলী চৌধুরী, কান্ট্রি সেলস ম্যানেজার হিসেবে রাশেদুল ইসলাম মজুমদার তানজিল এবং কান্ট্রি পাবলিক রিলেশন্স ম্যানেজার হিসেবে মোঃ আমিনুর রহমান হৃদয় নিয়োগ পেয়েছেন।

নবনিযুক্ত এই তিন তরুণের হাত ধরে কুইজ ম্যানিয়া টেলিভিশন শো বাংলাদেশেও সাড়া ফেলবে বলে আশা রাখছে এক্রিটিভ মিডিয়া প্রাইভেট লিমিটেড।

বাংলাদেশের জন্যে নিযুক্ত নতুন কান্ট্রি ম্যানেজার ও কমিনিউকেশনস ডিরেক্টর শেখ শরফুদ্দিন রেজা আলী চৌধুরী ২০১৭ সাল থেকে বাংলাদেশ সমন্বয়ক হিসেবে এবং নতুন কান্ট্রি সেলস ম্যানেজার রাশেদুল ইসলাম মজুমদার তানজিল ইভেন্ট কো-অর্ডিনেটর হিসেবে এই প্রতিষ্ঠানে কাজ করেছেন। এছাড়া, নবনিযুক্ত কান্ট্রি পাবলিক রিলেশন্স ম্যানেজার মোঃ আমিনুর রহমান হৃদয় বাংলাদেশে ৭ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতায় যুক্ত ছিলেন।

এক্রিটিভ মিডিয়া প্রাইভেট লিমিটেডের প্রধান প্রশাসনিক কর্মকর্তা এবং আন্তর্জাতিক বিষয়ক পরিচালক, ডা. অসিম রাজ শ্রেষ্ঠ বলেন, “নবনিযুক্ত তিন তরুণের নেতৃত্বে দলটি বাংলাদেশে এক্রিটিভ মিডিয়ার পরিচালন, পরিকল্পনা এবং কার্যক্রম বাস্তবায়নের জন্যে দায়িত্ব পালন করবেন।”

তিনি আরো বলেন, “কুইজ ম্যানিয়া টেলিভিশন শো’র পঞ্চম ও ষষ্ঠ আসরে আন্তজার্তিক পর্বে বাংলাদেশ ক্রমাগত পুরস্কার অর্জন করার কারণে এবার বাংলাদেশে পরবর্তীতে কার্যক্রমে প্রাধান্য পেয়েছে।”

নবনিযুক্ত কান্ট্রি ম্যানেজার ও কমিনিউকেশন ডিরেক্টর শেখ শরফুদ্দিন রেজা আলী চৌধুরী বলেন, “নেপালের ইতিহাসে সবচেয়ে বড় কুইজ শো - কুইজ ম্যানিয়া ওয়ার্ল্ডওয়াইড টেলিভিশন শো’র নির্মাণকারী প্রতিষ্ঠানে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমরা আনন্দিত।”

তিনি আরো বলেন, “১৮ ঘন্টায় বাংলাদেশে টেলিভিশন শো’টির আন্তজার্তিক অডিশন আয়োজনের মাধ্যমে আমাদের চ্যালেঞ্জিং যাত্রা শুরু হয়েছিল। আমাদের দৃঢ় বিশ্বাস, নেপাল ও বাংলাদেশের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কুইজ ম্যানিয়া টেলিভিশন শো’ দর্শকদের মাঝে সাড়া ফেলবে।”

নেপালের প্রথম সারির মিডিয়া কোম্পানি, এক্রিটিভ মিডিয়া প্রাইভেট লিমিটেড, কুইজ ম্যানিয়া টেলিভিশনের মাধ্যমে যাত্রা শুরু করে ২০১১ সালে। নেপালের সবচেয়ে জনপ্রিয় টেলিভিশন শো, কুইজ ম্যানিয়া’র যাত্রায় ব্যাপক উৎসাহ ও সহায়তা করেছেন নেপাল ও বাংলাদেশের বিভিন্ন মন্ত্রনালয়, নেপাল এম্বেসি অব বাংলাদেশ ও বাংলাদেশ এম্বেসি অব নেপাল।

বর্তমানে কুইজ ম্যানিয়া টেলিভিশন শো’ অনুষ্ঠানটির উপস্থাপক, নেপালের চলচ্চিত্র জগতের মহানায়ক খ্যাত অভিনেতা, রাজেশ হামাল এবং ডিরেক্টর, হারি পোকরেল। অনুষ্ঠানটি বিগত বছরগুলোতে নেপালের অন্যতম টেলিভিশন চ্যানেল কান্তিপুর এইচডিতে সম্প্রচারিত হলেও চলতি বছর নেপালের সবচেয়ে জনপ্রিয় ও সরকারি টেলিভিশন চ্যানেল, নেপাল টেলিভিশনে সম্প্রচারিত হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়