তুরস্কে নেচে ভক্তদের মাতিয়েছেন সালমান

তুরস্কে নেচে ভক্তদের মাতিয়েছেন সালমান
‘টাইগার থ্রি’ ছবির শুটিংয়ের জন্য তুরস্কে রয়েছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। শুটিংয়ের মধ্যেই কিছুদিন আগে তারা তুরস্কের পর্যটন মন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘ভাইজান’র একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ভাইজান তার জনপ্রিয় ছবি ‘মুঝসে শাদি করোগি’র হিট ‘জিনে কে হ্যায় চার দিন’ গানে নেচে ভক্তদের মাতিয়েছেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সালমান খানের এক অনুরাগী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। আর সেই ভিডিও পোস্ট হওয়া মাত্রই ভাইজানের অনুরাগীদের দিল ‘গার্ডেন গার্ডেন’ হয়ে যায়। তুরস্কেও যে সালমানের লাখ লাখ ভক্ত-অনুরাগী রয়েছে, তা আবারও স্পষ্ট হলো এ ভিডিও থেকে।

ভিডিও দেখে বোঝাই যাচ্ছিল ‘টাইগার থ্রি’ টিম সেখানে গিয়ে কীভাবে মাতিয়ে রেখেছেন মানুষকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া সালমান খানের ভিডিওটিতে অভিনেতাকে নিজস্ব স্টাইলে ‘জিনে কে হ্যায় চার দিন’ গানে নাচতে দেখা যাচ্ছে, যা দেখে ভিডিওর নিচে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাদের কেউ কেউ লিখেছেন, ‘সালমান খানকে খুব মিষ্টি লাগছে। যখন ও নাচছে, খুব ভালো লাগছে।’ আবার কেউ লিখেছেন, ‘সালমান খানই সবচেয়ে সেরা এন্টারটেইনার।’

https://twitter.com/GaneshSyl/status/1437304653130223616?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1437304653130223616%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.dhakapost.com%2Fentertainment%2Fbollywood%2F61585

 

 

 

শুধু ভাইজানই নন, তুরস্কে দারুণ মেজাজে রয়েছেন ক্যাটরিনা কাইফও। ইস্তানবুলের দুর্দান্ত পরিবেশে অব শোল্ডার পোশাকে ছবিও পোস্ট করেছেন এ অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘এক থা টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘টাইগার থ্রি’। শোনা যাচ্ছে সালমান খান, ক্যাটরিনা কাইফের সঙ্গে এ ছবিতে অভিনয় করতে দেখা যাবে ইমরান হাশমিকেও। যদিও কারও পক্ষ থেকেই সেই কথা ঘোষণা করা হয়নি।

সূত্র: এবিপি আনন্দ

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে