আমি আবার খেলতে উন্মুখ হয়ে আছি: পেলে

আমি আবার খেলতে উন্মুখ হয়ে আছি: পেলে
গত সপ্তাহে কোলনে টিউমার ধরার পর তা অপসারণ করাতে অস্ত্রোপচার করান পেলে। ব্রাজিল আইকন এখনও ইনসেনটিভ কেয়ার ইউনিটে। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে জানিয়ে দিলেন, এখন তিনি বেশ ভালো আছেন। সুস্থ হওয়ার পথে।

রুটিন স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়ে কোলনে টিউমার ধরা পড়ে পেলের। ৮০ বছর বয়সী কিংবদন্তিকে ভর্তি করা হয় সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে। সেখানে ভর্তি করানো হয় তিনবারের বিশ্বকাপ জয়ীকে।

অস্ত্রোপচার শেষে তিনি কেমন আছেন, সেটাই আশ্বস্ত করলেন সবশেষ পোস্টে। শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে পেলে লিখেছেন, ‘আমার বন্ধুরা, যতই দিন যাচ্ছে আমি আরও ভালো বোধ করছি। আমি আবার খেলতে উন্মুখ হয়ে আছি। কিন্তু সম্পূর্ণ সুস্থ হতে আরও কয়েক দিন লাগবে।’

তিনি আরও বলেছেন, ‘আমি এখানে থাকলেও আমার পরিবারের সঙ্গে অনেক কথা বলছি এবং বিশ্রাম নিচ্ছি। ভালোবাসা দিয়ে পাঠানো সব বার্তার জন্য আবারও ধন্যবাদ। শিগগিরই আবার একত্র হব আমরা।’

সাও পাওলো হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেছে, ফুটবল লিজেন্ড সন্তোষজনকভাবে সেরে উঠছেন। তার জ্ঞান আছে, কথা বলছেন এবং সবকিছু স্বাভাবিক লাগছে। সান্তোসের সাবেক তারকা সম্প্রতি কয়েকবার স্বাস্থ্য সমস্যায় পড়েছেন। হিপ রিপ্লেসমেন্টের কারণে ২০১২ সাল থেকে ওয়াকার ও হুইলচেয়ারের সাহায্যে চলাফেরা করছেন তিনি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়