বিনামূল্যে কোচ সার্ভিস চালু করেছে বিমান বাংলাদেশ

বিনামূল্যে কোচ সার্ভিস চালু করেছে বিমান বাংলাদেশ
সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুর শহর পর্যন্ত শীতাতপ নিয়ন্ত্রিত বিনামূল্যে কোচ সার্ভিস চালু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সোমবার (১৩ সেপ্টেম্বর) থেকে এ সেবা চালু হবে।

এর আওতায় বিমানের যাত্রীরা সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুর শহর এবং রংপুর ও দিনাজপুর শহর থেকে সৈয়দপুর বিমানবন্দরে যেতে পারবেন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট বিজি ৪৯৩ প্রতি শুক্র-শনি ও রোববার এবং বৃহস্পতিবার ঢাকা থেকে সকাল সাড়ে ৭টায় সৈয়দপুরের উদ্দেশ্যে যাত্রা করবে। সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে সকাল ৮টা ৫০ মিনিটে।

অন্যদিকে ফ্লাইট বিজি ৬৯৩ প্রতিদিন দুপুর ১টায় ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে এবং সৈয়দপুর থেকে দুপুর ২টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

এছাড়া মঙ্গলবার ছাড়া প্রতিদিন সন্ধ্যা পৌনে ৭টায় ঢাকা থেকে ছেড়ে যাবে ফ্লাইট বিজি ৪৯৫, রাত ৮টা ৫ মিনিটে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

ট্রাভেল এজেন্সির মাধ্যমে বিমান ভ্রমণের জন্য জেলা ব্যবস্থাপক বিমান, সৈয়দপুর এ ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়েছে। এছাড়া সৈয়দপুর স্টেশন ম্যানেজার ০১৭৭৭৭৭৫৫৩৮, অথবা ০১৭৭৭৭৭৫৫৩৯ নম্বরে যোগাযোগ করতে বলা হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ভিসা ছাড়াই তুরস্কে যেতে পারবেন যারা
পর্যটকদের সেন্ট মার্টিন ছাড়ার নির্দেশ
এভিয়েশন শিল্পের দ্বিগুণ প্রবৃদ্ধি হয়েছে
খৈয়াছড়া ঝরনা: কীভাবে যাবেন, কোথায় থাকবেন, খরচ কেমন
টিকিটে ১০ শতাংশ ছাড় দিচ্ছে বিমান
পর্যটনকেন্দ্রের পরিবেশ রক্ষা করতে হবে
ঢাকা-আদ্দিস আবাবার ম‌ধ্যে সরাসরি বিমান চালুর প্রস্তাব
টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে বিমান
ঢাকা-গুয়াংজু রুটে বিমানের ফ্লাইট চালু ১৪ সেপ্টেম্বর
পর্যটন দিবস উপলক্ষে চার দিনব্যাপী মেলার আয়োজন