কঙ্গনার সিনেমা একসঙ্গে নেটফ্লিক্স ও অ্যামাজনে

কঙ্গনার সিনেমা একসঙ্গে নেটফ্লিক্স ও অ্যামাজনে
বলিউডের কঙ্গনা রানাওয়াত অভিনীত ছবি ‘থালাইভি’ আগামী ১০ সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। এর ঠিক এক মাস বাদেই অ্যামাজন প্রাইম ভিডিও এবং নেটফ্লিক্স-এ মুক্তি পাবে ছবিটি।

একই সঙ্গে ওই ছবি মুক্তি পাবে অ্যামাজন প্রাইম ভিডিও এবং নেটফ্লিক্স দু'টি ভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে।অনলাইন প্ল্যাটফর্মে প্রদর্শনের জন্য ছবিটি নাকি প্রায় ৫৫ কোটি টাকায় বিক্রি হয়েছে। এর আগে কোনও সিনেমাই সিনেমা হলে মুক্তি পাওয়ার পর দু'টি আলাদা অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পায়নি। অর্থাৎ বলিউডের ইতিহাসে নজির গড়তে চলেছে 'থালাইভি'।

করোনার জেরে ভারতের মহারাষ্ট্রে সিনেমা হলে প্রদর্শনী বন্ধ রয়েছে। ভারতের অন্য জায়গাতেও ৫০ শতাংশ হল খালি রাখতে হচ্ছে। তাই দুই স্ট্রিমিং অ্যাপে রিলিজের বিষয়টি ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য বেশ ইতিবাচক হবে বলেই মনে করছে বিশেষজ্ঞ মহল।

অভিনেত্রী এবং রাজনীতিবিদ জয়ললিতার বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। প্রথমে তামিল ভাষার ক্ষেত্রে এই ছবির নাম রাখা হয়েছিল 'থালাইভি'। হিন্দি ও তেলেগু ভাষার জয়া নামেই মুক্তি পাওয়ার কথা ছিল। তবে ছবির নির্মাতারা পরে ঠিক করেন সব ক্ষেত্রেই ছবিটির নাম হবে 'থালাইভি'।

নিজের চরিত্রকে নিপুণভাবে ফুটিয়ে তুলতে খুবই পরিশ্রম করেছেন কঙ্গনা। ছবি মুক্তির আগে একাধিক ছবি ও ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীকে অবিকল জয়ললিতার মতোই দেখতে লাগছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে