এনসিসি ব্যাংকের নতুন চেয়ারম্যান আবুল বাশার

এনসিসি ব্যাংকের নতুন চেয়ারম্যান আবুল বাশার
বেসরকারি খাতের ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংকের (এনসিসি ব্যাংক) পরিচালনা পর্ষদের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. আবুল বাশার। এছাড়া ভাইস-চেয়ারম্যান হয়েছেন মিসেস তানজীনা আলী।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ব্যাংকের পরিচালনা পর্ষদ সভায় তারা নির্বাচিত হয়েছেন। ব্যাংকের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

আবুল বাশার দেশের তরুণ শিল্প উদ্যোক্তা এবং দক্ষ সংগঠক। তিনি যুক্তরাষ্ট্র থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমের উপর গ্রাজুয়েশন ডিগ্রি (বিএসসি) অর্জন করেন। আবুল বাশার গত ২০ বছর ধরে প্রাইম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনা করছেন। এছাড়াও তিনি প্রাইম গ্রুপের রিসাইক্লিং বিভাগ এবং প্রাইম ফাইন্যান্স কনসালটেন্টস অ্যান্ড ইকুইটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি দোলেশ্বর কল্যাণ সংস্থার কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন, যার মাধ্যমে দোলেশ্বর আদর্শ স্কুল এবং দোলেশ্বর আবদুল মান্নান আদর্শ কলেজ নামে দুটি শিক্ষা প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে। এছাড়া তিনি বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের (বিটিএমএ) পরিচালনা পর্ষদের পরিচালক, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানির নির্বাহী কমিটি এবং বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশনের সদস্য ছিলেন।

তিনি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে শীর্ষস্থানীয় দল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা এবং মহাসচিব, পিচ ফাউন্ডেশনের অন্যতম প্রতিষ্ঠাতা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন