মুখোমুখি প্রভাস-যশ!

মুখোমুখি প্রভাস-যশ!
ভারতের তেলেগু সিনেমার সুপারস্টার প্রভাস। দীর্ঘ দিন ধরেই তিনি দাপটের সঙ্গে কাজ করছেন। তবে ‘বাহুবলী’ সিনেমার মাধ্যমে তিনি আন্তর্জাতিক অঙ্গনেও ব্যাপক খ্যাতি লাভ করেন। এখন প্রভাসের সিনেমা মানেই বিশাল বাজেট, বড় আয়োজন আর দর্শকদের তীব্র আকাঙ্খা।

অন্যদিকে কন্নড় ভাষার তারকা যশ। যিনি ‘কেজিএফ’ সিনেমার মাধ্যমে পুরো ভারত মাতিয়ে দিয়েছেন। তার এই সিনেমা রীতিমতো বদলে দিয়েছে কন্নড় সিনে ইন্ডাস্ট্রির রূপ। সে জন্য সিনেমাটির দ্বিতীয় কিস্তি তথা ‘কেজিএফ: চ্যাপ্টার টু’র জন্য দর্শকরা মুখিয়ে আছে।

চমকপ্রদ খবর হলো, জনপ্রিয় এই তারকাদ্বয় এবার মুখোমুখি হচ্ছেন বক্স অফিসের লড়াইয়ে। আগামী বছরের ১৪ এপ্রিল একসঙ্গে মুক্তি পেতে যাচ্ছে তাদের সিনেমা। অর্থাৎ একই দিনে মুক্তি পাচ্ছে প্রভাসের ‘সালার’ এবং যশের ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। আরও অবাক করার মতো ব্যাপার হলো, দুটো সিনেমাই পরিচালনা করেছেন প্রশান্ত নীল!

বহুল প্রতীক্ষার পর কয়েক দিন আগেই ঘোষণা করা হয় ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ সিনেমার মুক্তির নতুন তারিখ। করোনার কারণে একাধিকবার সিনেমাটির মুক্তি পেছানো হয়। কারণ এর বাজেট যেমন বেশি, তেমনি সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহও তুঙ্গে।

এরই মধ্যে খবরের শিরোনামে উঠে এসেছে ‘সালার’ সিনেমার মুক্তির কথাও। গত মার্চে প্রভাস নিজেই সিনেমাটির মুক্তির ঘোষণা দেন। তারিখটা হলো আগামী বছরের ১৪ এপ্রিল। অবশ্য কেউ কেউ বলছেন, ‘সালার’-এর মুক্তির তারিখ পরিবর্তন করা হতে পারে। কেননা একসঙ্গে মুক্তি দিলে দুটি সিনেমাই ক্ষতিগ্রস্ত হবে।

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে