কোরআন-সুন্নাহর বাইরে সরকার কিছু করে না: প্রাণিসম্পদ মন্ত্রী

কোরআন-সুন্নাহর বাইরে সরকার কিছু করে না: প্রাণিসম্পদ মন্ত্রী
বর্তমান সরকার কুরআন-সুন্নাহর বাইরে কিছু করে না। শেখ হাসিনার সরকার এদেশে মদের লাইসেন্স দেয় না, ইসলাম শিক্ষার মানুষদের কিভাবে আধুনিক শিক্ষায় আলোকিত করা যায় তার চেষ্টা করছে। মাদরাসা থেকে পাস করা শিক্ষার্থীদের এমএ পাসের সার্টিফিকেটের মর্যাদা দিয়েছে।

সোমবার (২৩ আগস্ট) পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবের ৪৬তম শাহাদাৎবার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

পিরোজপুর সদর উপজেলা মিলনায়তনে প্রশিক্ষণ প্রাপ্ত জাতীয় ইমাম সমিতি জেলা শাখার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

মন্ত্রী আরও বলেন, সরকার ৫০০ মাদরাসার উন্নয়ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে। প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে। এটা হবে ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র। সেখানে থাকবে একটি লাইব্রেরি যেখান থেকে ইসলামের ইতিহাস ও ইসলামের ব্যাখ্যাসহ সকল বই পাওয়া যাবে।

আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। জেলা ইমাম সমিতির সভাপতি মীর মো. ফারুক আব্দুল্লাহের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছারছীনা দারুস সুন্নাত কামিল মাদরাসার প্রিন্সিপাল ড. সাইয়্যেদ মুহা. শরাফত আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খান বাদশা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, জিয়াউল আহসান জিয়া কেন্দ্রীয় যুবলীগের সদস্য কামরুজ্জামান খান শামীমসহ ওলামা লীগের বিভিন্ন পর্যায়ের ধর্মীয় নেতারা। পরে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে দোয় ও মোনাজাত করা হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু