মুম্বাইয়ে ফিল্ম ফেস্টিভ্যালে চেয়ারপারসনের দায়িত্বে প্রিয়াঙ্কা

মুম্বাইয়ে ফিল্ম ফেস্টিভ্যালে চেয়ারপারসনের দায়িত্বে প্রিয়াঙ্কা
গ্লোবাল আইকন এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মুম্বাই একাডেমি অফ মুভিং ইমেজ (এমএএমআই) ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারপারসন হিসেবে দায়িত্ব পেয়েছেন। এর আগে একই চেয়ারে ছিলেন বলিউডের আরেক বিউটি কুইন দীপিকা পাডুকোন।

এমএএমআই ট্রাস্টি বোর্ডের সকলের সিদ্ধান্তে প্রিয়াঙ্কাকে এই পদে নিয়ে আসা হয়।

বোর্ডের সদস্যরা হলেন নিতা এম আম্বানি, অনুপমা চোপড়া, অজয় বিজলি, আনন্দ জি মাহিন্দ্রা, ফারহান আখতার, ঈশা আম্বানি, কবির খান, কৌস্তুব ধাভসে, কিরণ রাও, রানা দগ্গুবতী, রিতেশ দেশমুখ, রোহান সিপ্পি, সিদ্ধার্থ রায় কাপুর, বিক্রমাদিত্য মোতওয়ানে, বিশাল ভরদ্বাজ এবং জোয়া আখতার।

প্যানেলিস্টরা তাদের বোর্ডে আরও দুজন নতুন সদস্যকে চূড়ান্ত করেছেন। তারা হলেন বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা অঞ্জলি মেনন এবং শিবেন্দ্র সিং ডুঙ্গারপুর।

বোর্ডের সদস্য ঈশা আম্বানি এবং অনুপমা চোপড়া আত্মবিশ্বাসী যে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তার আন্তর্জাতিক অবস্থানের কথা মাথায় রেখে এমএএমআইকে যথাযথভাবে এগিয়ে নিতে পারবেন।

এদিকে এক ভিডিও বার্তায় প্রিয়াঙ্কা জানান এই দায়িত্ব পেয়ে তিনি সম্মানিত বোধ করছেন। ‘দেশি গার্ল’খ্যাত এই অভিনেত্রীর ভাষ্য, ‘এই দায়িত্বের জন্য নির্বাচিত হয়ে সত্যিই আনন্দিত আমি। আমাদের একে অপরের কথা শোনা এবং একে অপরের সঙ্গে কথা বলা বাড়ানো দরকার। আমরা সকলে মিলেই ভারতীয় সিনেমাকে আরো ছড়িয়ে দিতে চাই। এই নতুন অধ্যায় নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে