জনি ডেপকে বয়কট করেছে হলিউড!

জনি ডেপকে বয়কট করেছে হলিউড!
সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে আইনি লড়াইয়ে জড়িয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা জনি ডেপ। এর মধ্য দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার পতন হয়েছে বলে মনে করছেন এই অভিনেতা। তাকে নিয়ে মিডিয়াতে অনেক বিতর্ক তৈরি করা হয়েছে বলে দাবি করে বিষয়টিকে ‘মিডিয়ার অযৌক্তিক হিসেব’ বলেও অভিহিত করেছেন তিনি।

সম্প্রতি দ্য সানডে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে জনি ডেপ জানান, তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিনামাটা’ যুক্তরাজ্যে মুক্তি পেলেও যুক্তরাস্ট্রে পায়নি। এর জন্য তিনি নিজেকে নিয়ে চলমান বিতর্ককে দায়ী করেন। এই সিনেমায় ফটোসাংবাদিক ডব্লিউ ইউজিন স্মিথের চরিত্রে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি সিনেমাটির অন্যতম প্রযোজকও তিনি।

হলিউড তারকা জনি ডেপ ও অ্যাম্বার হার্ড ২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও ২০১৬ সালে জনি ডেপের বিরুদ্ধে শারীরিক ও যৌন হেনস্তার অভিযোগ এনে আদালতে ডিভোর্সের আবেদন করেন অ্যাম্বার হার্ড। স্ত্রীর সেই অভিযোগ অস্বীকার করলেও ৭ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন করেন তিনি।

সেই সময়ে আদালতের কাছে দুইজন প্রতিজ্ঞা করেছিলেন যে, ভবিষ্যতে তাদের দাম্পত্য জীবন নিয়ে জনসম্মুখে আর কোনো ধরনের আলোচনা করবেন না তারা।

কিন্তু ২০১৮ সালে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন পোস্টের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে জনি ডেপের বিরুদ্ধে আবারও শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ করেন তার সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড। এ কারণেই পরবর্তীতে ব্যক্তিগত আইনজীবীর সহায়তায় মানহানির মামলা করেছিলেন জনি ডেপ। ৫০ মিলিয়ন ডলারের এই মানহানি মামলায় হেরে ক্যারিয়ার নিয়ে বিপাকে পড়েছেন `জ্যাক স্প্যারো’ অভিনেতা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে