মাইক্রোবাস পুকুরে পড়ে শিশুসহ পাঁচজন নিহত

মাইক্রোবাস পুকুরে পড়ে শিশুসহ পাঁচজন নিহত
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার ভেন্ডীবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী মাইক্রোবাস পুকুরে পড়ে শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (১৫ আগস্ট) সকাল সোয়া ১০টার দিকে চকরিয়া পৌরসভার কমিশনার পাড়া অংশে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম-পরিচয় জানা যায়নি।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করে বলেন, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। তবে হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেননি তিনি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই মোশাররফ জানান, চট্টগ্রামমুখী মাইক্রোবাসটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া ভেন্ডীবাজার এলাকায় পৌঁছালে সড়কের পাশে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে পুকুরে পড়ে ডুবে যায়।

তিনি আরও বলেন, প্রত্যক্ষদর্শীরা দ্রুত এগিয়ে এসে গাড়িটি টেনে তোলার চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ টিমও আসে ঘটনাস্থলে। কিন্তু গাড়ির দরজা-জানালা ভেতর থেকে বন্ধ থাকায় আটকেপড়াদের বের করতে বেগ পেতে হয়। অনেক চেষ্টায় তাদের বের করার পর একজনকে মৃত পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পর আরও চারজনের মৃত্যু হয়। বাকি দুজনেরও অবস্থাও আশঙ্কাজনক।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু