করোনায় নোয়াখালীতে আরও ৪ জনের মৃত্যু, কমেছে শনাক্ত

করোনায় নোয়াখালীতে আরও ৪ জনের মৃত্যু, কমেছে শনাক্ত
নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে আরও ৪জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সেনবাগে ২, বেগমগঞ্জে ১ ও শহীদ ভুলু স্টেডিয়ামের করোনা ডেডিকেটেড হসপাতালে ১জনের মৃত্যু হয়েছে। এদিকে গত ২৪ঘন্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১৬৮জন। নতুন সংক্রমণের হার শতকরা ২৬দশমিক ৫৮ভাগ। গত কয়েক মাসের তুলনায় জেলায় সংক্রমণ কিছুটা কমেছে।

শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে করোনায় শনাক্ত ও মৃত্যুর তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ ।

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার সকাল পর্যন্ত কোভিড হাসপাতালে আরও একজন রোগী মারা গেছেন। গত ২৪ ঘন্টায় নতুন করে হাসপাতালে ৭জন নারী ও ৪জন পুরুষ রোগি ভর্তি হয়েছেন। চিকিৎসাধীন আছেন ৭৭জন। আংশকাজনক ১৩জন রোগিকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, গত ২৪ঘন্টায় জেলার তিনটি ল্যাবে ৬৩২টি নমুনা পরীক্ষা করে ৪৬৪জনের ফলাফল নেগেটিভ ও ১৬৮জনের রিপোর্ট পজিটিভ এসেছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ১৮হাজার ৫৬৫জন, যার মধ্যে সুস্থ্য হয়েছেন ১৩হাজার ৬৪৮জন এবং মারা গেছেন ২১২জন। নতুন আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশি সদর উপজেলায় ৪৯, সেনবাগ ও কোম্পানীগঞ্জে ২৫জন করে। আইসোলেশনে রয়েছেন ৪হাজার ৭০৫জন রোগী।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা