ময়মনসিংহে বজ্রপাতে নিহত ৩

ময়মনসিংহে বজ্রপাতে নিহত ৩
ময়মনসিংহের তিন উপজেলায় বজ্রপাতে দুই কিশোরসহ তিনজনের মৃত্যু হয়েছে।

বুধবার (১১ আগস্ট) দুপুরে জেলার ঈশ্বরগঞ্জ, নান্দাইল ও ফুলপুর উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঈশ্বরগঞ্জের আছির উদ্দিনের ছেলে রুবেল মিয়া (১৬), নান্দাইলের আলাল উদ্দিনের ছেলে রবিন (১৪) ও ফুলপুরের আবুল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩৮)।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের মিয়া জানান, উপজেলার আশ্রবপুর গ্রামে দিনমজুর আছির উদ্দিনের ছেলে রুবেল বাড়ির পাশেই বিলে আমন ধানের চারা রোপণ করতে যায়। সঙ্গে আরও দুই যুবকও ছিল।

কিন্ত বৃষ্টি শুরু হলে অন্য দুই যুবক খেত থেকে ওঠে গেলেও রুবেল ধানের চারা লাগাতেই থাকে। হঠাৎ বজ্রপাত শুরু হলে গুরুতর আহত হয় রুবেল। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে ওসি জানান।

নান্দাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, দুপুরে নান্দাইলের উলুুহাটি দক্ষিণপাড়া গ্রামের কিশোর রবিন মিয়া বাড়ির পাশে আরও একজনকে সঙ্গে নিয়ে কাজ করছিল। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন দুলাল মিয়া নামের আরও একজন। তিনি স্থানীয় উপজেলা স্বাস্থ্য চিকিৎসাধীন আছেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের নারিকেলি গ্রামের চা দোকানি দেলোয়ার হোসেন জমিতে কাজ করতে বাড়ি থেকে বের হন। এ সময় কিছুদূর যেতেই বজ্রপাত ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা