করোনায় নোয়াখালীতে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১৮৮

করোনায় নোয়াখালীতে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১৮৮
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালীর তিন উপজেলায় আরও ৪জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে সেনবাগে দুইজন, হাতিয়া ও চাটখিলে একজন করে রয়েছেন। এছাড়া শহীদ ভুলু স্টেডিয়ামে ১২০শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে ১জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘন্টায় জেলায় মোট মৃত্যু হয়েছে ৫জনের।

এদিকে জেলায় নতুন করে আরও ১৮৮জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় নতুন শনাক্তের হার শতকরা ২৯দশমিক ৭৪ভাগ। গত কয়েক মাসের তুলনায় কিছুটা কমেছে সংক্রমণ।

রোববার দুপুরে করোনায় শনাক্ত ও মৃত্যুর তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ ।

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, শনিবার সকাল থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত কোভিড হাসপাতালে আরও একজন নারী রোগি মারা গেছেন। গত ২৪ ঘন্টায় নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৬জন রোগি, যার মধ্যে ১১জন নারী ও ৫জন পুরুষ রয়েছেন। হাসপাতালে ৩০জন পুরুষ ও ৬৫জন নারীসহ মোট ৯৫জন বর্তমানে চিকিৎসা নিচ্ছেন। যার মধ্যে ২০জন রোগির অবস্থা সংকাটাপন্ন তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, জেলায় করোনায় আরও ৪জনসহ মোট মৃত্যুর সংখ্যা ছাড়িয়েছে ২০৩জনে, যার মধ্যে বেগমগঞ্জে সবচেয়ে বেশি ৬৩জন। গত ২৪ ঘন্টায় জেলার তিনটি পিসিআর ল্যাবে সর্বশেষ ৬৩২টি নমুনা পরীক্ষা করে ১৮৮জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সোনাইমুড়ীতে ৫৮, সদরে ৪৬, সেনবাগে ৩২, বেগমগঞ্জে ২৫ ও চাটখিলে ১৯জনসহ বিভিন্ন উপজেলার রোগি রয়েছে। জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৭ হাজার ৩২৯জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ১১ হাজার ৫৭৭জন রোগী। আইসোলেশনে রয়েছেন ৫হাজার ৫৪৯জন রোগী।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা